You are viewing a single comment's thread from:

RE: আলু, টমেটো দিয়ে পার্শে মাছের রেসিপি

টমেটোর জন্য তরকারিটা একটু সামান্য টক এর আওতায় চলে আসে যা খাওয়ার সময় স্বাদটাকে ভিন্ন মাত্রায় নিয়ে যায় আর খেতেও অনেক মজা লাগে।

সাধারণত এটিই হয়ে থাকে। টমেটো দিয়ে রান্না করার মনে হয় এটাই সুবিধা। অন্য সবজি দিয়ে রান্না করলে একটু ১৯-২০ হলে খেতে সুবিধার হয় না।কিন্তু টমেটো দিয়ে ১৯-২০ হলেও এর টক-এর জন্য স্বাদ টা ভিন্ন মাত্রায় চলে যায়। আমাদের টাংগাইলে এই মাছের ভিন্ন নাম আছে।নামটা খেয়াল আসছে না এই মুহূর্তে।

তবে নদীর মাছের টেস্ট যে কেমন সেটা আমি ভালোভাবেই বুঝি।আরেকটি জিনিস দেখে আমার কৌতূহল বেড়ে গেল যে আমি আজ রাতেই টমেটো আলু দিয়ে শোল মাছ ভুনা খেলাম।আপনার ও টমেটো আলু দিয়ে রান্না দেখে সত্যিই মন থেকে একটা টান অনুভব করলাম।কাকতালীয় হলেও বিষয়টা উপভোগ করছি আমি।

আপনার দাদা রেসিপি পোস্টের উপস্থাপনা এবং সুন্দর করে সাজিয়ে দেওয়ার মধ্যে বরাবরই ভিন্ন একটা ছাপ থেকে যায়। তরকারির যে কালার আসছে সেটা দেখে মনে হচ্ছে বাসায় এখনি রেসিপিটা করে খাই। আপনার জন্য দাদা মন থেকে সবসময় দোয়া থাকবে এরকম ভিন্নতার মাঝখানে থেকে "আমার বাংলা ব্লগ"-কে কিছু না কিছু উপহার দেওয়ার জন্য। আমরা সবাই আপনার শুভাকাঙ্ক্ষী🖤

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58981.94
ETH 3097.70
USDT 1.00
SBD 2.38