আমার সর্বশেষ উৎসবের স্মৃতি 🎪 আমার বাংলা ব্লগ"🎪প্রতিযোগিতা -০৪ এ অংশগ্রহণ🎪by @rjnasim001

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা
কেমন আছেন সবাই? আশা করছি আল্লাহর রহমতে ভালোই আছেন আমিও আল্লাহর রহমতে আর আপনাদের দোয়াতে অনেক ভালো আছি।

মানুষের চলার পথে মানুষের সাথে মিশে কাজে কর্মে কিছু ভালো ভালো মুহুর্ত থাকে যাকে আমরা সৃতি উৎসব বলে থাকি।আমি আজকে আমার জীবনে কাটানো একটা ভালো দিন এবং তার কিছু সৃতি লেখা এবং ছবি আমার সর্বশেষ উৎসবের স্মৃতি 🎪 আমার বাংলা ব্লগ"🎪প্রতিযোগিতা -০৪ এ অংশগ্রহণ এই প্রতিয়োগিতার মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। চলুন শুরু করা যাক।
IMG_20210730_133732.jpg

এই ছবি টা একটা বিয়ের উৎসবের ছবি। আর বিয়ে টা আমার প্রানের কলিজার দোস্তের। আমার কলিজার দোস্তের নাম আউলিয়া।

IMG_20210606_141611.jpg

  • আমাদের বন্ধুত্ত।
    আমারা যখন ক্লাস ৪ পড়ি তখন আমাদের ২ পরিবার থেকে আমাদের দোস্তো পাতানো হয়।২ পরিবার যাওয়া আসা খাওয়া পরা মনে হয়েছিল কোন একটা অনুসঠান। প্রায় ১০ বছর আমাদের সম্পর্ক আজ প্রযন্ত একটুও ভালোবাসা কমে নি আমাদের। আমাদের ভালোবাসা বন্ধুত্তের দোস্তের।

IMG_20210730_140837.jpg
বিয়ের দিন যখন আমরা মেয়ের বাড়িতে যাই তার একটা ছবি। ভালো মুহুর্ত গুলো সব সময় আনন্দের হয়ে থাকে আর আমাদের মুখের হাসিতে😁 দেখে বুঝতে পারা যাচ্ছে। এই ভালোলাগার মুহুর্তে আমরা ৪ জন বন্ধু ছিলাম যারা আমার খুব কাছের (রাজু, রাসেল, আউলিয়া)
IMG_20210730_140831.jpg
আমরা আর মামাতো খালো বোন সবাই এক সাথে গিয়েছিলাম।এমন মজা আর ভালো মুহুর্ত আমি হয়তো আর কখনো পাবো না আমার কাছে মনে হয় আমার বিয়েতেও না। কারন যে বন্ধু আমাকে ১০ বছর বুকে আগলে রেখেছে। আর আমি আর আমার বন্ধু এমন কোন দিন নেই যে গাড়ি নিয়ে ঘুরতে যাই নি।

IMG_20210528_132307.jpg

শুরু আমরাই নয়। এই অনুষ্ঠানে মেতে উঠেছিল পরিবারের সবাই। রং খেলা বিভিন্ন রকম সাজ বিভিন্ন রকমের খাবার সব মিলিয়ে অনেক সরনিও একটা দিন ছিলো।

পরিবারের একটা মাত্র ছেলে অনেক আশা ছিলো ছেলেকে নিয়ে। পরিবারের সবাইকে নিয়ে এই স্বপন পুরন হয়েছে। পরিবারের একটা ভালো মুহুর্তের ভিডিও আপনাদের সাথে শেয়ার করছি।

অনুষ্ঠানের ভিডিও লিংক

https://youtube.com/shorts/8YI1qPIC5J8?feature=শেয়ার

আমার মন্তব্য

আমার জীবনে যত বড় বড় উৎসব আর ভালো মুহুর্ত ছিলো তার মধ্যে আমার দোস্তের বিয়ের অনুষ্ঠান আমার কাছে সব থেকে বেশি আনন্দের ছিলো। আর বিয়ে খেতে আমার খুব ভালো লাগে।

বিয়ে বাড়ি আর বিয়ে খেতে কার কার ভালো লাগে কম্মেন্ট করে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

cc:-
@rme
@amerbanglablog

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44