"আমার বাংলা ব্লগ" এর নিউ ইনিশিয়েটিভ "রেফার করো রিওয়ার্ড জেতো" -০২

in আমার বাংলা ব্লগ2 years ago


বহু আগে স্টিমিটে রেফারাল সিস্টেম ছিল । পরে, একটা হার্ড ফর্ক এনে এই রেফারাল সিস্টেমটাকেই তুলে দেওয়া হয় । কারণ ছিল খুব সম্ভবত abuse । কিন্তু, আমি মনে করি রেফারাল সিস্টেমটা তুলে না দিলে ভালোই হতো । বর্তমানে এফিলিয়েশন একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ টার্ম । কোনো ব্র্যান্ড বা কোম্পানি বা পণ্য অথবা সার্ভিসকে দ্রুত সবার মধ্যে ছড়িয়ে দিয়ে এবং সেটিকে জনপ্রিয় করার একটা মার্কেটিং স্ট্রাটেজি এটি ।

সেই হিসেবে বলা যেতেই পারে স্টিমিটেও রেফারাল সিস্টেমটা রাখা খুব গুরুত্বপূর্ণ । কিন্তু, দুর্ভাগ্যবশতঃ সেটি না থাকার কারণে শুধুমাত্র "আমার বাংলা ব্লগ"-এর ইউজারদের জন্য এই সিস্টেমটি আনা হলো । প্রত্যেক মাসে আমাদের কমিউনিটিতে নতুন মেম্বার নেওয়া হয়ে থাকে শুধুমাত্র কমিউনিটির বর্তমান এক্টিভ মেম্বারদের রেফারারে । কিন্তু, এজন্য রেফেরাররা কোনো রিওয়ার্ডস পেতেন না । এটি ছিল ফ্রি রেফারাল সিস্টেম ।

কিন্তু, বিগত মাস থেকে আমরা প্রত্যেক একটিভ রেফারারের প্রতিটি ভ্যালিড ও ভেরিফাইড রেফারাল এর জন্য ৫ স্টিম করে পুরস্কার দিয়ে আসছি । এই পুরস্কারটি দেওয়া হচ্ছে "আমার বাংলা ব্লগ"-এর মেইন কিউরেশন একাউন্ট @amarbanglablog থেকে । আমি মনে করি, এর ফলে স্টিমিট আরো দ্রুত মানুষজনের মধ্যে ছড়িয়ে পড়বে এবং খুব দ্রুত জনপ্রিয়তা লাভ করবে ।


"আমার বাংলা ব্লগ" এর নিউ ইনিশিয়েটিভ "রেফার করো রিওয়ার্ড জেতো"

রাউন্ড : ০২

রেফারাল রিওয়ার্ডস : প্রত্যেক ভ্যালিড এবং ভেরিফায়েড মেম্বার এর জন্য ৫ স্টিম ওয়ান টাইম রিওয়ার্ড

রেফেরার হওয়ার যোগ্যতা : "আমার বাংলা ব্লগ"-এর ভেরিফাইড এক্টিভ মেম্বার

ভ্যালিড রেফারাল হওয়ার যোগ্যতা : "আমার বাংলা ব্লগ"-এর ভেরিফিকেশন লেভেল পাশ করতে হবে

লিমিট : একজন রেফেরার প্রত্যেক রাউন্ডে একবারে সর্বোচ্চ ৫ জন কে রেফার করতে পারবেন


রাউন্ড -০২ এর ভ্যালিড রেফেরার ও রেফারেল এর তালিকা

ক্রমরেফেরাররেফারেল সংখ্যা
০১@rahimakhatun০১
০২@mrahul40০২
০৩@engtariqul০১
০৪@rme০১

:রেফারেল রিয়ার্ডস প্রদান সম্পন্ন :


ক্রমএমাউন্টরেফেরারমেমো
০১Transfer 5.000 STEEMto rahimakhatunABB Referral Rewards
০২Transfer 10.000 STEEMto mrahul40ABB Referral Rewards
০৩Transfer 5.000 STEEMto engtariqulABB Referral Rewards

abb ref rewards.png



পরিশিষ্ট


প্রতিদিন ২৭৫ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ২য় দিন (275 TRX daily for 7 consecutive days :: DAY 02)


trx logo.png



সময়সীমা : ০৪ সেপ্টেম্বর ২০২২ থেকে ১০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত


তারিখ : ০৫ সেপ্টেম্বর ২০২২


টাস্ক ৫১ : ২৭৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

২৭৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 707c5e5246f72acd45a30670ea8cd0b4c3cc5fd4493885ed1477a9ce344dd974

টাস্ক ৫১ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png

Sort:  
 2 years ago 

আশা করছি যারা রেফার করেছেন তাদের মাঝে দারুণ একটা অনুভূতি কাজ করছে এখন। আসলে শুরুর দিকে আমি যখন স্টিমিট এ কাজ করতাম তখন পরিচিতি অনেকেই জয়েন্ট করিয়ে কাজ শিখিয়েছিলাম, তখন তারা পোষ্ট করে সাপোর্ট পেলে নিজের কাছে দারুণ লাগতো। আর এখনতো রেফার করেও পুরস্কার পাওয়ার সুযোগ তৈরী হয়ে গেলো। দারুণ একটা বিষয়। ধন্যবাদ দাদা

 2 years ago 

এই উদ্যোগের মাধ্যমে ভালো ভালো ইউজাররা এই কমিউনিটি সম্পর্কে জানতে পারবে। রেফারাল হলে আবার রিওয়ার্ড ও পাওয়া যাবে। এতে সবাই আরো উৎসাহিত হবে বলে মনে করি।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

সুন্দর এই উদ্যোগের মাধ্যমে যারা রেফার করে রিওয়ার্ড জিতেছেন তাদের জন্য অভিনন্দন ৷ ভালো ভালো ইউজার রেফার করো দাদার এই উদ্যোগে রিওয়ার্ড জেতো ৷ অনেক অনেক ধন্যবাদ আমার এবং সবার প্রিয় দাদা আপনাকে ৷

 2 years ago 

আশা করি এবার থেকে অন্তত ইউটিউবের নামে মিথ্যাচার বন্ধ হবে। ভেরিফাইড মেম্বাররা সরাসরি মেম্বার রেফার করবে। তবে ভেরিফাইড মেম্বারদের প্রতি আমার একটি অনুরোধ থাকবে। সেটি হচ্ছে আপনারা যাকে রেফার করবেন তাকে ভালোভাবে গাইড করবেন। চমৎকার একটি উদ্যোগ দাদা।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর এই নিউ ইনিশিয়েটিভ নেওয়ার কারনে নতুন যেসব মেম্বার পাওয়া যাবে তারা সবাই একটিভ এবং রিয়েল মেম্বার হবে। যেহেতু তারা ভেরিফাইড মেম্বারদের রেফারেন্স এর মাধ্যমে আসবে তাই তারা আগে থেকেই সবকিছু জেনে আমাদের এই প্রিয় কমিউনিটিতে সুন্দরভাবে কাজ করবে।

 2 years ago 

দারুন দাদা। এর আগেও দেখেছি অনেকেই রেফারেল রিওয়ার্ড পেয়েছে। এবার ও পেলো। তবে দাদা আপনি কিন্তু নেন নি এখনো 😜

 2 years ago 

দাদা খুব সুন্দর বিষয় এটি কারন যে নতুন মেম্বার আসে সে আগে যেন সবকিছু কিছু হলেও ধারনা নিতে পারে ৷যে আমার বাংলা ব্লগের নিয়মগুলো ৷যাই হোক রেফারেল রিওয়ার্ড পেয়েছে ৷

 2 years ago 

রেফার করো রিওয়ার্ড জিতে বেশ ভালো লাগলো।তবে রিওয়ার্ড এর মান রাখতে পারলেই সার্থকতা। ধন্যবাদ

 2 years ago 

এই উদ্যোগটির মাধ্যমে সকলের মাঝে নতুন মেম্বার আনার একটি আগ্রহ থাকবে। গত মাসেও দেখলাম কয়েকজন মেম্বার রেফারেল রিওয়ার্ড পেয়েছে। এর মাধ্যমে আমাদের কমিউনিটি সচ্চ মেম্বার পাবে। ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 57908.48
ETH 2913.17
USDT 1.00
SBD 3.61