You are viewing a single comment's thread from:

RE: দীপাবলি - আলোর উৎসব : পর্ব ০১

in আমার বাংলা ব্লগ7 months ago

রূপকথা আমরা ছোটবেলায় সবাই শুনে শুনে বড় হয়েছি । রূপকথা শুনতে কে না ভালোবাসে ? কল্পনার রঙিন জগতে ভেসে বেড়াতে কোন ছেলের না মন চাইতো ? রাজপুত্র, রাজকন্যার পাশাপাশি রূপকথায় থাকতো কত শত অদ্ভুত প্রাণী - বেঙ্গমা-বেঙ্গমী, রাক্ষস-খোক্কস, দৈত্য-দানব, পক্ষীরাজ আরো কত আজব সব জীব । এসব কাল্পনিক রূপকথার প্রাণীদের নিয়েই আমার আজকের আয়োজন । APENFT তে আমি একটা আলাদা গ্যালারি খুলেছি শুধু এই রূপকথার প্রাণীদের NFT করবো এই কথা ভেবে ।

গ্যালারির নাম দিয়েছি Fairy Creatures । এই মুহূর্তে গ্যালারিতে মোট ৬টি NFT আর্ট আছে । সবগুলোই রূপকথার রহস্যময় প্রাণীদের নিয়ে । তার মধ্যে থেকে দুটি NFT আর্ট আমি এখন আপনাদের সাথে শেয়ার করবো ।


Fairy Creatures (Rare)


Screenshot 2023-12-24 225404.png

a very rare cute baby unicorn


Screenshot 2023-12-24 225458.png

A cute baby unicorn is dancing in moonlit night

Sort:  
 7 months ago 

ছোট বেলায় কতো এই ইউনিকর্ণ নিয়ে ভাবতাম।কল্পনাকে বাস্তবে দেখতে পাওয়াটা বিশাল আনন্দের।

 7 months ago 

এই গ্যালারির আটটি আর্ট সবগুলোই খুব চমৎকার হয়েছে। আমার কাছে গ্রাফিক্স কোয়ালিটি অসাধারণ লেগেছে যেটা একেবারে প্রফেশনাল লেভেলের। আপনি আর্টের কাজ অনেক ভালো করতে পারেন দাদা যদিও আমি তেমন বুঝি না তারপরও আমার কাছে দেখে খুবই ভালো লেগেছে।

Khub sundor dada.

 7 months ago 

ইউনিকর্ন একটি কাল্পনিক পশু। ছোটবেলা থেকেই অনেক গল্পে, অনেক চিত্রে ইউনিকর্ন দেখেছিলাম। আজকের আপনার NFT অসাধারণ হয়েছে দাদা।

 7 months ago 

জাস্ট অসম্ভব অসম্ভব সুন্দর, আপনার প্রশংসা করতেই হয়। আমি মনে হইনা কখনো চেস্টা করলে ও এতো সুন্দর nft করতে পারবো। ইউনিকর্ন গেইম খেলেছি অনেক ফোনে আজ মনে পরে গেল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43