You are viewing a single comment's thread from:

RE: প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সিলেট ভ্রমণ (ষষ্ঠ পর্ব)। ১০% সাইফক্স

in আমার বাংলা ব্লগ3 years ago

সূর্যমুখী বাগান এমনিতেই দেখতে অনেক সুন্দর। সকালের রোদ ঝলমলে পরিবেশে বাগানটি দেখতে আরো অনেক সুন্দর লাগছিল।

হ্যাঁ ভাইয়া আপনি ঠিক বলেছিলেন সূর্যমুখী ফুলের বাগান টা অনেক সুন্দর। সূর্যমুখী ফুল আমার বেশ পছন্দের একটি ফুল। আমি মনে করি ভাইয়া আপনি সুন্দর একটি আনন্দময় মুহূর্ত কাটিয়েছেন। আপনার আনন্দময় মুহূর্ত পোস্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো। পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক অনেক ভালোবাসা ও প্রাণঢালা শুভেচ্ছা রইল।

Sort:  
 3 years ago 

আসলেই যখন প্রকৃতির সংস্পর্শে আপনি আসবেন। তখন এমনিতেই আপনার ভালো লাগবে। আপনাকে ধন্যবাদ পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72