আমাদের নতুন কমিউনিটির জন্য লোগো কনটেস্ট

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Steem Widget.png

this image is created by me using two images which were collected from copyrightfree source


গত পরশু আমি আমাদের আপকামিং নিউ স্টিমিট কমিউনিটির জন্য মডারেটর রিক্রুটমেন্টের ঘোষণা দিয়েছিলাম । অনেক এপ্লিকেশন জমা পড়েছে । খুব শীঘ্রই সেগুলো চেক করে সর্টিং করা হবে । দুই ধরণের ক্যাটেগরিতে বিভক্ত করা হবে এপ্লিকেশন গুলিকে । এক. হাইলি এপ্রিসিয়েটেড দুই. অ্যাভারেজ ।

এরপরে হাইভের কমিউনিটিটা রি-ব্র্যান্ডিং কমপ্লিট করে স্টিমিট কমিউনিটির জন্য এপ্লিকেন্টদের কে ইন্টারভিউ এর ডেট জানিয়ে দেয়া হবে । এখন জাস্ট কমিউনিটিটা খুলে রেখে দিলাম ।

আমাদের আপকামিং স্টিমিট কমিউনিটির নাম "Tron Fan Club" । নাম শুনেই বুঝতে পারছেন কি ধরণের কমিউনিটি হতে যাচ্ছে এটি । এটি মূলত ট্রন ও ব্লকচেইন কেন্দ্রিক মজার একটি ফ্যান ক্লাব । কমিউনিটির অ্যাডমিন হলেন @blacks

এখন, আমি একটি ইন্ট্রো পোস্ট করে রাখবো শুধু । এরপরে মডারেটর নিয়োগের পরে কমুনিটির মূল কার্যক্রম শুরু করা হবে । অ্যাডমিন প্যানেল formation এর পরে আমাদের main কাজ হবে কমিউনিটির নিয়ম কানুন প্রণয়ন করা । কনটেস্ট, প্রমোশন, curation নিয়ে বিস্তারিত আলোচনা ও সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন ।

এরপরে কমিউনিটির অফিসিয়াল discord চ্যানেল ওপেন করা । কমিউনিটির অফিসিয়াল কিউরেশন একাউন্ট খোলা ও পাওয়ার আপ করা । ভেরিফিকশন প্যানেল গঠন করা । তারপরেই শুরু হবে আমাদের নতুন কমিউনিটির পথচলা ।

আমাদের নতুন কমিউনিটির জন্য আমি একটা অফিসিয়াল লোগো চাচ্ছি । এ জন্য একটি উন্মুক্ত কনটেস্ট এর আয়োজন করা হলো ।


কন্টেস্টের বিষয় : "Tron Fan Club" এর জন্য অফিসিয়াল লোগো তৈরী

লোগোটি Tron এর অফিসিয়াল লোগোকে বেস করে ক্রিয়েট করতে হবে

ফাইনাল আউটপুট হবে png ফরম্যাট এ

রেসল্যুশন মিনিমাম ১০২৪X৭৬৮ হতে হবে

লোগোটি সম্পূর্ণ নিজের তৈরী হতে হবে

লোগো তৈরিতে যদি আপনি কোনো গ্রাফিক্স কনটেন্ট use করে থাকেন তবে সেগুলি কপিরাইট ফ্রি ও রয়্যালটি ফ্রি হতে হবে

বিজয়ী লোগোটি যেহেতু আমাদের কমিউনিটির অফিসিয়াল লোগো হবে তাই আপনাদের সম্পূর্ণ স্বত্ব ত্যাগ করে লোগোটি আমাদেরকে ব্যবহার করতে দিতে হবে

কন্টেস্টের সময়সীমা : ১ সপ্তাহ

কনটেস্ট উইনার কে পুরস্কৃত করা হবে


আমাদের আপকামিং কমিউনিটি : https://steemit.com/trending/hive-183397

Sort:  
 2 years ago (edited)

যারা অংশ গ্রহণ করেছে সবার জন্য অনেক শুভকামনা।
দাদা অনেক ভালো লাগে নতুন নতুন জানতে। নতুন অনেক কমিউনিটির জন্য শুভকামনা।

 2 years ago 

আমি আশা করি এটি অনন্য সম্প্রদায় হবে এবং আমার গ্রাহক সংখ্যা 7.. আমি আশা করি আমাদের জন্য আরও ভাল কিছু অপেক্ষা করছে। ধন্যবাদ দাদা

 2 years ago 

খুবই সুন্দর একটি পদক্ষেপ গ্রহণ করেছেন। নতুন কমিউনিটিতে আমরা নতুন ভাবে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে পারব। স্টিমিটে যে আপনি কত উপরে রয়েছেন তা "আমার বাংলা ব্লগ" কমিউনিটির সফলতার মাধ্যমে উপলব্ধি করা যায়। আপনি এবং @blacks দাদা মিলে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে যত উপরে নিয়ে গেছেন,এই কমিউনিটি তার চেয়ে আরো বেশি দূর এগিয়ে যাক এই প্রত্যাশাই রইল। লোগো তৈরির এই কনটেস্টে আমিও অংশগ্রহণ করতে ইচ্ছুক। ভালোবাসা অবিরাম।

 2 years ago 

দাদা প্রথমে আপনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি নতুন কমিউনিটি খোলার মাধ্যমে আমাদের নতুন একটি কর্মসংস্থান করে দেওয়ার জন্য।খুবই যোগ্য একজন ব্যক্তি আমাদের সকলের প্রিয় blacks দাদাকে এডমিন হিসেবে নিযুক্ত করেছেন। জেনে খুব ভালো লাগলো। যদিও আমি লোগো তৈরি করতে পারি না। তবে এই প্রতিযোগিতা নতুন কমিউনিটির জন্য খুবই কার্যকরী একটি সিদ্ধান্ত। শুভেচ্ছা রইল দাদা আপনার জন্য।

প্রথমেই আপনার নতুন কমিউনিটির জন্য শুভকামনা রইল । ট্রন এন্ড ফান ক্লাব নামটি শুনে বোঝা যাচ্ছে অসম্ভব ভালো এবং মজার কিছু একটা হতে চলেছে। আর যেহেতু উন্মুক্ত প্রতিযোগিতার মাধ্যমে লোগো ডিজাইন করেছেন আশা করি ভালো কিছু পাবেন যেটা আপনার কমিটির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হবে । আপনার হাতে যেহেতু তৈরি হতে যাচ্ছে সাজিয়ে গুছিয়ে সুন্দরভাবে তৈরি করেছেন আশা করা যায় এটি অবশ্যই ভালো কিছু হবে।

নতুন কমিউনিটিতে এডমিন হিসেবে @blacks দাদা কে নিযুক্ত করা সত্যিই আমি অনেক অনেক খুশি। কেননা ব্ল্যাক দাদা আমার স্টিমিট জগতের মূল অনুপ্রেরণা।
এবং আমি আশা করছি আপনার প্রতিটি পদক্ষেপ আমাদের জন্য মঙ্গল বয়ে আনবে।
আপনার এমন অসাধারণ পদক্ষেপ গুলি কে সাধুবাদ জানাই।

 2 years ago 

দাদা সত্যিই আপনি অনেক মহৎ। কোন বিষয়ে নিজের মাঝে গোপন না রেখে বন্ধুদের মাঝে সাথে সাথে শেয়ার করে দেন। আমি পোস্টটি পড়া মাত্রই নতুন এই কমিউনিটিতে সাবস্ক্রাইব করে নিয়েছি। সেখানে কাজ করতে চাই,দোয়া করবেন যেন আমি আপনাদের সাথে একসাথে পথ চলতে পারি। নতুন কমিউনিটির অফিশিয়াল লোগো টি আশাকরি অনেক সুন্দর হবে। উন্মুক্ত কনটেস্ট সফল হোক।

 2 years ago 

দাদা, প্রথমে,,,,,,
Tron Fan Club এর জন্য অফুরন্ত শুভকামনা রইল। দাদা আমি আশা করি আপনার জ্ঞান ভান্ডার থেকে আমাদের জন্য নতুন উপহার
Tron Fan Club সফলতার সর্বোচ্চ চূড়ায় আহরণ করবে ইনশাআল্লাহ। দাদা আপনার এই নতুন কমিউনিটিতে আমি কাজ করার জন্য প্রস্তুত। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনি আরো বহুদূর এগিয়ে যান আপনার প্রখর জ্ঞানের শক্তি দ্বারা।

 2 years ago 

দাদা আপনার এই নতুন চিন্তা ভাবনাকে আমি সাধুবাদ জানাই। আপনি অবশ্যই আপনার মূল গন্তব্য পৌঁছাতে পারবেন বলে আশা রাখি। আপনি বরাবরই আমাদের মাঝে নতুন নতুন বিষয় উপহার দিয়েই যাচ্ছেন।দারুন একটি উদ্যোগ গ্রহন করেছেন দাদা,শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

নতুন কমিউনিটি তৈরি এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়।তাছাড়া প্রতিযোগিতাটির বিষয় দারুণ ও খুবই দক্ষতা সম্পন্ন কাজ।আশা করি আমরা অনেক দক্ষ মানুষের দ্বারা সুন্দর লোগো দেখতে পাবো।নতুন কমিউনিটির জন্য অনেক অনেক শুভকামনা রইলো।ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62559.43
ETH 3092.10
USDT 1.00
SBD 3.86