"বন্ধুদের সাথে ইফতার পাট্টি " || (১০% প্রিয় লাজুক খ্যাঁক কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

  • আসসালামু আলাইকুম

  • আমি @robiul02 বাংলাদেশ থেকে 🇧🇩🇧🇩


    আশা করি সবাই ভালো আছেন এপার ওপার দুই বাংলার মানুষ। আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি।


    IMG_20220501_211314.jpg

    উৎস


    আমার অনেক থেকে প্ল্যান ছিলো,, আমি ঢাকা থেকে এসে বন্ধুদের সাথে ইফতার করবো। আজকে তা পূরণ হলো। আমি ঢাকা থেকে এসে সব বন্ধুদের ফোন দিয়ে আমাদের স্কুল মাঠে আসতে বললাম। তারা সবাই ৫ দিকে চলে আসলো। তাদের সবাইকে এক সাথে পেয়ে আমি অনেক খুশি। সবাই বলতেছে বন্ধু তুমি এতো তারাতারি চলে আসবা আমরা তো ভাবতে পারিনি। আমি বললাম কি আর করার,তোদের টানে তো আসতে হবে। সবার সাথে আমি কথা বললাম। কথা বলতে বলতে প্রায় ৫:৩০ মিনিট বেজে গেছে।

    IMG_20220501_211813.jpg

    IMG_20220501_211947.jpg

    উৎস


    তারপর আর দেরি নাহ করে ইফতার রেডি করা শুরু করলাম। আমি আমার বন্ধুদের নিয়ে বাজার থেকে সব কিছু নিয়ে আসলাম। ইফতারি জন্য থাকতেছে, ফল, খেজুর, বুট, বুনধিয়া, চপ, কলা, মুড়ি, শসা ইত্যাদি। আরো অনেক কিছু রয়েছে সব গুলো বলা সম্ভব নাহ তাই বললাম। তারপর সবাইকে বললাম সবাই একটু সাহায্য কর যেন তারাতারি ইফতারি রেডি করতে পারি।

    IMG_20220501_212011.jpg

    উৎস


    তারপর সবাই ইফতার তৈরি করা নিয়ে বেস্ত। আমি ও তাদের সাহায্য করলাম। আর মাঝে মধ্যে ছবি তুললাম। সবাইকে এক ক্যামেরা বন্ধি করতে পেয়ে খুব ভালো লাগতেছে আমার। আজকে আমি অনেক খুশি।

    IMG_20220501_211644.jpg

    IMG_20220430_201731.jpg

    উৎস


    ইফতারি রেডি করতে সময় লেগে গেলো প্রায় ৩০ মিনিট। তারপর সবার জন্য প্লেট নিয়ে আসা হলো। প্রত্যেক জন্য একটি করে প্লেটে ইফতারি দেওয়া হলো।

    IMG_20220501_211405.jpg

    IMG_20220501_211529.jpg

    IMG_20220501_211500.jpg

    উৎস


    তারপর আমি সবাইকে বসতে বললাম। সবাই বসে পড়লো। তারপর ইফতারির জন্য সময় হয়ে গেছে সবাই এক সাথে খাওয়া শুরু করলাম । সব বন্ধুদের নিয়ে এক সাথে ইফতারি করতেছি। আমার মনে কি যে একটা অনুভূতি কাজ করতেছে তা আপনাদের কে বলে বুঝাইতে পারবো নাহ।

    IMG_20220501_211230.jpg

    উৎস


    তারপর সবাই মিলে ইফতারি খাওয়া শেষ করলাম। খাওয়ার শেষ করার পর সবাই এক সাথে নামাজ গেলাম মসজিদে। নামাজ পরা শেষ করে আবার স্কুল মাঠে আসলাম। তারপর সবাই মিলে আড্ডা দিতে শুরু করলাম। আমার মনে অনেক কথা জমে ছিলো সে কথা গুলো তাদের মাঝে শেয়ার করলাম। বেশ কিছুক্ষণ আড্ডা দিলাম। রাত প্রায় অনেক হয়ে গেছে। আমি বললাম বন্ধুরা আজকের মতো উঠি। তোমরা সবাই ভালো থাকো কালকে আবার দেখা হবে। আজকের মতো এখানে শেষ করলাম।

    এতোক্ষন আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আশা করি আপনাদের ভালো লাগবে আমার পোষ্টটি পড়ে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।
    ফটোগ্রাফার@robiul02
    মোবাইলOppo a31
    লোকেশনপার্বতীপুর
    Sort:  
     2 years ago 

    বন্ধুদের সাথে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। দেখে খুব ভালো লাগলো। আসলে এই মুহূর্তগুলো জীবনের পাতায় স্মৃতি হয়ে রয়ে যাবে। সবার সাথে আনন্দ ভাগাভাগি করে ইফতারি করে মুহূর্তটা খুবই অসাধারণ হয়ে থাকে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

     2 years ago 

    আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

     2 years ago 

    ভাইয়া আপনি খুব সুন্দর করে আনন্দের ভিতরে আপনার বন্ধুদের সাথে একটা পার্টি করেছেন। অবশ্যই বন্ধুদের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে আর সেটা যদি হয় খাওয়া-দাওয়ার ভিতরে তাহলে তো কোন কথাই নেই। যাইহোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার ইফতারের সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

     2 years ago 

    আপনাকে অনেক ধন্যবাদ আপু।

     2 years ago 

    বন্ধুদের সাথে ইফতার পার্টির কথা শুনলেই মনের মাঝে অন্য রকম একটি ভালোবাসা সৃষ্টি হয়, সব কিছুই অনেক আপন মনে হয়, আর সব সময় যেনো হাসি ঠাট্টাতে ভরপুর, যাই হোক আপনি অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন ভাইয়া, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

     2 years ago 

    হ্যাঁ ভাই আপনি কি করছেন আপনার সাথে আমি একমত। একটা কথাই সব সময় বলি বন্ধু মানে সব রকম ভালোবাসার অনুভূতি। ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    দেখতে দেখতে রমাদান টাও শেষ হয়ে যাচ্ছে। বন্ধুদের সাথে ইফতার অনেক মজাদার হয়ে থাকে আপনি অনেক ভালো সময় উপভোগ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

     2 years ago 

    ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    পড়াশোনার জন্য বন্ধুদের এক একজন একেক জায়গায় থাকে। এর ফলে ঈদ ছাড়া সবাইকে একসাথে পাওয়া যায় না। তাই প্রত্যেক বছর সব বন্ধুরা মিলে ইফতার মাহফিলে যখন একত্রিত হওয়া যায় তখন যে অনুভূতি কাজ করে তা আসলে বলে প্রকাশ করার মতো না।
    আপনি আপনার বন্ধুদের সাথে ইফতার করলেন ও খুব সুন্দর একটি সময় অতিবাহিত করলেন। আপনার মনের খুশি আমিও অনুভব করতে পারছি, কারন এরকম মূহুর্তের মধ্যে দিয়ে আমিও যাই।
    আপনাদের জন্য শুভ কামনা রইলো।

     2 years ago 

    হ্যাঁ আপু ঠিক বলেছেন কোনো উপলক্ষ ছাড়াও সব বন্ধুদের একখানে পাওয়া যায় না। আপনাকে অনেক ধন্যবাদ আপু।

     2 years ago 

    ভাই আপনারা বন্ধুরা মিলে ইফতার করার মাধ্যমে অনেক সুন্দর সময় উপভোগ করেছেন। রোজার শুরুতে সকল বন্ধু-বান্ধবদের এভাবে পাওয়া না গেলেও, শেষ দিকে পাওয়া যায়।আর সেই সুযোগটা আপনারা মিস না করে সবাই মিলে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। আপনি অনেক বেশি দায়িত্ব পালন করেছেন।আপনাদের সুন্দর মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

     2 years ago 

    সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    দেখতে দেখতে রমজান শেষ হয়ে গেল। বন্ধুদের সাথে ইফতার পার্টির অনেক আনন্দময় সময়, কারণ বন্ধুদের সাথে ইফতার করার মুহূর্তের সত্যিই অনেক আনন্দের। আমরাও গতকাল বন্ধুদের সাথে ইফতার পার্টি করেছি। ভালো লাগলো।

     2 years ago 

    নিজের মতামত টা প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    এইবার আমরা বন্ধুরা মিলে ইফতার পার্টি করতে পারি নাই। আসলে সেই রকম সময় সুযোগ হয় নাই। তবে আপনাদের ইফতার পার্টি দেখে খুবই খুশি হলাম। আসলে বন্ধুরা মিলে একসাথে ইফতার করার মাঝে আলাদা একটা মজা আছে।

     2 years ago 

    হ্যাঁ ভাইয়া সবাই এক সাথে ইফতার করার মজা টাই অন্যরকম। কি বলবো ভাইয়া বুঝাইতে পারবো নাহ। ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    বন্ধুদের সাথে ইফতার পার্টি মজাটাই অন্যরকম যা আমরা গতকালকেই উপভোগ করেছি দেখেই বোঝা যাচ্ছে আপনারা খুব সুন্দর ভাবে ইফতার পার্টিতে উপভোগ করেছেন শুভকামনা রইল

     2 years ago 

    আমার পোস্ট টি পড়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ।

     2 years ago 

    দেখেই বোঝা যাচ্ছে বন্ধুদের সঙ্গে ইফতার পার্টিতে অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। মাঝে মাঝে এরকম বন্ধুদের সঙ্গে ইফতার পার্টি দিতে অনেক বেশি ভালো লাগে। শুধুমাত্র ইফতার পার্টি না বন্ধুদের সঙ্গে সময় কাটাতে এবং সেই সাথে কিছু খাওয়া দাওয়ার ব্যবস্থা থাকলে প্রতিটি মুহূর্ত যেন আনন্দদায়ক হয়ে ওঠে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

     2 years ago 

    আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.16
    JST 0.033
    BTC 64192.94
    ETH 2764.54
    USDT 1.00
    SBD 2.65