ফটোগ্রাফি📸"আমার তোলা কয়েকটি রেনডম ফটোগ্রাফি" || (১০% প্রিয় লাজুক খ্যাঁক কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

  • আসসালামু আলাইকুম

  • 💞সবাইকে স্বাগতম💞

    হ্যালো বন্ধুরা,

    আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার তোলা কয়েকটি রেনডম ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আজকে আমার মন টা ভিষণ খারাপ। কোন কিছু ভালো লাগতেছে নাহ। তাই বিকাল সময় একটু হাঁটতে বাইর হয়েছিলাম। হাঁটতে হাঁটতে কিছু ফটোগ্রাফি করলাম পোস্ট করার জন্য। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। সব মানুষের কিছু নাহ কিছু শখ রয়েছে। তেমনি আমার ফোটোগ্রাফি করার শখ রয়েছে। যদিও আমার ফটোগ্রাফি আমার মনের মত করে হয় না তারপরও আমি চেষ্টা করি ভালো করার। তাহলে বন্ধুরা আর দেরি নাহ করে দেখে নেয়া যাক আমার ফোটোগ্রাফি গুলো ৷

    👉ফটোগ্রাফি 📸নং-১

    IMG_20220411_202128.jpg

    উৎস


    উপরের যে ছবিটি দেখা যাইতেছে, এটি একটি নারিকেল গাছের ফুল। এই ফুলটি রং সাদা। গাছটি এক সাথে অনেক গুলো ফুলে ধরে। ফুলটি বেশ সুন্দর। আমার কাছে খুবেই ভালো লেগেছে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

    👉ফটোগ্রাফি 📸নং-২

    IMG_20220411_202202.jpg

    উৎস


    এটি একটি লেবুর ফুল। রংটি বেশ সাদা বর্ণের। দেখতে বেশ ভালোই লাগতেছে। ফুলটি গ্রান যেন একটু অন্যরকম। গাছটি পাশ দিয়ে হেঁটে গেলে বুঝা যায় এটা কি ফুল। সত্যি অসাধারণ একটি ফুল।

    👉ফটোগ্রাফি 📸নং-৩

    IMG_20220411.jpg

    উৎস


    উপরের যে ছবিটি দেখা যাইতেছে, এটি একটি গোল মরিচ গাছ। এক সাথে গাছটি অনেক গুলো মরিচ ধরেছে। এই মরিচ গুলোতে প্রচুর পরিমানে ঝাল থেকে। এই মরিচ গুলোর দাম ও অনেক বেশি। আমার বাসার ছাদের এই মরিচের গাছটি আমি রোপন করেছি।

    👉ফটোগ্রাফি 📸নং-৪

    IMG_20220411_202054.jpg

    উৎস


    উপরের যে ফুলটির ছবি দেখা যাইতেছে আমার জানা মতে এটি একটি কাগজের ফুল। ফুলটির পাতাটা বেশ পাতলা। ফুলটির ডিজাইন টি ও বেশ সুন্দর। দেখতে বেশ ভালোই লাগতেছে। আমার কাছে ভালো লেগেছে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

    👉ফটোগ্রাফি 📸নং-৫

    IMG_20220411_202231.jpg

    উৎস


    নাম অজানা একটি ফুলের গাছ। এই ফুল গাছটির নাম আমি জানি নাহ, গাছটি অনেক সুন্দর চারদিকে পাতায় সব ভরপুর। ভালো লাগলো তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।

    👉ফটোগ্রাফি 📸নং-৬

    IMG_20220411_202410.jpg

    উৎস


    এই ফুল গাছটির নাম আমি জানি নাহ। এই ফুল গাছটির পাতা গুলো খুবেই ছোট্ট। গাছটি দূর থেকে দেখতে খুবেই ভালো লাগে। যেন মন কেড়ে নেয় এ রকম লাগে। ফুল গাছটির বেশি একটা লম্বা হয় নাহ। মাঝারি আঁকারে হয়ে থাকে।

    👉ফটোগ্রাফি 📸নং-৭

    IMG20220329172226.jpg

    উৎস


    এটি একটি চিনি চাম্পা কলার গাছ। গাছটি বেশ ভালোই কলা ধরেছ। গাছটি যেন ভেঙ্গে না পড়ে সেই জন্য একটা খুটি দিয়ে লাগিয়ে রাখছে। চিনি চাম্পা কলা খাইতে আমার বেশ ভালোই লাগে। কলাতে প্রচুর পরিমানে ভিটামিন পাওয়া যায়।

    আশা করি আপনাদের ভালো লাগবে আমার রেনডম ফটোগ্রাফি গুলো দেখে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।
    ফটোগ্রাফার@robiul02
    মোবাইলOppo a31
    স্থানঢাকা
    Sort:  
     2 years ago 

    আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনার ফটোতে আপনি গুলো অসাধারণ লেগেছে আমার কাছে। বিশেষ করে এক নাম্বার ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে।

     2 years ago 

    আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    রেনডম ফটোগ্রাফি পোস্ট গুলো খুব ভালো লাগে। একটি এলবাম এ অনেক রকম চিত্র দেখতে পাওয়া যায়। আপনার প্রত্যেক ট ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

     2 years ago 

    নিজের মতামত প্রকাশ করার জন্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভেচ্ছা রইল।

     2 years ago 

    আপনার ফটোগ্রাফি দেখে আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে প্রথম ছবিটা আমার খুবই অসাধারণ লেগেছে। খুব সুন্দর ব্যাখ্যা করেছেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল।

     2 years ago 

    প্রথম ছবিটা আমার কাছেও সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    আপনার ছবিগুলোর ভিতর প্রথম ছবিটা অর্থাৎ নারকেল গাছের ফুল দেখে ভালো লাগলো। কখনো এই জিনিসটা খেয়াল করে দেখা হয়নি। ধন্যবাদ আপনাকে।

     2 years ago 

    সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

     2 years ago 

    আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে ।সবগুলো ছবি আমার কাছে ভাল লেগেছে ।অনেক সুন্দর করে ছবিগুলো তুলেছেন আপনি। নারিকেলের ফুল দেখতে বেশ ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

     2 years ago 

    আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

     2 years ago 

    আপনার ফটোকপি গুলো খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে আলোকচিত্রগুলো ক্যামেরাবন্দি করেছেন । খুবই অসাধারণ প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। এত চমৎকার ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য । আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

     2 years ago 

    আপনাকেও অনেক ধন্যবাদ জানাই আমার পোস্টটি পড়ার জন্য।

     2 years ago 

    image.png


    ভাই আপনার ফটোগ্রাফি পোস্ট টা দারুন ছিল। পোষ্টের প্রতিটি আলোকচিত্র আমার কাছে অনেক ভালো লেগেছে। আলোকচিত্র গুলোর সঙ্গে সুন্দরভাবে তথ্য দেয়ার চেষ্টা করেছেন। প্রথম ছবিটি সবচেয়ে বেশি ভালো লেগেছে। সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।


    image.png

     2 years ago 

    আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    ভাইয়া আপনার ফটোগ্রাফিগুলো খুবই সুন্দর হয়েছে। নারকেল গাছের ফুল অনেক দেখেছি কিন্তু কখনো এত সুন্দর লাগেনি। আপনার ফটোগ্রাফির কারনে এত চমৎকার লাগছে নারিকেল গাছের ফুল। তাছাড়া মরিচের ফটোগ্রাফিটিও চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

     2 years ago 

    আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

     2 years ago 

    আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাইয়া, সত্যি আপনি দক্ষ ফটোগ্রাফার, অনেক সুন্দর করে ফটো গুলোর বিস্তারিত বর্ণনা দিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

     2 years ago 

    আশা করি ভাইয়া আপনি আমাকে এভাবে উৎসাহিত করে যাবেন। আপনাকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

     2 years ago 

    জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই রীতিমত মুগ্ধ খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। বিশেষ করে এক নম্বর ফটোগ্রাফি টা অসম্ভব সুন্দর ছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

     2 years ago 

    ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

    Coin Marketplace

    STEEM 0.20
    TRX 0.13
    JST 0.029
    BTC 66222.18
    ETH 3310.36
    USDT 1.00
    SBD 2.70