প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ৪র্থ দিন (100 TRX daily for 7 consecutive days :: DAY 04)

in আমার বাংলা ব্লগ2 years ago

tron_logo.png


দেখতে দেখতে চতুর্থ দিন পার করে ফেললাম আজ । বেশ মজা লাগছে আমার সত্যি । আর তিন দিন ১০০ করে ট্রন জমাতে পারলেই আমার প্রথম টার্গেট ফুলফিল হয় । সাত দিনের মাথায় ওয়ালেটে ৭০০ ট্রন জমা হলেই সেগুলো স্টেক করবো । ফলে, ওই ৭০০ ট্রন ফ্রিজ করে টপ ২৭ সুপার representativeএর মধ্যে থেকে যে কোনো একজনকে ভোট প্রদান করবো । এর ফলে ওই super representative (SR) ব্লক প্রডিউস করলেই আমার ভোটিং পার্সেন্টেজে আমার শেয়ার পেয়ে যাবো । এটাই হলো ট্রন মাইনিং । এ সংক্রান্ত আমার একটি টিউটোরিয়াল পোস্ট "আমার বাংলা ব্লগ"-এ আছে । চাইলে আপনারা সেটা দেখে নিজেরাই এভাবে ট্রন মাইন্ করতে পারেন ।


আমার শখ : প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে


টার্গেট ০১ : ৭০০ ট্রন স্টেক করা


সময়সীমা : ১৭ জুলাই ২০২২ থেকে ২৩ জুলাই ২০২২ পর্যন্ত


তারিখ : ২০ জুলাই ২০২২


টাস্ক ০৪ : ১০০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


ধাপসমূহ :


১. ১০০ ট্রন ডিপোজিট করার পূর্বে ওয়ালেট এ আমার ব্যালান্স :

আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

sc01.png

০২. ১০০ ট্রন ডিপোজিট ইনিশিয়েটেড

sc02.png

০৩. ট্রানসাকশান ব্রডকাস্টেড । কনফার্মেশনের জন্য wait করছে ।

sc03.png

০৪. ট্রানসাকশান কনফার্মড । দেখুন Tintin_tron এ ১০০ trx ডিপোজিট হয়ে গিয়েছে ।

sc04.png

sc05.png

sc06.png

০৫. ১০০ trx ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 68576a035bd728f95080384f87a0bc3558c945566f3df2e435bedb91e8997e78

টাস্ক ০৪ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়


qr.png

Sort:  
 2 years ago 

দাদা..
ধারুন একটি পরিকল্পনা করেছেন। আপনার পরিকল্পনার ৭০% সাকসেস হয়ে গেছে। আর মাত্র অল্প কিছু বাকি। দেখতে দখেতে হয়ে যাবে।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

তেমন কিছুই বুঝলাম না, মনে হচ্ছে এ সম্পর্কিত টিউটোরিয়াল পোস্টটি খুঁজে দেখতে হবে। দাদা অনেকদিন যাবত আপনার লেখা গল্প পাচ্ছি না একটা গল্প লেখার অনুরোধ রইলো

Your post was upvoted and resteemed on @crypto.defrag

 2 years ago 

দারুন পরিকল্পনা 🤗
বেশ কিছু ট্রন আমিও স্টেক করে এস আরদের ভোট করেছি এবং কিছু কিছু বোনাস পাচ্ছি।
এটা একটা ভালো প্যাসিভ ইনকাম।
ইনশাআল্লাহ একদিন আমারও অনেক ট্রন স্টেকিং হবে।
দোয়া রইল দাদা।

 2 years ago 

চারদিন হয়ে গেলো,তাহলে আর তিন দিন আছে।শুভ কামনা রইলো।

 2 years ago 

পরিষ্কার ধারণা নেই তবে কিছুটা ধারণা পেয়েছি যে ৭০০ trx থেকে যে শক্তি হবে তা থেকে একজনকে আপভোট দিতে পারবেন। আপনার এই পদক্ষেপ কে সাধুবাদ জানাই দাদা 💚

 2 years ago 

প্রতিদিন ১০০ করে সপ্তাহে ৭০০ ট্রন স্টেক করা খুবই ভালো একটি উদ্যোগ। আসলে দাদা আমি মনে করি আপনি আমাদের উৎসাহিত করার জন্যই এই পোস্টটি শেয়ার করেছেন। আপনার চমৎকার এই উদ্যোগের জন্য অভিনন্দন।
অনেক অনেক শুভকামনা রইল।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

দাদা ৭ দিনের মধ্যে চারদিন অতিক্রম হয়ে গেছে। এবং আপনার ৪০০ ট্রন সংগ্রহ হয়েছে আর মাত্র বাকি তিন দিন বাকি ৩০০ ট্রন। ইনশাল্লাহ আমিও এভাবে ট্রন মাইন্ করতে চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50