রোদ আর বৃষ্টি হয়া দেখে মনে পড়ে গেলো একটা গান (রোদ হচ্ছে পানি হচ্ছে খেক শিয়ালের বিয়ে হচ্ছে)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা
আমি মোঃ নাসিম আহমেদ বাংলাদেশ থেকে
steemit আইডির নাম @rjnasim001 #amerbanglablog সদস্য
কেমন আছেন। আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালোই আছেন আমিও আল্লাহর রহমতে আর আপনাদের দোয়াতে অনেক ভালো আছি । আজ হটাৎ করে সোনালী দিনের কিছু সৃতি মনে পড়ে গেলো। রোদ আর বৃষ্টি হয়া। অ



আজ আকাশ দেখে মনে পড়ে গেলো সেই ছোট বেলার সোনালী দিন গুলোর কথা। মেঘ হচ্ছে পানি হচ্ছে খেক শিয়ালের বিয়ে হচ্ছে। শিশু বয়সে কতি না বলেছি এই কথা যখন দেখাতাম সূর্য উঠেছে কিন্তু সূর্য উঠা আকাশের কান্না মানে বৃষ্টি হওয়া।



একসাথে সূর্য উঠা আর পানি হয়া দেখে আমি আর লোভ সামলাতে পারলাম না। আমি আমার মোবাইল ফ্রেমে বন্দী করে নিলাম অপুর্ব এই দৃশ্যা টি। এই রোদ আর বৃষ্টি মনে করিয়ে দিলো সোনালী দিনের সোনালী সময় গুলো। ব্যাগ কাধে নিয়ে স্কুলে যাওয়া বন্ধুদের সাথে মারা মারি। আমি যখন স্কুলে পড়তাম তখন অনেক দেখেছি রোদ আর বৃষ্টি হয়া।

সচরাচর আমরা জানি মেঘে মেয়ে ঘর্ষনের ফলে বিদ্যুৎ চমকায়। আর মেঘ হলে বৃষ্টি হয়ে থাকে আর মেঘ হলে তো সূর্য দেখা যাই না । তাহলে বৃষ্টি আর সূর্য একসাথে কেমনে উঠে।

cc:-
@amerbanglablog
@rme
@booming01

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন ভাই শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাই

এতো সুন্দর ভাবে লেখার জন্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

ভালো লিখেছেন ভাই।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

সুন্দর হয়েছে আপনার পোষ্টটা। আমরা ছোট বেলায় এভাবে বলতাম রৌদ হচ্ছে বৃষ্টি হচ্ছে খেক শিয়ালের বিয়ে হচ্ছে।
আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43