টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি) by @rjnasim001

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ পরিবার। আমি @rjnasim001 বাংলাদেশ থেকে বলছি।আমি আমার বাংলা ব্লগ নতুন সদস্য।



আজ ০৮ জুলাই ২০২৩


20230613_011809_0000.png
ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসলামু আলাইকুম আমার বাংলা ব্লগ পরিবারের বন্ধু গন আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আর আল্লাহ রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ পাওয়ার আপ বৃদ্ধি। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আমি আমার আইডি সমৃদ্ধি ও শক্তিশালী হয়ে উঠবে।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230708_213631.jpg

প্রিয় বন্ধগন,উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডির ওয়ালেটের একটা স্কিন শট। আমার ওয়ালেটে স্টিম রয়েছে ১৫৯.৯০৯ স্টিম এবং স্টিম পাওয়ার রয়েছে ৪৪৯.৫০৪ স্টিম। আমি আমার ওয়ালেটের সুন্দর একটা স্কিন শট দিয়েছি যেটা আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230708_213757.jpg

প্রিয় বন্ধুগন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডিতে ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আর এটার একটা স্কিন শট ছবি খুব সুন্দর করে আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230708_213819.jpg

প্রিয় বন্ধু গন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন ৫০ স্টিম পাওয়ার আপ করা হয়েছে। পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে এখন স্টিম পরিমাণ ১০৯.৯০৯ স্টিম এবং আমার স্টিম পাওয়ার ৪৯৯.৫০৪ স্টিম।

🌸আমার পরিচয়🌸

আমি মোঃ নাসিম আহম্মেদ স্টিমেট আইডির নাম @rjnasim001। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস।। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে।নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ

steempro mobile
VOTE @bangla.witness as witness

Sort:  
 last year 

শুরু থেকেই লক্ষ্য করেছি আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য সব সময় চেষ্টা করে যাচ্ছেন। ৫০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ৪৯৯ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year (edited)

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি। আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে এবং নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রত্যেক সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলুন আশা করি অনেক দূর যেতে পারবেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

আশা করি আপনি আপনার লক্ষে পৌছাতে পারবেন, নিজের শক্তি বৃদ্ধি করা সকলেরেই প্রয়োজন।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

টার্গেট কে সামনে রেখে আজ আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আশা করি আপনি এভাবে প্রত্যেকটা লেভেল পাশ করে যেমন উপরে আসবেন ঠিক সেভাবে পাওয়ার বৃদ্ধির কার্যক্রমটা অব্যাহত রেখে নিজের সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবেন এবং কার্যক্রম অব্যাহত রাখবেন সকলের সাথে।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৯৯+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনি প্রতি সপ্তাহে বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছেন। এতে করে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার বিশেষ মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

একাউন্টঃ @rjnasim001
পাওয়ার বৃদ্ধিঃ = 11.1359%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62311.03
ETH 2443.26
USDT 1.00
SBD 2.69