একটি বিশেষ ঘোষণা

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

steemit.png

স্টিমিট ও হাইভে আমার নিম্নলিখিত একাউন্ট ব্যাতিত আর কোনো একাউন্ট নেই । যদি কেউ আমার নামে কোনো আইডি খুলে কোনোরকমের স্ক্যামিং বা fake কোনো কিছু করার চেষ্টা করে তবে তার কোনো দায়ভার আমার উপরে বর্তাবে না । আমি ইতিমধ্যে লক্ষ করেছি একজন অ্যানোনিমাস পারসন হাইভে আমার স্টিমিট আইডি @rme এর নামে একটা আইডি খুলেছে । তাকে রিকোয়েস্ট করা সত্ত্বেও সে আইডি আমাকে ট্রান্সফার করেনি । তাই মনে রাখবেন স্টিমিট এর @rme আর হাইভের @rme এক নয় । স্টিমিট এ আমার বেশ কয়েকটি আইডি আছে । তার মধ্যে পোস্ট করি শুধু @rme একাউন্ট দিয়ে; বাকি গুলো দিয়ে শুধু মাত্র কিউরেশনের কাজ করে থাকি । আর এই মুহূর্তে, হাইভে আমার কোনো আইডি দিয়ে কোনো পোস্ট করি না, শুধুমাত্র কিউরেট করে থাকি ।

আমি যদি নতুন কোনো আইডি দিয়ে কোনো ধরণের কাজ করি স্টিমিট ও হাইভে তবে সেই আইডির নাম এখানে প্রথমে অন্তর্ভুক্ত করবো । তাই এই লিস্টের বাইরের কোনো আইডি আমার নয়, তা সেই আইডির পরিচালনাকারী যত কথাই বলুক বা আমার নাম বা ছবি শেয়ার করুক । এটা সর্বদা মাথায় রাখবেন । ডিজিটাল যুগে নানা ধরণের ডিজিটাল প্রতারণা হয়ে থাকে, তাই সাবধানতা অবলম্বন করাটাই শ্রেয় ।

স্টিমিটে ও হাইভে আমি যে সাপোর্টটা দেই সেটা সম্পূর্ণ ফ্রি । এর বিনিময়ে টাকা পয়সা বা অন্য যে কোনো প্রকারের সুযোগ সুবিধা দাবি করা হয় না । আর ব্যক্তিগতভাবে আমি কাউকেই ক্রিপ্টো কারেন্সিতে ইনভেস্ট করতে বলি না, বরং নিরুৎসাহিত করি । তারপরেও যদি কেউ ক্রিপ্টো কারেন্সিতে ইনভেস্ট করে লস করেন তো তার কোনো দায়ভার আমার উপর কোনোভাবেই বর্তাবে না । আর স্টিমিট ও হাইভ না কোনো ponzi scheme, না কোনো ক্রিপ্টো ইনভেস্টমেন্ট অথবা এক্সচেঞ্জ কোম্পানি । এটা একটা ডিসেন্ট্রালাইজেড ব্লকচেইন বেসড ফ্রিল্যান্স ব্লগিং প্লাটফর্ম । এখানে সম্পূর্ণ ফ্রিতে ব্লগিং করে earn করে লোকে । যদি কেউ এগুলোকে ইনভেস্টমেন্ট সাইট ভাবেন তো please জয়েন করবেন না । এই মেসেজের মাধ্যমে আমি স্টিমিট ও হাইভ নিয়ে সকল প্রকার confusion দূর করলাম ।

আমার স্টিমিটের আইডি সমূহ :


SerialSteemit IDProfile LinkPurpose
01@royalmacroprofileCuration Only
02@curatorsprofileCuration Only
03@photomanprofileCuration Only
04@rmeprofilePersonal Blogging+Curation
05@amarbanglablogprofileCommunity Blogging+Curation, only for community purpose
06@shy-foxprofileCuration Only
07@abb-charityprofileCharitable Activities Only
08@abb-schoolprofileSteemit School

আমার হাইভের আইডি সমূহ :


SerialHive IDProfile LinkPurpose
01@royalmacroprofileInactive
02@curatorsprofileInactive
03@photomanprofileInactive
04@lazy-pandaprofileCuration, only for community purpose

Sort:  
 3 years ago 

আপনি আমার চির চেনা মুখ। অবশ্যই সুন্দর মতামত দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে। যেটা আমাদের প্রাইভেসি এবং আমাদের নিরাপত্তা নিশ্চিত করবে।

 3 years ago 

ধন্যবাদ দাদা বিষয়টি আমাদের নিকট পরিস্কার করার জন্য, আশা করছি এই ব্যাপারে সবাই সতর্ক থাকবে এবং অনাকাংখিত যে কোন পরিস্থিতি হতে আমরা সবাই নিরাপদ থাকতে পারবো।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Please consider to approve our witness 👇

Come and visit Italy Community

 3 years ago 

অনেক ধন্যবাদ দাদা । এই বিষয় আমদের মাঝে তুলে ধরার জন্য।

 3 years ago 

ধন্যবাদ দাদা আমাদের ব্যাপারটি একদম ক্লিয়ার করার জন্যে।
হাইভের আপনার একাউন্ট নিয়ে একটু দ্বিধায় ছিলাম তবে এখন আর নেই।
এখন আমরা আরো সচেতন থাকতে পারবো।

 3 years ago 

জ্বী দাদা খুব ভালো ভাবে বিষয়টি বুঝেছি। আশা করি কোনো প্রতারণার শিকার হবোনা। ধন্যবাদ ক্লিয়ার করে দেওয়ার জন্য।

ধন্যবাদ দাদা বিষয়টি সম্পর্কে আমাদের পরিস্কার করার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ দাদা।আপনার আইডি আসলে কোনগুলি সেগুলো জানিয়ে দেওয়ার জন্য। এর বাহিরে অন্য আইডিগুলো থেকে আমরা সতর্কতা অবলম্বন করব।

 3 years ago 

বর্তমান যুগে প্রতারণা অনেক গুণে বেড়ে চলছে তাই আপনার দিক থেকে আপনি খুবই ভালো একটি কাজ করেছেন। আশা করি সকলেই পরিষ্কারভাবে বুঝতে পেরেছেন।

 3 years ago 

ধন্যবাদ দাদা বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। যে কেউ আপনার নামে অ্যাকাউন্ট করে হয়তোবা কোন ধরনের প্রতারণামূলক কাজ করতে পারত তাই এখন ভালো হয়েছে যে সময় খুব সাবধান হয়ে যাবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61839.57
ETH 3411.37
USDT 1.00
SBD 2.52