"পড়ন্ত বিকালে দুই বন্ধু মিলে কিছু কেনাকাটা " || (১০% প্রিয় লাজুক খ্যাঁক কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

  • আসসালামু আলাইকুম


  • ১১-০৩-২০২২

    ২৭ই ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ


    প্রসঙ্গঃ"পড়ন্ত বিকালে দুই বন্ধু মিলে কিছু কেনাকাটা "



    সবাইকে স্বাগতম

    হ্যালো বন্ধুরা,

    আশা করি সবাই ভালো আছেন এপার ওপার দুই বাংলার মানুষ। আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি।


    IMG_20220311_201625.jpg

    IMG_20220311_201652.jpg

    উৎস

    আজ শুক্রবার। আজকে সরকারি ছুটির দিন। তাই দুই বন্ধু মিলে নামাজের পর খাওয়া করে একটু বিশ্রাম নিয়ে বিকালে সময় একটু কেনাকাটা করতে। আমার বন্ধু বলতেছে আমার কিছু কেনাকাটা করার লাগবে। আমি বল লাম তাই নাকি। কোন সমস্যা নেই বন্ধু আমি আছি। বাসায় থেকে বাইর হলাম তারপর আমার বন্ধু বলতেছে মুড়ি মাখা খাওয়ার লাগবে। তারপর দুই জনে এক বড় ভাইয়ের দোকান মুড়ি মাখা খাইলাম। খাওয়া শেষ করে চলে খান বাজার।

    IMG_20220311_201748.jpg

    IMG_20220311_201717.jpg

    উৎস


    খান বাজার এসে দেখি ফুটপাতে দোকান গুলো আসে নি এখনো ঠিক মতো। আমার বন্ধু বলতেছে ফুটপাত থেকে একটা প্যান্ট কেনার লাগবো৷ তারপর এক দোকানে গেলাম। সেখানে গিয়ে দেখি বেশি একটা ভালো প্যান্ট নেই। আমার বন্ধু কে বলতেছি এখানে ভালো প্যান্ট নেই চল সামনের দিকে একটু এগিয়ে যাই। সে বলতেছে একটু দেখি। অবশেষ একটা প্যান্ট তার পছন্দ হয়েছে। তারপর দাম নিয়ে দোকানে দারে সাথে তর্ক। দোকান দার ভাই প্যান্ট টি দাম অনেক বেশি চেয়েছে। তাই একটু দাম কমে আমার বন্ধু প্যান্ট টি নিয়ে নিলো।

    IMG_20220311_201815.jpg

    IMG_20220311_202016.jpg

    উৎস


    তারপর আমার একটা টি-শার্ট পছন্দ হয়েছে। তারপর আমি টি-শার্ট টি নিয়ে নিলাম। অন্য বাজারে থেকে এখানে একটু দাম কমে পাওয়া যাই। তাই আমি মনে করি মার্কেট যে প্যান্ট ১২০০ টাকা এখানে সে প্যান্ট মাত্র ৪০০ টাকা। তাই আমি মনে ফুটপাতে কাপড় কিনলে ঠকবেন নাহ। দুই বন্ধু কাপড় কিনে একটু সামনে দিকে গেলাম।

    IMG_20220311_202052.jpg

    উৎস


    তারপর রাস্থায় এক সাইটে দেখি একটি ভ্যানে অনেক অনেক সুন্দর প্যান্ট বিক্রি করতেছে। আমার বন্ধু সেখানে গিয়ে একটা পছন্দ হয়েছে। আবার একটি প্যান্ট নিয়ে নিলো। তারপর আমি বল লাম হয়েছে কেনাকাটা না আরোও আছে, সে বলতেছে হয়েছে বন্ধু। তারপর দুই একটু চা খাইতে গিলাম এক পরিচিত চাচার দোকানে।

    IMG_20220311_202120.jpg

    উৎস


    সেখানে গিয়ে দুই বন্ধু চা খাইলাম। বেশ কিছুক্ষণ গল্প করলাম। আমার বন্ধু কে আমি বলতেছি অনেক কিছু কেনাকাটা করে ফেললি। সে বলতেছে আরো ও করার লাগবে। আমি বললাম ঠিক আছে সামনের শুক্রবার করবো। কিছুক্ষণ আড্ডা দেওয়ার পর দুই জনে বাসায় চলে গেলাম।

    এতোক্ষন আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আশা করি আপনাদের ভালো লাগবে আমার পোষ্টটি পড়ে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।
    ফটোগ্রাফার@robiul02
    মোবাইলOppo a31
    লোকেশনঢাকা
    Sort:  
     2 years ago 

    পড়ন্ত বিকেলে দুই বন্ধু মিলে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। কেনাকাটা গল্প-গুজব আর খাওয়া-দাওয়া সব মিলিয়ে খুব দুর্দান্ত সময় কাটিয়েছেন। শুক্রবার মানে নিজের জন্য একটু সময়। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

     2 years ago 

    মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

    দুই বন্ধু মিলে ভালোই কেনাকাটা করেছেন ভাই। ঘুরে বেড়িয়েছেন,চা খেয়েছেন।সত্যি অনেক ভাল লাগল ভাইয়া আপনার পোস্ট পড়ে।
    আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞🎂

     2 years ago 

    ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    দেখে তো মনে হচ্ছে দুই বন্ধু মিলে ভালই মজা করেছেন মজা করতে করতে কিছু কেনাকাটাও করে নিলেন। এই কথাটা একদম ঠিক বলেছেন শোরুমের থেকে কম দামে প্রায় একই রকম জিনিস ফুটপাতে পাওয়া যায়। ধন্যবাদ আপনার মজার মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

     2 years ago 

    আমার পোস্ট টি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

     2 years ago 

    আসলে বিকেলবেলায় বন্ধুর সাথে ঘুরতে বেশ ভালই লাগে। আপনি শুক্রবারের দিন নামাজ পড়ে খাওয়া দাওয়া করে বেরিয়েছেন দুই বন্ধু মিলে সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন।আসলে ফুটপাতের জিনিস কিন্তু অনেক সময় অনেক ভালো হয়।

     2 years ago 

    আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    ওয়াও ভাই বন্ধুদের সাথে বেড়ানো আড্ডা ঘোরাঘুরি এগুলো করতে কার না ভালো লাগে। আর যদি বাহিরে বের হয়ে ঝাল ঝাল মুড়ি মাখানো খাওয়া হয় তাহলে তো আর কথাই নেই, আপনি শুক্রবার এর ছুটির দিনে বন্ধুর সাথে খুবই সুন্দর একটি দিন উপভোগ করেছেন। শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

     2 years ago 

    আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

     2 years ago 

    আসলে সপ্তাহ শেষে ছুটির দিনে, বন্ধুদের সাথে সময় কাটাতে বেশ ভালো লাগে।আর যদি শপিং হয় তাহলে কোন কথাই নাই। ভালো লাগলো আপনার বন্ধু সাথে সময় কাটানো ভালো মুহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনাকে।

     2 years ago 

    আমাকে উৎসাহিত করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

     2 years ago 

    পড়ন্ত বিকেলে বন্ধুদের সাথে খুব সুন্দর একটি মুহূর্ত পার করলেন। তার সাথে কেনাকাটাও ছিল। আমার কাছে বন্ধুদের সাথে কোন কিছু কেনাকাটা করতে যেতে বেশি ভালো লাগে। আমার কাছে অনেক ভাল লেগেছে আপনার কেনাকাটার গল্প। শেয়ার করার জন্য ধন্যবাদ।

     2 years ago 

    আমার পোস্টটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.14
    JST 0.030
    BTC 58639.60
    ETH 3167.30
    USDT 1.00
    SBD 2.43