ওয়াজ মাহফিলের মেলায় ঘোরাঘুরি এবং কেনাকাটা

in আমার বাংলা ব্লগ6 months ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
মঙ্গল বার, ২০ ফেব্রুয়ারি ২০২৪ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে ওয়াজ মাহফিলের মেলায় ঘোরাঘুরি এবং কেনাকাটা করার মুহূর্ত শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

IMG_20240210_225547.jpg

বেশ কয়েক দিন আগে আমি আমার নানা বাসায় গিয়েছিলাম। গিয়ে সেদিন রাতে দেখতে পারলাম এক জায়গার মধ্যে এক বিশাল ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আমার ওয়াজ মাহফিলের মধ্যে ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে, বিশেষ করে ওয়াজ মাহফিলের মেলাতে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগে।তাই আমার ওয়াজ মাহফিলের মধ্যে যেতে অনেক ইচ্ছা করছিল। পরবর্তীতে আমি আমার মামাতো ভাই কে যাওয়ার জন্য বললাম, পরে সে যাওয়ার জন্য রাজি হয়ে যায়। মাহফিলের মাইকের আওয়াজ আমার নানা বাসা থেকে শুনা যাচ্ছিল।আমরা মাগরিবের নামাজের পর খাওয়া দাওয়া শেষ করে মাহফিলের উদ্যেশে হাঁটতে শুরু করলাম।

RIYAN_20240210_222404_👫Vivid Color .jpg

আমার নানা বাড়ি থেকে মাহফিল খুব একটা দুরে নয়। কিছুক্ষণ হাঁটার পর আমরা মাহফিলের সামনে এসে পৌঁছলাম। এরপর আমরা প্রথমে মাহফিল মঞ্চের মধ্যে প্রবেশ করলাম। মাহফিল মঞ্চের মধ্যে প্রবেশ করে দেখতে পারলাম, মঞ্চটি অনেক সুন্দর করে ডেকোরেশন করেছে।স্টেজটি ও‌ অনেক সুন্দর করে সাজিয়েছে তারা। তখন একজন বক্তা তার বক্তব্য দিচ্ছিলেন। আমরা দুজন বেশ কিছুক্ষণ তার বক্তব্য শুনলাম। মাহফিলের প্যান্ডেলের মধ্যে বেশ অনেক লোক বসেছিল।

RIYAN_20240210_230804_👫Vivid Color .jpg

এরপর আমি আমার মামাতো ভাই কে নিয়ে ওয়াজ মাহফিলের মেলার মধ্যে চলে আসলাম।ওয়াজ মাহফিলের মেলার মধ্যে বেশ অনেক গুলো দোকান বসেছে। বিশেষ করে বিভিন্ন ধরনের খাবারের দোকান বসেছিল। এছাড়া ও ছোট বাচ্চাদের খেলনা ও মেয়েদের কসমেটিকসের দোকান বসেছিল। আমরা দুজন প্রথমে একটি খাবারের দোকানে গিয়ে প্রবেশ করলাম এবং দুইশত গ্ৰাম জিলাপির অর্ডার দিয়ে দিলাম। কিছুক্ষণ এর মধ্যেই তারা আমাদের অর্ডার কৃত জিলাপি দিয়ে দিলো। আমরা খাওয়া শুরু করলাম। জিলাপি গুলো বেশ দারুন ছিল।

IMG_20240210_225547.jpg

এরপর আমরা একটি কসমেটিকস এর দোকানের সামনে গেলাম। সেখানে গিয়ে আমি মেয়েদের অনেক কিছু জিনিস দেখলাম। কিন্তু আমার তেমন কিছুই পছন্দ হচ্ছিল না। এরপর আমি একটি আংটি পছন্দ করে ফেললাম। আংটি টি একটি বক্সের ভেতরে ছিল। আমি দোকানদার কে আংটি বের করে দেখাতে বললাম, দোকানদার আমাকে আংটি বের করে দেখালো। এরপর আমি আংটির একটি ছবি তুলে আমার প্রিয় মানুষটির ইনবক্সে পাঠিয়ে দিলাম।সে আংটি দেখে অনেক বেশি খুশি হয়ে যায়। এরপর আমি আংটি নিয়ে নিলাম।

IMG_20240210_223339.jpg

বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি করার পর আমরা বাসায় ফিরে আসলাম। বাসায় ফিরে এসে আমি আংটি আমার হাতে পরিয়ে দেখলাম। আংটি টি আমার হাতের মধ্যে অনেক সুন্দর লাগছিলো। এরপর আমি আমার হাতে আংটি টি পরিয়ে আমার প্রিয় মানুষটি কে একটি ছবি তুলে দিলাম।আমার হাতে এতো সুন্দর আংটি দেখে সে অনেক বেশি খুশি হয়।আসলে মনের মানুষ কে খুশি করাতে বেশি কিছু লাগে না, তারা সামান্য কিছুতেই অনেক বেশি খুশি হয়ে যায়। আমি আমার প্রিয় মানুষটির সাথে দেখা করে আমি তার হাতের মধ্যে পরিয়ে দেই। আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকে আমার ব্লগটি এখানেই শেষ করছি।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করে রংপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছি। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি গত ২০২২ সালের সেপ্টেম্বর মাসে এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হই। এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।আমি ফটোগ্রাফী ও ভ্রমণ করতে অনেক ভালোবাসি।
Sort:  
 6 months ago 

ওয়াজ মাহফিল উপলক্ষে বেশ সুন্দর সুন্দর জিনিসপত্র বিক্রয়ের জন্য বিভিন্ন প্রকারের দোকান বসে। ওয়াজ মাহফিল উপলক্ষে গড়ে ওঠা মেলায় আপনার ঘোরাঘুরির কথাগুলো জেনে এবং আপনার কেনাকাটার জিনিসপত্রগুলো দেখে আমার অনেক ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জী ভাইয়া ওয়াজ মাহফিলের মেলা গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ওয়াজ শুনার পাশাপাশি আমরা মেলার মধ্যে খাওয়া দাওয়া করতে পারি।

 6 months ago 

ওয়াজ মাহফিলের মেলা থেকে আপনি বেশ সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই সুন্দর ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইজান। প্রত্যেকটা ফটো ছিল অসাধারণ।

 6 months ago 

ওয়াজ মাহফিলের মেলার ফটোগ্রাফী গুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আসলে এধরনের মেলায় ঘোরাঘুরি করতে আমার অনেক বেশি ভালো লাগে। আমাদের এলাকার মধ্যে কোথাও কোন মাহফিল হলে আমি কখনো তা মিস করি না।

 6 months ago 

ওয়াজ মাহফিলের মেলায় ঘুরাঘুরি এবং কেনাকাটা করেছিলেন এটা ভাবতেই ভালো লাগতেছে। আসলে প্রিয় মানুষগুলো অল্প কিছু দেখলেই খুশি হয়ে যায়। আর তেমনি আপনার প্রিয় মানুষটাও আপনার হাতের এই আংটি দেখে খুশি হয়েছিল। এই আংটিটা আপনার প্রিয় মানুষটারও পছন্দ হয়েছিল বলে, আপনি কিনে নিয়েছিলেন জেনে ভালো লাগলো। আশা করছি এই আংটি যদি আপনার প্রিয় মানুষ পড়ে তাহলে তার হাতেও ভালো লাগবে। অনেক ভালো লাগলো আমার কাছে সম্পূর্ণটা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65