"আমার বাংলা ব্লগ" -এ নিউ কামারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস থেকে ডেলিগেশন : রাউন্ড ০১

in আমার বাংলা ব্লগ2 years ago


নতুন স্টিমিট ইউজাররা তাঁদের ব্লগিং জার্নি শুরু করার সাথে সাথেই যে প্রব্লেমটা ফেস করেন সেটি হলো রিসোর্স ক্রেডিট (RC) এর অপ্রতুলতা । এটি আসলেই বেশ বড় একটা প্রব্লেম নিউ কামারদের জন্য । বিশেষ করে "আমার বাংলা ব্লগ" এর নতুন ব্লগারদের জন্য বিশাল একটা প্রব্লেম এটি । কারণ, "আমার বাংলা ব্লগ" হলো সমগ্র স্টিমিট প্ল্যাটফর্মে একমাত্র কমিউনিটি যেখানে কমিউনিটি এনগেজমেন্ট এর জন্য ব্লগারদের সর্বোচ্চ ভাবে উৎসাহিত করা হয়ে থাকে । ফলশ্রুতিতে "আমার বাংলা ব্লগ" কমিউনিটি হলো স্টিমিট এর এক নাম্বার কমিউনিটি যেখানে ইউজার এনগেজমেন্ট সর্বাধিক । এর ধারে কাছেও কোনও কমিউনিটি নেই ।

এই জন্যই, নতুন ব্লগাররা "আমার বাংলা ব্লগ" এ জয়েন করেই বিপদে পড়ে যান । কারণ, কমিউনিটিতে এনগেজমেন্ট ঠিক রাখতে যে পরিমাণ কমেন্ট তাঁদেরকে করতে হয় তাতে প্রচুর রিসোর্স ক্রেডিটস এর দরকার হয় । অথচ, নতুন ব্লগার হওয়ার কারণে তাঁদের ওয়ালেটে ০-১৫ স্টিম পাওয়ার থাকে অনলি । যার জন্য অল্প কিছু কমেন্ট করেই দীর্ঘক্ষণ wait করতে হয় তাঁদেরকে রিসোর্স ক্রেডিট রিচার্জ এর জন্য ।

এই সমস্যা দূরীকরণে আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে অ্যাডমিন @rex-sumon নিজের ওয়ালেট থেকে প্রায় এক বছর যাবৎ ফ্রি ডেলিগেশন সার্ভিস প্রদান করে আসছেন । এটা ছিল সম্পূর্ণ ফ্রী এবং নন-প্রফিট একটা সার্ভিস । বহুদিন ধরে @rex-sumon এর এই "ফ্রি ডেলিগেশন সার্ভিস" টি আমার নজরে ছিল । আমি রীতিমতো মুগ্ধ তাঁর এই মহৎ উদ্যোগটাতে ।

কিন্তু, ক্রমবর্ধমান নিউ ইউজারদের চাপে আমি নিজেই চেয়েছি এই চলমান "ফ্রি ডেলিগেশন সার্ভিস" @rex-sumon এর আন্ডারে সরাসরি কমিউনিটি একাউন্ট থেকেই পরিচালিত হোক । তাহলে, আমরা "আমার বাংলা ব্লগ" এর প্রত্যেক নিউ ইউজারকে ফ্রী ফ্রী ১০০ স্টিম পাওয়ার ডেলিগেট করতে পারবো । ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পেলে আপনি প্রতি ২৪ ঘন্টায় ১০০+ কমেন্ট করতে পারবেন । এটা হিউজ ।

ফ্রি ডেলিগেশন সার্ভিস থেকে ডেলিগেশন : রাউন্ড ০১


ডেলিগেশন পরিমাণ : ১০০ স্টিম করে প্রত্যেককে


প্রথম রাউন্ড থেকে ফ্রি ডেলিগেশন পাওয়া ইউজারদের আইডি নিম্নরূপ :

@nilaymajumder
@selina75
@siddiqua
@aongkon
@tashik121
@naeemur
@nuramin

উপরের প্রত্যেক স্টিমিট ইউজারকে @abb-fun থেকে ১০০ স্টিম করে ডেলিগেশন দেওয়া হয়েছে ।


পরিশিষ্ট


প্রতিদিন ২৭৫ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ১ম দিন (275 TRX daily for 7 consecutive days :: DAY 01)


trx logo.png



সময়সীমা : ০৪ সেপ্টেম্বর ২০২২ থেকে ১০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত


তারিখ : ০৪ সেপ্টেম্বর ২০২২


টাস্ক ৫০ : ২৭৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

২৭৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : b023312ed7cddef6c476ad1e9211f2305fab5504cfba3edacfbb1b11975166da

টাস্ক ৫০ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


Sort:  
 2 years ago 

নতুন ইউজারদের প্রথম প্রথম কমেন্ট এবং পোস্ট করতে অনেক সমস্যা সৃষ্টি হয়। এই মহৎ একটি উদ্যোগ নতুন ইউজারদের জন্য অনেক সুবিধা করে দিল। নতুন ইউজাররা এই ফ্রি ডেলিগেশন সার্ভিস থেকে অনেক উপকৃত হবে।

 2 years ago 

ফ্রি ডেলিগেশন সার্ভিস আসলেই অনেক প্রশংসনীয় একটি উদ্যোগ। প্রথম দিকে RC সমস্যার কারণে কমেন্ট করতে আসলেই অনেক অসুবিধায় পড়তে হয়। আমি নিজেও সেই সমস্যার সম্মুখীন হয়েছিলাম। যাইহোক দাদা এই ধরনের ইনিশিয়েটিভ নিঃসন্দেহে নতুনদের কাজের প্রতি উৎসাহী করে তুলবে।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নতুনদের জন্য এই বিষয়টি খুবই ভালো হলো দাদা। এর ফলে তারা খুবই সুন্দর ভাবে তাদের নিজেদের এংগেজমেন্ট বৃদ্ধি করতে পারবে। নতুন অবস্থায় সকলের স্টিম পাওয়ার থাকে না যার কারণে তারা সঠিকভাবে নিজেদের এংগেজমেন্ট সম্পন্ন করতে পারত না। সুমন ভাইয়া যে এক বছর এই উদ্যোগটি নিজে নিজে করেছিল এটা সত্যি প্রশংসার দাবি রাখে।

 2 years ago 

নতুন ইউজারদের জন্য খুবই ভালো উদ্যোগ এটি দাদা। অনেকেই কমেন্ট করার জন্য রিসোর্স ক্রেডিট এর সমস্যায় পরেন বিশেষ করে নতুন রা। তাদের জন্য বিষয় টা খুবই ভালো হবে।

 2 years ago (edited)

আসলেই এটা খুব ভালো উদ্যেগ।আমরা যখন নতুন ছিলাম তখন রিসোর্স ক্রেডিট রিচার্জের জন্য এংগেজমেন্ট ঠিক রাখতে পারিনি। এখন আশা করি নতুন নতুন ব্লগারদের তেমন কোন সম্যাসা হবে না।ধন্যবাদ

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

নতুনদের জন্য খুবই ভালো ইনিশিয়েটিভ। এইবার নতুন ব্লগার দের RC নিয়ে আর কোনো চিন্তা থাকলো না। তারা ইচ্ছে মতো কমেন্ট, পোস্ট কিংবা ভোট দিতে পারবেন।

 2 years ago 

বাহ,এটি অসাধারণ একটি উদ্যোগ নতুনদের জন্য দাদা ।এটা শুধুমাত্র আমাদের কমিউনিটিতেই সম্ভব ,আপনার এই সুন্দর উদ্যোগ নতুন ইউজারের মনে আরো অনুপ্রেরণা জোগাবে।এটা নতুনদের জন্য অনেক বড় একটি সুবিধা বলে আমি মনে করি।সত্যিই এটা প্রশংসনীয়,ধন্যবাদ দাদা।

 2 years ago 

এটা খুব দারুন একটি উদ্যোগ দাদা।
এর মাধ্যমে তারা এসপি সাপোর্ট পাবে। এর মাধ্যমে তারা কমমেন্ট এবং কাজগুলো ঠিকভাবে করতে পারবে। সাধুবাদ জানাই এই অসাধারণ উদ্যোগকে।

 2 years ago 

ব্লক জগতে একমাত্র আমার বাংলা ব্লগ এ নতুন ইউজার সৃষ্টি ও খাঁটি সোনার ন্যায় পান দিয়ে ঝকঝকে করে তোলেন। যেটি আর কোন ব্লগে নেই। এজন্য আমার বাংলা ব্লক একটি গর্বিত লোক। আবারো নতুন করে নতুন ব্লগারদের জন্য ফ্রি টেলিকেশনের ব্যবস্থা করে একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60441.03
ETH 3344.59
USDT 1.00
SBD 2.48