টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি) by @rjnasim001

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ পরিবার। আমি @rjnasim001 বাংলাদেশ থেকে বলছি।আমি আমার বাংলা ব্লগ নতুন সদস্য।



আজ ০৪ জুলাই ২০২৩


20230613_011809_0000.png
ছবিটি কেনভা দিয়ে তৈরি করা হয়েছে

আসলামু আলাইকুম আমার বাংলা ব্লগ পরিবারের বন্ধু গন আশা করি আপনারা ভালো আছেন । আপনাদের দোয়ায় আর আল্লাহ রহমতে আমিও অনেক ভালো আছি। আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ পাওয়ার আপ বৃদ্ধি। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আমি আমার আইডি সমৃদ্ধি ও শক্তিশালী হয়ে উঠবে।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230703_215853.jpg

প্রিয় বন্ধগন,উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডির ওয়ালেটের একটা স্কিন শট। আমার ওয়ালেটে স্টিম রয়েছে ২০৯.৯০৯ স্টিম এবং স্টিম পাওয়ার রয়েছে ৩৯৯.৩৩৪ স্টিম। আমি আমার ওয়ালেটের সুন্দর একটা স্কিন শট দিয়েছি যেটা আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230703_220529.jpg

প্রিয় বন্ধুগন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন আমার আইডিতে ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আর এটার একটা স্কিন শট ছবি খুব সুন্দর করে আপনাদের সাথে শেয়ার করলাম।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_20230703_220612.jpg

প্রিয় বন্ধু গন, উপরের ছবিতে লক্ষ করলে আপনারা দেখতে পাবেন ৫০ স্টিম পাওয়ার আপ করা হয়েছে। পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে এখন স্টিম পরিমাণ ১৫৯.৯০৯ স্টিম এবং আমার স্টিম পাওয়ার ৪৪৯.৩৩৪ স্টিম।

🌸আমার পরিচয়🌸

আমি মোঃ নাসিম আহম্মেদ স্টিমেট আইডির নাম @rjnasim001। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস।। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে।নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ

steempro mobile
VOTE @bangla.witness as witness

Sort:  
 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি।আপনি দেখতে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার করেছেন আজ আমাদের মাঝে। ধন্যবাদ এভাবে এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট ভিজিট করে কমেন্ট করার জন্য।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি এই সপ্তাহে 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমি লক্ষ্য করে দেখি আপনি প্রায় প্রত্যেক সপ্তাহে কিছু না কিছু পাওয়ার আপ করেই চলেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব অল্প সময়ে আপনার গন্তব্য স্থানে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট ভিজিট করে কমেন্ট করার জন্য।

 last year 

বেশ ভালো এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। অবশ্য প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবে সামনে এগিয়ে যান ভাইয়া শুভেচ্ছা ও অভিনন্দন।

 last year 

ধন্যবাদ আপু আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন শুনে খুবই ভালো লাগলো। আসলে নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু

 last year 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ৪৪৯+।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে একটা কমেন্ট করার জন্য।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে আজকে 50 স্টিম পাওয়ার আপ করলেন। এভাবেই আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনি প্রতি সপ্তাহে বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করছেন ভাই। দেখে সত্যিই খুব ভালো লাগে। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৪৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্য প্রকাশ করার জন্য।

 last year 

একাউন্টঃ @rjnasim001
পাওয়ার বৃদ্ধিঃ = 12.5313%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62255.52
ETH 2449.42
USDT 1.00
SBD 2.63