প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ৩য় দিন (100 TRX daily for 7 consecutive days :: DAY 03)

in আমার বাংলা ব্লগ2 years ago

tron_logo.png


আমার শখ : প্রতিদিন ১০০ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে


টার্গেট ০১ : ৭০০ ট্রন স্টেক করা


সময়সীমা : ১৭ জুলাই ২০২২ থেকে ২৩ জুলাই ২০২২ পর্যন্ত


টাস্ক ০৩ : ১০০ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


ধাপসমূহ :


১. ১০০ ট্রন ডিপোজিট করার পূর্বের ওয়ালেট এ আমার ব্যালান্স :

আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

sc01.png

০২. ১০০ ট্রন ডিপোজিট ইনিশিয়েটেড

sc02.png

০৩. ট্রানসাকশান ব্রডকাস্টেড । কনফার্মেশনের জন্য wait করছে ।

sc03.png

০৪. ট্রানসাকশান কনফার্মড । দেখুন Tintin_tron এ ১০০ trx ডিপোজিট হয়ে গিয়েছে ।

sc04.png

sc05.png

sc06.png

০৫. ১০০ trx ডিপোজিট হওয়ার ট্রানসাকশান এর আইডি :

TX ID : 2a2f764273fbfc9880928974e7b34748e387df4288631305a9dfda3b51eedc3a

টাস্ক ০৩ কমপ্লিটেড


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়


qr.png

Sort:  
 2 years ago (edited)

আমিও প্রতিদিন চেষ্টা করছি অল্প অল্প করে কিছু ট্রন জমানোর জন্য, যদিও সেটা আপনার তুলনায় অত্যন্ত নগণ্য, আমার ইচ্ছা আছে 30 দিন প্রতিদিন 100 করে ট্রন জমানোর জন্য।
সামনে মাসের 1 তারিখ থেকে এটি শুরু করার ইচ্ছা আছে।
আপনার এই ইনিশিয়েটিভ আমার অনেক পছন্দ হয়েছে, তাই আমার পক্ষ থেকে আপনাকে একটি ছোট উপহার:
Trx tips এর Txn Hash: https://tronscan.org/#/transaction/ad064fe724f58fba888c1f32769e0c66267a814192127f7fb9e64d8c18f7c865

 2 years ago 

আপনার টিপ্সটি আনন্দ ও ভালোবাসার সহিত গৃহীত হলো । ধন্যবাদ :)

 2 years ago 

দাদা আপনার এই চমৎকার উদ্যোগকে সাধুবাদ জানাই।
আমি প্রতি সপ্তাহে শুক্রবার যতদূর সম্ভব ট্রন জমানোর জন্য চেষ্টা করছি। মোটামুটি আমার এখন বেশকিছু ট্রন জমা হয়েছে, ইনশাআল্লাহ একদিন অনেকগুলো ট্রনের মালিক হবো 🤗

আমার খুবই নগণ্য একটি উপহার গতকাল পাঠিয়েছি দাদা

https://tronscan.org/#/transaction/f4508b1b1a9b0110af2f162719dcde9ccd7908122505cfd79b25ae45aba28b0f?lang=en

 2 years ago 

টিপস প্রদান করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ :)

Hey bro can you help me please

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আপনার এই উদ্যোগটি সাধুবাদ জানানোর মত একটা উদ্যোগ ।কেননা আমরা চাইলেই একত্রিত ভাবে অনেকগুলো ট্রন জমা করতে পারি না ,কিন্তু যদি আমরা পর্যায়ক্রমে আস্তে আস্তে এই ধরনের কাজের সাথে নিজেদেরকে সম্পৃক্ত রাখতে পারি তাহলে দেখা যাবে অনেকদিন পরে অনেক ট্রন আমাদের একাউন্টে জমা হয়ে গিয়েছে।

 2 years ago 

নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ নিয়েছেন দাদা । কারণ ফিউচারের টিআরএক্স এর দাম অনেক বাড়বে বুঝাই যাচ্ছে । আশা করি আপনি ভালো একটি পজিশনে যাইতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল দাদা ।

Your post was upvoted and resteemed on @crypto.defrag

 2 years ago 

তৃতীয় দিনের ট্রন স্টেকিং কমপ্লিট করে ফেলেছেন, ধন্যবাদ আপনাকে দাদা আমি আগামী শুক্রবারে আরেকবার স্টেকিং করব। ভালো থাকবেন আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

দাদা আপনার উদ্যোগটি আমার অনেক ভালো লেগেছে আসলে ক্ষুদ্র ক্ষুদ্র এই সঞ্চয়গুলো জীবনে অনেক কাজে আসে। আজ তৃতীয় দিনের মতো ১০০ ট্রন করে জমা করলেন। আপনার এই উদ্যোগের জন্য দাদা আপনাকে আন্তরিক মোবারকবাদ।

 2 years ago 

দাদা তোমার ট্রন স্টেকিং-এর পোস্টটা আমার এখন পরিষ্কার মনে আছে। আমি সেটা দেখে দেখে প্রথমবার স্টেকিং করেছিলাম, সেই থেকে পথচলা। আমি তোমার এই Initiative ও যোগ দেবো। 🙏🏾

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59993.26
ETH 2312.53
USDT 1.00
SBD 2.49