[প্রসঙ্গঃ চলমান প্রতিযোগিতা// টার্গেট ডিসেম্বর সিজন ২] পাওয়ার আপ ৩০ স্টিম (10% Beneficiary To @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

  • আসসালামু আলাইকুম


  • ২৭-০১-২০২২

    ১৩ই মাঘ,১৪২৮ বঙ্গাব্দ


    IMG_20220127_122548.jpg


    হ্যালো বন্ধুরা,

    আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন এপার ওপার দুই বাংলার মানুষ৷ আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজ আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ৩০ স্টিম পাওয়ার আপ পোষ্ট করতে যাচ্ছি। পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। স্টিমিটে নিজের সক্ষমতা বৃদ্ধি হচ্ছে পাওয়ার আপ। নিজের একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করতে হবে। পাওয়ার করা থাকলে নিজেই ভোটিং কে সাপোর্ট দিতে পারবো। আমরা যত পাওয়ার আপ করবো আমাদেরকে একাউন্ট ততোটাই শক্তিশালী হবে।

    আমি ৩০ স্টিম পাওয়ার আপ করতেছি। আমি যেভাবে পাওয়ার আপ করতেছি। কিছু স্ক্রীনশট ছবি নিচে দেওয়া হলঃ

    পাওয়ার আপ করার আগে স্টিম ছিল

    IMG_20220127_123017.jpg


    পাওয়ার আপ করার সময়

    IMG_20220127_123134.jpg


    পাওয়ার আপ করার পর

    IMG_20220127_123212.jpg


    এখন আমার মোট পাওয়ার আপ হলো ২০১ স্টিম।


    আশা করি আমার পাওয়ার আপ এর পোষ্টটি আপনাদের ভালো লাগবে। আমার পোষ্টটিতে কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।

    Sort:  
     3 years ago 

    ছোট ছোট পাওয়ার আপ এক সময়ে অনেক বড় আকারের পরিনিত হবে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া। আমার পাশে থাকার জন্য।

     3 years ago 

    পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা কে চাইবো না নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।
    We love power up🥰🥰🥰

     3 years ago 

    হ্যাঁ ভাইয়া আপনি ঠিক বলছেন। আপনাকে ধন্যবাদ।

     3 years ago 
    আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আমি আপনার এই উদ্যোগকে সম্মান জানাই। আশা করি আপনি আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছাতে পারবেন।
     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

    আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আশা করি এভাবেই পাওয়ার করে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

    EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া। আমার উৎসাহিত করার জন্য।

     3 years ago 

    খুবই ভালো লাগছে আপনার পাওয়ার আপ দেখে।আপনি ধাপে ধাপে স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধিতে এগিয়ে যাচ্ছেন এজন্য আপনার জন্য রইল শুভকামনা। ভবিষ্যতে আরো ভাল পাওয়ার আপ করে এগিয়ে যাবেন এই কামনা করি।

     3 years ago 

    হ্যাঁ ভাইয়া দোয়া করিয়েন,,, ধন্যবাদ আপনাকে।।

     3 years ago 

    পাওয়ার আফ করুন আর নিজের ক্ষমতাকে বৃদ্ধি করুন ।
    আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আফ করেছেন ।।আপনার পাওয়ার আফ কে সাধুবাদ জানাই ।।আগামী দিনের জন্য শুভেচ্ছা রইল

     3 years ago 

    ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

     3 years ago 

    আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে আমাদের নিজেদের স্থান শক্ত এবং মজবুত করা। আমরা যত বেশি পাওয়ার আপ করবো ততো আমাদের শক্তি বৃদ্ধি পাবে। এভাবে পাওয়ার আপ করতে করতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

     3 years ago 

    ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

     3 years ago 

    একাউন্টঃ @robiul02
    পাওয়ার বৃদ্ধিঃ = 17.5439%

    You have been upvoted by @rex-sumon, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


    Follow @steemitblog for all the latest update and
    Keep creating qualityful contents on Steemit!

    Steem On

     3 years ago (edited)

    ধন্যবাদ।

    Coin Marketplace

    STEEM 0.17
    TRX 0.15
    JST 0.028
    BTC 57653.84
    ETH 2354.20
    USDT 1.00
    SBD 2.35