টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি) by @rjnasim001

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ পরিবার। আমি @rjnasim001 বাংলাদেশ থেকে বলছি।আমি আমার বাংলা ব্লগ নতুন সদস্য।



আজ ১৯ জুন ২০২৩


20230613_011809_0000.png
ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসলামু আলাইকুম আমার বাংলা ব্লগ পরিবারের বন্ধু গন আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আর আল্লাহ রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ পাওয়ার আপ বৃদ্ধি। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আমি আমার আইডি সমৃদ্ধি ও শক্তিশালী হয়ে উঠবে।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230617_223719.jpg
প্রিয় বন্ধগন,উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডির ওয়ালেটের একটা স্কিন শট। আমার ওয়ালেটে স্টিম রয়েছে ২৪৮.৬৩৭ স্টিম এবং স্টিম পাওয়ার রয়েছে ২৯০.৫৬৬ স্টিম। আমি আমার ওয়ালেটের সুন্দর একটা স্কিন শট দিয়েছি যেটা আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230617_223814.jpg

প্রিয় বন্ধুগন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডিতে ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আর এটার একটা স্কিন শট ছবি খুব সুন্দর করে আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230617_223910.jpg
প্রিয় বন্ধু গন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন ৫০ স্টিম পাওয়ার আপ করা হয়েছে। পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে এখন স্টিম পরিমাণ ১৯৮.৬৩৭ স্টিম এবং আমার স্টিম পাওয়ার ৩৪০.৫৬৬ স্টিম।

🌸আমার পরিচয়🌸

আমি মোঃ নাসিম আহম্মেদ স্টিমেট আইডির নাম @rjnasim001। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস।। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে।নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ

steempro monilia
VOTE @bangla.witness as witness

Sort:  
 last year 

ভাইয়া আপনার ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আরো উৎসাহিত হয়েছি। পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। কারণ নিজের একাউন্টের ক্ষমতা বাড়াতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 last year 

আপনার উৎসাহ বাস্তবে রুপ নিয়ে আশা করছি। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

অভিনন্দন আপনাকে। এতগুলো স্টিম একসাথে পাওয়ার আপ করার জন্য। আসলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চাইলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। এতে করে নিজের একাউন্টের সক্ষমতা অনেক অংশে বৃদ্ধি হয়ে যাবে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আপনাকেও শুভ কামনা আমার পোস্ট ভিজিট করার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার বিশেষ মত প্রকাশ করার জন্য।

 last year 

নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরশীম। এই সপ্তাহে আপনি 50 সিস্টেম পাওয়ার আপ করেছেন। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনি এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনার একাউন্ট আরো শক্তিশালী করে তুলেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান। একটা সময় অনেক ভালো পর্যায়ে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্য প্রকাশ করার জন্য ।

 last year 

ভাই আপনি তো বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ দেখে খুব ভালো লাগছে। পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে পাওয়ার আপ করেছেন,এইভাবে আপনি অনেক দূর এগিয়ে যাচ্ছেন।শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপু আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

নতুন অবস্থাতেই আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন তা সত্যি প্রশংসার দাবি রাখে। এভাবে যদি আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে ভবিষ্যতে ভালো একটা অবস্থানে পৌঁছে যাবেন। এরই মধ্য দিয়ে আপনি ৩৪০ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট ভিজিট করার জন্য

 last year 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই প্রয়োজন। আপনি তো দেখি খুবই ভালো একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। বর্তমানে যদি আপনি সব সময় পাওয়ার বৃদ্ধি করে থাকেন তাহলে একটা সময় অনেক পাওয়ারের মালিক হতে পারবেন। এভাবে এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার উপদেশ মুল্যক মন্তব্য করার জন্য

 last year 

কমিউনিটিতে নতুন মেম্বার হওয়া সত্বেও আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি শুরু থেকেই হয়তো বা পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে ভালো ধারণা লাভ করেছেন। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। যেহেতু আপনি কমিউনিটিতে নতুন এসেছেন প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রাখুন তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার উপদেশ মুল্লুক মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67