"ঈদ উপলক্ষে হালকা কিছু কেনা কেটা ও ঘুরাফেরা" || (১০% প্রিয় লাজুক খ্যাঁক কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

  • আসসালামু আলাইকুম

  • হ্যালো বন্ধুরা,

    আশা করি সবাই ভালো আছেন এপার ওপার দুই বাংলার মানুষ। আল্লাহর রমহতে আমিও বেশ ভালো আছি।

    IMG_20220416_214859.jpg

    আজ শনিবার। আমি আগে থেকে ঠিক করে রাখছিলাম একটু মার্কেট যাবো কিছু কেনা কাটা করতে। তাই বাসা থেকে দুপুর দুইটা পরে আমার এক ছোট্ট ভাইকে নিয়ে বাইর হলাম টঙ্গি উদ্দেশ্য। বাসা থেকে দুই ভাই মিলে বাসে উঠে আবদুল্লাহ পুরে গয়ে নামলাম। সেখানে ১০ মিনিট এর পথ টঙ্গি মার্কেট। রাস্থায় দেখতেছি অনেক যানজট। তাই দুই ভাই মিলে ১০ মিনিট এর পথ হেঁটে গেলাম।

    IMG_20220416_215014.jpg


    টঙ্গি মার্কেট গিয়ে দেখি অনেক লোকের আচড়ে পড়া ভিড়। এই রকম ভিড় দেখে আমার মাথা খারাপ হয়ে গেল। একটু মার্কেট এর ভিতরে প্রবেশ করলাম। ভিতরে গিয়ে আরো ও প্রচন্ড ভিড়। এতো লোকের ভিড়ে আমি আমার ছোট্ট ভাইকে বললাম কেনাকাটা আর হবে নাহ। এখানে থেকে তারাতারি বাসায় যাইতে হবে। কারণ আমায় খুব খারাপ লাগতেছিল। রোজা ছিলাম তাই এতো লোকের ভিড়ে আর হাঁটার ইচ্ছা নাহ করে।

    IMG_20220416_215134.jpg

    IMG_20220416_215054.jpg


    তারপর আমার ছোট্ট ভাইয়া বলতেছে আসছি যেহেতু কিছু নিয়ে যাই। আমি বললাম ঠিক আছে। তারপর পাঞ্জাবী মার্কেট এ গেলাম৷ সেখানে গিয়ে চারদিকে শুধু পাঞ্জবী মেলা। চারদিক টা একটু ঘুরাফেরা করলাম। আমার ছোট্ট ভাই একটা পাঞ্জাবী পছন্দ হয়েছে। আমি বললাম তাই নাকি। তারপর তার পছন্দের পাঞ্জাবী টা নিয়ে দিলাম। আমার ছোট্ট ভাই অনেক খুশি। তারপর আমি বললাম আমি কিছু নিবো নাহ। অন্য একদিন কেনাকাটা করবো।

    IMG_20220416_214922.jpg

    IMG_20220416_214946.jpg


    তারপর একটু কসমেটিকস মার্কেট এ গেলাম ছোট্ট বোনের জন্য কিছু নিতে। সেখানে অনেক রকম কসমেটিকস দেখলাম। বেশ সুন্দর করে সব সাজায় রাখছে। সত্যি দেখার মতো। তারপর আমি একটা বেছ লাইট নিলাম। চুড়ি ডিজাইন এর একটা বেছলাইট নিলাম।তারপর একসেট চুড়ি নিয়ে নিলাম। তারপর আর দেরি নাহ করে মার্কেট থেকে বাইর হতে শুরু করলাম। মার্কেট থেকে বাইর হতে যেখানে দুই মিনিট লাগার কথা সেখানে প্রায় ১৫ মিনিট লেগে গেল শুধু মাত্র প্রচন্ড মানুষ এর ভিড়ের কারণে।

    IMG_20220416_215637.jpg


    তারপর আবদুল্লাহর পুর বাস স্টানে আসলাম। সেখানে বাসে চরে বাসায় চলে আসলাম। আজকের মতো এখানে শেষ করলাম।
    এতোক্ষন আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আশা করি আপনাদের ভালো লাগবে আমার পোষ্টটি পড়ে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।

    ফটোগ্রাফার@robiul02
    মোবাইলOppo a31
    স্থানঢাকা
    লোকেশনউৎস
    Sort:  
     2 years ago 

    ঈদ এর বাজার ভালোই জমেছে। সবাই দেখি কেনাকাটা শুরু করে দিয়েছে। আমিই এখনো করলাম না। ঈদ এর কেনাকাটা উপলক্ষে আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করলেন। খুব ভালো লাগলো দেখে।

     2 years ago 

    উৎসাহিত করার জন্য ধন্যবাদ আপু।

     2 years ago 

    ঈদের কেনাকাটা শুরু করে দিয়েছেন বাহ দারুণ। এবং এই সময়ে সত্যি মার্কেটে অনেক ভীড় হয়। মোটামুটি বেশ ভালো কেনাকাটা করেছেন। আশাকরি আপনার ঈদটা অভিযোগ কাটবে। ধন্যবাদ আমাদের সঙ্গে আপনার মূহুর্ত টা শেয়ার করে নেওয়ার জন্য।।

     2 years ago 

    আশা করছি ভাইয়া আপনি আপনার ঈদের কেনাকাটা কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করবেন ভাইয়া। আমার জন্য শুভকামনা রইল।

     2 years ago 

    ঈদের কেনাকাটা মানেই অনেক লোকের সমাগম ঠেলে নিজের পছন্দসই জিনিস কেনাকাটা করা। এজন্য আমার ঈদের কেনাকাটা করতে গিয়ে ভীষণ বিরক্ত লাগে। এত লোকজনের ভিড় দেখে আমার অস্বস্থি লাগে। তবুও কিছু করার নেই এই ভিড় কে উপেক্ষা করেই পরিবারের সকলের জন্য ঈদের কেনাকাটা করতে হয়। আমিও গিয়েছি ভাই এই ভীর উপেক্ষা করে ঈদের কেনাকাটা করতে। যাইহোক ভাইয়া, আপনার ঈদের কেনাকাটা ও ঘোরাফেরা করার সুন্দর সময়টুকু আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

     2 years ago 

    সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

     2 years ago 

    ঈদ উপলক্ষে এতো তাড়াতাড়ি কেনাকাটা করে ফেলেছেন ভাই। আমরা তো এখনো কেনাকাটার নামই নিলাম না। যাইহোক অসংখ্য ধন্যবাদ কেনাকাটার কিছু মুহূর্ত এবং অভিজ্ঞতা শেয়ার করার জন্য। ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

     2 years ago 

    বেশি কিছু না ভাইয়া হালকা কিছু কেনাকাটা করতে গেছিলাম এখনো তো ঈদের অনেক দিন বাকি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    এই জন্যই বলি রাস্তায় আজ এতো জ্যাম ছিলো কেন। সবাই মার্কেটে যাওয়া শুরু করে দিয়েছেন। আমার জন্য যে কি আছে মার্কেটে জানি না তবে যদি তার দেখা পেতাম তাকে বলতাম ভাই আমি কিনুম না আমার টা বিক্রি করে দিন হাহহাহা।

     2 years ago 

    আপনার জন্য অনেক কিছু আছে ভাইয়া মার্কেটে গিয়ে দেখেন প্রচন্ড মানুষের ভিড়। ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    ছোট ভাইয়ের সাথে ঈদ উপলক্ষে কেনাকাটার উদ্দেশ্যে অসাধারণ একটি সময় কাটিয়েছেন। আপনি তো দেখি অনেক আগে থেকেই ঈদের জন্য কেনাকাটা করা শুরু করে দিয়েছেন। ভালো লাগলো আপনার মুহূর্তগুলো। খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। সুন্দর একটি মুহূর্তে আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

     2 years ago 

    আমার পোস্টটি পড়ে নিজের মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    আপনি ঈদের কেনাকাটা শুরু করে দিছেন বাহ! ভালোই। বেশ ভালো সময় পার করছেন মার্কেটে গিয়া। ছবি গুলো ভাল ছিল সেই সাথে বর্নান অনেক ভালো দিছেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

     2 years ago 

    আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

     2 years ago 

    আপনি ঈদের কেনাকাটা শুরু করে দিয়েছেন বাহ দেখে আমার অনেক ভালো লাগলো। দেখে বোঝা যাচ্ছে মার্কেটে অনেক ভিড় আসলে ঈদের সময় মার্কেটে কিছুটা ভিড় থাকে। আপনার কেনাকাটার দৃশ্য গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা রইল।

     2 years ago 

    ঈদ উপলক্ষে করে আপনি কিছু কেনাকাটাও ঘুরাঘুরির কিছু সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। যদিও ঈদ উপলক্ষে করে এখন পর্যন্ত কিছু কেনা হয়নি তবে খুব শীঘ্রই কিনে ফেলব। শুধুমাত্র প্রচন্ড গরম থাকার কারণে বাহিরে বের হচ্ছি না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

     2 years ago 

    হ্যাঁ ভাইয়া প্রচন্ড গরম,,আপনি কেনাকাটা জলদি করে ফেলেন ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা রইল।

     2 years ago 

    ঈদ উপলক্ষে কেনাকাটা শুরু করে দিয়েছেন ভাই ।।আমি এখনো কোনো পরিকল্পনা করিনি।। কিন্তু অতি শীঘ্রই শহরে যাবো কেনাকাটা করার জন্য ।।আপনার কেনাকাটা শুভ হোক।।

     2 years ago 

    বেশি একটা নাহ ভাইয়া হালকা কিছু কেনাকাটা করছি। আপনি খুব তারাতারি শুরু করে দিয়েন ভাই। আপনার জন্য শুভকামনা রইল।

    Coin Marketplace

    STEEM 0.16
    TRX 0.13
    JST 0.027
    BTC 58968.99
    ETH 2825.19
    USDT 1.00
    SBD 2.24