টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি) by @rjnasim001

in আমার বাংলা ব্লগ11 months ago
তারিখঃ ২৯-০৭-২০২৩ @rjnasim001 #amarbanglablog দেশঃ বাংলাদেশ


হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ পরিবার। আমি @rjnasim001 বাংলাদেশ থেকে বলছি।আমি আমার বাংলা ব্লগ নতুন সদস্য।



20230729_221735_0000.jpg

ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসলামু আলাইকুম আমার বাংলা ব্লগ পরিবারের বন্ধু গন আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আর আল্লাহ রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ পাওয়ার আপ বৃদ্ধি। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আমি আমার আইডি সমৃদ্ধি ও শক্তিশালী হয়ে উঠবে।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

IMG_20230729_222523.jpg

প্রিয় বন্ধগন,উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডির ওয়ালেটের একটা স্কিন শট। আমার ওয়ালেটে স্টিম রয়েছে ৭৩.৯২৩ স্টিম এবং স্টিম পাওয়ার রয়েছে ৬২০.১১০ স্টিম। আমি আমার ওয়ালেটের সুন্দর একটা স্কিন শট দিয়েছি যেটা আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230729_222302.jpg

প্রিয় বন্ধুগন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডিতে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আর এটার একটা স্কিন শট ছবি খুব সুন্দর করে আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

IMG_20230729_222443.jpg

প্রিয় বন্ধু গন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন ১০ স্টিম পাওয়ার আপ করা হয়েছে। পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে এখন স্টিম পরিমাণ ৬৩.৯২৩ স্টিম এবং আমার স্টিম পাওয়ার ৬৩০.১১০ স্টিম।আমার ইচ্ছা হয়েছে টার্গেট ডিসেম্বর সিজন থ্রী শেষ হওয়ার আগেই ৭০০ স্টিম পাওয়ার পূর্ণ করা। আর আলহামদুলিল্লাহ সংখ্যাটির কাছাকাছি প্রায় চলে এসেছি।



🌸আমার পরিচয়🌸

আমি মোঃ নাসিম আহম্মেদ। আমার স্টিমেট আইডির নাম @rjnasim001। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস।। আমি অনার্স লেখাপড়া করছি। লেখাপড়ার পাশাপাশি একটা কম্পানিতে চাকরি করি। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে।নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।



১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য
৫% এ,বি,বি স্কুলের জন্য

Banner_New.png

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png


VOTE @bangla.witness as witness

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png

OR


SET @rme as your proxy

Steem_Pro.png

steempro mobile

Sort:  
 11 months ago 

খুবই ভালো লাগছে আপনি সফলতার আরো একটি ধাপ এগিয়ে গেলেন, পাওয়ার সঞ্চয় করা খুবই গুরুত্বপূর্ণ এই প্লাটফর্মেটিকে থাকার জন্য, আশা করি টার্গেট ডিসেম্বর এর মধ্যে আপনি একটা ভালো সংখ্যা সঞ্চয় করতে পারবেন।

 11 months ago 

জ্বি ভাইয়া পাওয়া সঞ্চয় খুব গুরুত্বপূর্ণ এই প্লাটফর্মেটিতে টিকে থাকার জন্য। ধন্যবাদ ভাইয়া আপনার উপদেশ মুলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার একটা অনন্ত মাধ্যম পাওয়ার আপ করা।আশা করছি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ ভালো থাকবেন।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

পাওয়ার আপ অর্থ হলো নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আস্তে আস্তে করে আশা করে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 11 months ago 

ধন্যবাদ আপু আমার পোস্ট ভিজিট করে কমেন্ট করার জন্য।

 11 months ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন।এভাবেই আপনার শক্তি বৃদ্ধি হবে।দোয়া রইলো।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের আইডিকে সত্যিই শক্তিশালী ও সমৃদ্ধ করা যায় । আপনি দশ স্টিম পাওয়ার আপ করে নিজের আইডিকে সমৃদ্ধি করার উদ্যোগ নিয়েছেন এটা দেখে ভালো লাগলো ।আমাদের সবারই উচিত কমবেশি পাওয়ার আপ করা ।

 11 months ago 

ধন্যবাদ আপু আমার পোস্ট ভিজিট করে কমেন্ট করার জন্য।

 11 months ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাই পৌঁছে যাবেন।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে অবশ্যই সফলতা হাতছানি দিবে।
এ সপ্তাহে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।
ধারাবাহিকতা বজায় রাখুন অবশ্যই সফলতা অর্জন করতে পারবেন।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর একটা মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে এটা কিন্তু সত্যি। আবার নিজের স্থান শক্ত করার জন্য এবং কি নিজের এমাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্য ও পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 11 months ago 

ধন্যবাদ আপু আপনার বিশেষ মন্তব্য প্রকাশ করার জন্য।

 10 months ago 

একাউন্টঃ @rjnasim001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66177.69
ETH 3483.33
USDT 1.00
SBD 3.16