"🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি"

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা
আমি মোঃ নাসিম আহমেদ বাংলাদেশ থেকে
steemit আইডির নাম @rjnasim001 #amerbanglablog সদস্য
কেমন আছেন। আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন আমিও আল্লাহর রহমতে আর আপনাদের দোয়াতে অনেক ভালো আছি ।আজকে আমি "🌿 আমার বাংলা ব্লগ 🌾" প্রতিযোগিতা -০৩: "steemit এর সাথে আমার পরিচয়ের প্রথম দিনের অনুভূতি" প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে যাচ্ছি। চলুন শুরু করা যাক।
IMG_20210723_204102.jpg

steemit সম্পর্কে এবং কাজ সম্পর্কে আমাকে সর্ব প্রথম বলেন @jnajosim। আমকে বলেন ভাইয়া আপনি তো কম্পিউটারে কাজ করেন আপনি যদি steemit কাজ করেন তাহলে এখান থেকে কিছু টাকা আয় করতে পারেন। আমি @jnajosim কাছে জানতে পারলাম যে আমাদের গ্রামের অনেক ভাই কাজ করে। আমি তাদের কাছে গেলাম এবং steemit সম্পর্কে জানতে চাইলাম ভাইয়ারা আমাকে বোঝালো।তারপর থেকে আমি কাজ করি।



Steemit প্রথম দিনের অভিজ্ঞতা

Steemit সম্পর্কে মসম্পুর্ন জানার পরে আমি @jnajosim কাছ থেকে ৩ মাস আগে আমার একাউন্ট খুলে নেই। আমি সর্ব প্রথম #steembangladesh কাজ করি। আর আমার প্রথম পোস্ট ছিল আমাদের মেহেরপুর জেলার সব থেকে জনপ্রিয় একটা জাইগা এবং বাংলাদেশ স্বাধীতার জন্য ভুমিকা রাখার একটা জাইগা মুজিব নগর। আমি প্রথম দিন যেদিন কাজ করি আমার খুব ভালো লাগছিলো কারণ আমার জেলার ইতিহাস এবং ঐতিহাসিক স্থান সম্পর্কে আমি সবার মাঝে তুলে ধরছি। আমার জেলার একটা ভালো পর্যায়ে নিয়ে যাচ্ছি।

আমার আর একটা ভালো লাগার বিষয় হলো আমি অনেক বিদেশি কমিউনিটিতে কাজ করতে পারি। #krko #sct #korea #ruman #accountbooster ইত্যাদি।আমি আমার মেঘা কাজ আমার তোলা ছবি আমি বিভিন্ন দেশের মানুষের মাঝে তুলে ধরতে পারি।
আমি অনেক কমিউনিটিতে কাজ করেছি কিন্তু #amerbanglablog এর মতো কমিউনিটি পাই নাই। এখানে কাজ করতে অনেক ভালো লাগে। কারণ এখানে ভালো কাজ করলে অনেক সাপোর্ট পাই। আর জন্মের পরে যে ভাষায় কথা বলেছি সেই মাতৃভাষা বাংলায় ব্লগিং করতে পারি। তাই এই কমিটি সকল বাংগালীর জন্য খুব ভালো একটা কমিউনিটি। এমন একটা কমিউনিটির জন্য ধন্যবাদ @rme দাদা কে।

আমার মন্তব্য

তাই সব মিলে steemit এ আমার প্রথম দিনের অভিজ্ঞতা আমার কাছে খুব কৌতুহলী পুর্ন একটা দিন ছিলো। এবং প্রথম পোস্ট আমাকে ৫ জন সাপোর্ট করেন সব মিলিয়ে প্রথম দিন টা ছিলো আমার কাছে অনেক অনেক ভালো।

cc:-
@rme
@blacks
@tipu
@steemcurator01
@steemcurator02
@steemcurator07

সমাপ্ত

Sort:  
 3 years ago 

আমাদের কমিউনিটির প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ আপনাকে ।শুভেচ্ছা রইল।

 3 years ago 

বেশ ভালো লাগলো আপনার অনুভূতি আমাদের মাঝে ভাগ করে নেবার জন্য

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70601.40
ETH 3576.96
USDT 1.00
SBD 4.75