You are viewing a single comment's thread from:

RE: তেঁতুলের চাটনি রেসিপি ||১০%বেনিফিশিয়ারি আমার প্রিয়@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার জন্য করা রেসিপি । আমি সত্যি কৃতজ্ঞ । অনেক অনেক ভালোবাসা রইলো রূপক ও আপনার প্রতি ম্যাডাম । যদি কোনোদিন বাংলাদেশে যাই তবে এই রেসিপিটা টেস্ট করে আসবো কিন্তু । ভালোবাসা ভালোবাসা

Sort:  
 2 years ago 

সত্যি দাদা আমি কোন কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি ।আমি অভিভূত ,আবেগাপ্লুত ।আপনার থেকে আমি সেই আমার করোনাকালীন সময় থেকে যে ভালোবাসা পেয়ে আসছি আজও তার ব্যতিক্রম নয়। ধন্যবাদ দিয়ে আপনাকে ছোট করবো না ।আপনার জন্য অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রইলো ।আর বাংলাদেশে আসলে অবশ্যই আপনি রেসিপিটা টেস্ট করে যাবেন ।আপনার আসার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমার পোস্টে গিয়ে বোর্ড দেন। আর কমেন্ট করে বলে দেন তাহলে আমি আপনার পোস্টে গিয়ে বোর্ড আর কমেন্ট করে বলে দেবো। ফলো করে পাশে থাকুন আমি আপনাকে ফলো ব্যাক করব

 2 years ago 

দাদা আমার বাড়িও বাংলাদেশের একই এলাকায়। আপনার কাছে বিনীত অনুরোধ রইলো যদি সত্যি সত্যি কখনো বাংলাদেশে আসেন দয়া করে আমাকে বঞ্চিত করবেন না। কথা দিলাম এমন সুস্বাদু চাঁটনি না খাওয়াতে পারলেও এমন জিনিস খাওয়াবো যা আপনি আপনার এলাকায় পাবেন না।

 2 years ago 

আমার পোস্টে গিয়ে বোর্ড দেন। আর কমেন্ট করে বলে দেন তাহলে আমি আপনার পোস্টে গিয়ে বোর্ড আর কমেন্ট করে বলে দেবো। ফলো করে পাশে থাকুন আমি আপনাকে ফলো ব্যাক করব

 2 years ago 

সেই দিনটির অপেক্ষায় রইলাম দাদা।

 2 years ago 

আমার পোস্টে গিয়ে বোর্ড দেন। আর কমেন্ট করে বলে দেন তাহলে আমি আপনার পোস্টে গিয়ে বোর্ড আর কমেন্ট করে বলে দেবো। ফলো করে পাশে থাকুন আমি আপনাকে ফলো ব্যাক করব

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43