নতুন "আমার বাংলা ব্লগ" ইউজারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস

in আমার বাংলা ব্লগ2 years ago


নতুন স্টিমিট ইউজাররা তাঁদের ব্লগিং জার্নি শুরু করার সাথে সাথেই যে প্রব্লেমটা ফেস করেন সেটি হলো রিসোর্স ক্রেডিট (RC) এর অপ্রতুলতা । এটি আসলেই বেশ বড় একটা প্রব্লেম নিউ কামারদের জন্য । বিশেষ করে "আমার বাংলা ব্লগ" এর নতুন ব্লগারদের জন্য বিশাল একটা প্রব্লেম এটি । কারণ, "আমার বাংলা ব্লগ" হলো সমগ্র স্টিমিট প্ল্যাটফর্মে একমাত্র কমিউনিটি যেখানে কমিউনিটি এনগেজমেন্ট এর জন্য ব্লগারদের সর্বোচ্চ ভাবে উৎসাহিত করা হয়ে থাকে । ফলশ্রুতিতে "আমার বাংলা ব্লগ" কমিউনিটি হলো স্টিমিট এর এক নাম্বার কমিউনিটি যেখানে ইউজার এনগেজমেন্ট সর্বাধিক । এর ধারে কাছেও কোনও কমিউনিটি নেই ।

এই জন্যই, নতুন ব্লগাররা "আমার বাংলা ব্লগ" এ জয়েন করেই বিপদে পড়ে যান । কারণ, কমিউনিটিতে এনগেজমেন্ট ঠিক রাখতে যে পরিমাণ কমেন্ট তাঁদেরকে করতে হয় তাতে প্রচুর রিসোর্স ক্রেডিটস এর দরকার হয় । অথচ, নতুন ব্লগার হওয়ার কারণে তাঁদের ওয়ালেটে ০-১৫ স্টিম পাওয়ার থাকে অনলি । যার জন্য অল্প কিছু কমেন্ট করেই দীর্ঘক্ষণ wait করতে হয় তাঁদেরকে রিসোর্স ক্রেডিট রিচার্জ এর জন্য ।

এই সমস্যা দূরীকরণে আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে অ্যাডমিন @rex-sumon নিজের ওয়ালেট থেকে প্রায় এক বছর যাবৎ ফ্রি ডেলিগেশন সার্ভিস প্রদান করে আসছেন । এটা ছিল সম্পূর্ণ ফ্রী এবং নন-প্রফিট একটা সার্ভিস । বহুদিন ধরে @rex-sumon এর এই "ফ্রি ডেলিগেশন সার্ভিস" টি আমার নজরে ছিল । আমি রীতিমতো মুগ্ধ তাঁর এই মহৎ উদ্যোগটাতে ।

কিন্তু, ক্রমবর্ধমান নিউ ইউজারদের চাপে আমি নিজেই চেয়েছি এই চলমান "ফ্রি ডেলিগেশন সার্ভিস" @rex-sumon এর আন্ডারে সরাসরি কমিউনিটি একাউন্ট থেকেই পরিচালিত হোক । তাহলে, আমরা "আমার বাংলা ব্লগ" এর প্রত্যেক নিউ ইউজারকে ফ্রী ফ্রী ১০০ স্টিম পাওয়ার ডেলিগেট করতে পারবো । ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পেলে আপনি প্রতি ২৪ ঘন্টায় ১০০+ কমেন্ট করতে পারবেন । এটা হিউজ ।

কী ভাবে আপনি ফ্রি ১০০ স্টিম পাওয়ার ডেলিগেশন পাবেন ?


=> আপনাকে একদম নতুন ইউজার হতে হবে "আমার বাংলা ব্লগ" এ

=> আপনার ভেরিফিকেশন প্রসেস কমপ্লিট করতে হবে আমার বাংলা ব্লগ স্কুল লেভেল -০১ এর ফার্স্ট ক্লাসে

=> আপনার স্টিমিট ওয়ালেটে ৩০ স্টিম পাওয়ার এর কম পাওয়ার থাকতে হবে

=> আপনাকে "আমার বাংলা ব্লগ" এর ডিসকোর্ড চ্যানেল "free-delegation" এ ডেলিগেশন এর জন্য এপ্লাই করতে হবে



আপনি লেভেল ৫ এ উঠলে অথবা, আপনার ওয়ালেটে ৫০+ স্টিম পাওয়ার জমলে আপনার ফ্রি ডেলিগেশন ক্যানসেল করা হবে ।


পরিশিষ্ট


প্রতিদিন ২৫০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ৫ম দিন (225 TRX daily for 7 consecutive days :: DAY 05)


trx logo.png



সময়সীমা : ২৮ অগাস্ট ২০২২ থেকে ০৩ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত


তারিখ : ০১ সেপ্টেম্বর ২০২২


টাস্ক ৪৭ : ২৫০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

২৫০ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 7b83ee0633e9a24347db086a56b2e5169daed56336bcabfeed1bfa5968471414

টাস্ক ৪৭ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


Sort:  
 2 years ago 

নিউ কমার দের জন্য এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং কি অনেক বড় সুখবরও বটে। আর আমরা চাই আমার বাংলা ব্লগ সব সময় সর্বকালের জন্য সবার ঊর্ধ্বে থাকুক। দাদা আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম। এমন একটি সুযোগ তৈরি করে দেওয়ার জন্য। নিউকমাররা অনেক ইজি কাজ করতে পারবে।

দারুণ উদ্যোগ। সফলতা কামনা করি। এই উদ্যোগের সুফল আশা করি আমার মতন নবাগতদের অনেক সুবিধা হবে।

 2 years ago 

দারুন একটা উদ্যোগ হাতে নিয়েছেন দাদা আপনার এই উদ্যোগের ফলে বর্তমানে যারা নতুন ইউজার হিসেবে আমাদের এই প্রাণের কমিউনিটিতে অংশগ্রহণ করবে তারা খুব সহজেই নিজেদের এনগেজমেন্ট বৃদ্ধি করতে পারবে।

দীর্ঘ এক বছর এই সার্ভিসটি সুমন ভাইয়া নিজে নিজে পরিচালনা করেছিল এটা আমি দেখেছিলাম খুবই ভালো লেগেছিল ব্যাপারটি আমার কাছে।

 2 years ago 

আসলে এই উদ্যোগটা অনেক ভালো লাগলো দাদা। তবে সুমন ভাই অনেক ভালো সহযোগিতা করছে আশা করছি সবাকে। এবং এইটা অনেক ভালো উদ্যোগ ছিল সুমন ভাইয়ের। তবে আমি মনে করি যে এখন নতুনদের জন্য অনেক সুবিধা হবে এই ডেলিগেশন প্রসেস এর জন্য। নতুন মেম্বারদের জন্য একটি যুগান্তকারী পরিবর্তন। ধন্যবাদ দাদা আপনাকে এরকম সুন্দর একটি অভিনব সিস্টেম চালু করার জন্য।

 2 years ago 

নতুন ইউজারদের জন্য ফ্রি ডেলিগেশন সার্ভিস মহৎ কাজ। আসলে নতুন অবস্থায় একটু কাজ করতে বেশি সমস্যা হয়। আশাকরি এবার আর নতুন মেম্বারদের কোন সমস্যা হবে না। সবার জন্য শুভ কামনা রইলো 🤲

 2 years ago 

অত্যন্ত মহৎ একটি উদ্যোগ নিয়েছেন দাদা।
সত্যিই আপনার চিন্তা চেতনা সবসময়ই ব্লগারদের সার্বিক উন্নয়নের জন্য।
আশাকরি নতুনরা এর সুফল পাবেন।
দোয়া রইল সকলের জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আপনার তুলনা নেই দাদা।কাউকেই কাজ করা থেকে নিরুৎসাহিত করেন না কখনো। এমন এমন কাজ করেন যার কারণে সবার উপকারই হয়। সত্যি বলতে আপনার সব কাজ আমার অনেক ভালো লাগে। এই উদ্যোগ নেয়ার কারণে আপনি নিউ ইউজারদের অনেক উপকার করলেন। আর সুমন ভাইয়াও বেশ ভালো উদ্যোগ গ্রহণ করেছিল।তার জন্যও অনেক ধন্যবাদ রইল।

 2 years ago 

নতুন ইউজারদের জন্য এটি একটি বিশাল উদ্যোগ "আমার বাংলা ব্লক" এ। ব্লক জগতে আর কোন প্লাটফর্ম এইভাবে নতুন ইউজারদের সহযোগিতা বা গাইডলাইন করে না। এজন্য আমার বাংলা ব্লক কমিউনিটি সবার শীর্ষে। ধন্যবাদ দাদা এই মহতী উদ্যোগ গ্রহণ করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64886.88
ETH 3516.64
USDT 1.00
SBD 2.37