You are viewing a single comment's thread from:

RE: বাংলাদেশ ক্রিকেট দলের দ্বিতীয় ম্যাচ জয় । [ বিশ্বকাপের বিশ্লেষণ ও ব্যাক্তিগত অভিমত ]

in আমার বাংলা ব্লগ19 days ago

গতকাল বাংলাদেশ খুবই সুন্দর খেলেছে। আমি গতকাল খেলার শুরু থেকে শেষ পর্যন্ত দেখেছিলাম। আসলে আমি ও‌ আপনার মতোই ক্রিকেট পাগল। আমি ছোট বেলা থেকেই ক্রিকেট খেলা দেখতে পছন্দ করি। ফুটবল খেলা দেখতে আমার তেমন একটা ভালো লাগে না। যাইহোক বাংলাদেশ টিমের জন্য শুভকামনা রইল।

Sort:  
 19 days ago (edited)

বাংলাদেশ গতকাল ১০০ শতাংশ সুন্দর খেলেছে তা আমি বলবো না, কিছুটা দ্বিমত আছে ; তা হলো ওপেনিং জুটিতে ভালো পারফরম্যান্স দেখাতে পারে নাই ।বেশ কয়েকটি উইকেট বিশেষ করে লিটন দাস ও ক্যাপ্টেনের ব্যাটিং পারফরম্যান্স বাজে ছিল।

টপ অর্ডার ব্যাটাররা ঠিক নিজেদের মেলে ধরতে পারে নি, তাহলে দলের টার্গেট আরেকটু বেশি হতো, অন্তত ২০ রান নিজেদের সক্ষমতার চেয়ে কম করেছে।

তারপরও বোলারদের পুরো বাহবা দিতে হয়, কেননা তারা ১৬০ এর কম টোটাল ডিফেন্ড করতে পেরেছে এই উইকেটে, ফিজ ও রিশাদ ভালো বল করেছে, উইকেটগুলো ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে।

আপনাকে অনেক ধন্যবাদ ভাই, নিজের মতামত শেয়ার করার জন্য। ক্রিকেট খেলার প্রতি টান থাকার কারণে আপনাকে সাধুবাদ জানাই।
পরের ম্যাচ দেখার জন্য শুভকামনা রইলো বিস্তর।
ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60289.82
ETH 3304.15
USDT 1.00
SBD 2.42