হঠাৎ রাতে নান্না বিরিয়ানি হাউসে বিরিয়ানি খাওয়ার অনুভূতি

in আমার বাংলা ব্লগ9 months ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে

রবিবার,০৫ নভেম্বর ২০২৩ ইং



হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের সাথে কিছু এলোমেলো ফটোগ্রাফী শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

RIYAN_20231002_215152_👫Vivid Color  (1).jpg

**দীর্ঘ দেড় মাস আমার এইচএসসি পরীক্ষা শেষ হওয়ায় মেসের কয়েকজন বন্ধুকে বললাম আজকে রাতে বিরিয়ানি খাইতে যাবো, কিন্তু তারা প্রথমে বলে যাওয়া হবে না।পরে রাত এগারোটার সময় তারা সবাই আমাকে বললো যে, বিরিয়ানি খাইতে যাবো,তো কি আর করার এখন যেতেই হবে। আমরা সকলে রেডি হয়ে গেলাম, কিছুক্ষণ পর এক বন্ধু আমাকে বললো আমার কাছে এখন টাকা নেই,পরে আমি তাকে আমার পকেট থেকে টাকা বের দিলাম। আমাদের মেস থেকে বিরিয়ানি হাউস প্রায় এক কিলোমিটার দূরে। আমাদের যেতে হলে একটা রিকশা করে যেতে হবে। আমরা সকলে বের রাস্তায় দাঁড়িয়ে রিকশার জন্য অপেক্ষা করছিলাম, কিছুক্ষণ এর মধ্যেই একটি রিকশা আসলো, আমরা তাঁকে দাড় করিয়ে বিরিয়ানি হাউস যাওয়ার যাওয়ার কথা বললাম, কিন্তু রিকশা ওয়ালা ওই দিকে যাবে না বলে চলে গেল।পরে কিছুক্ষণ পর আরেকটি রিকশা চলে আসে আমরা সেই রিকশায় উঠে বদরগঞ্জ নান্না বিরিয়ানি হাউসের উদ্যেশে যাই। কিছুক্ষণ এর মধ্যেই রিকশা ওয়ালা মামা আমাদের কে হাজী নান্না বিরিয়ানি হাউসের সামনে নামিয়ে দেয়, আমরা রিকশা ওয়ালা মামা কে তার ভাড়া দিয়ে তাকে বিদায় করি।

RIYAN_20231002_214726_👫Vivid Color .jpg

তারপর আমরা সকলে রেস্টুরেন্টের ভিতরে প্রবেশ করে,হাত ভালোভাবে পরিষ্কার করি, তারপর আমরা সকল বন্ধুরা সহ একটা টেবিলে গিয়ে বসি। হোটেলের পরিবেশ টা অনেক ভালো ছিল,একদম মনোরম পরিবেশ। কিছুক্ষণ পর আমাদের কাছে ওয়াটের এসে জিজ্ঞেস করে আপনারা কি খাবেন? তারপর আমরা তাকে কাচ্চি বিরিয়ানির অর্ডার দিয়ে দিলাম। আমরা মোট তিন জন বন্ধু গিয়েছিলাম। কিছুক্ষণ পর আমাদের তিনটি কাঁচ্চি বিরিয়ানির প্লেট দিয়ে যায়। বিরিয়ানি গুলো দেখতে যেমন সুন্দর লাগছে খাইতেও তেমন সুস্বাদু ছিল। বিরিয়ানির সাথে একটি ডিম এবং দুই পিস মুরগির মাংস ছিল,তাই খাইতে একটু বেশি ভালো লাগছিল।

RIYAN_20231002_214912_👫Vivid Color .jpg

কিছুক্ষণ পর আমাদের খাওয়া দাওয়া শেষ হয়, তারপর আমরা হাত পরিষ্কার করে আবার এক লিটার কোকাকোলার অর্ডার দিয়ে দিলাম। কিছুক্ষণ এর মধ্যেই আমাদের কে এক লিটার কোকাকোলার বোতল এবং তিনটি গ্লাস আমাদের টেবিলের উপর দিয়ে যায়। আমরা তিনজন বন্ধু সহ এক লিটার কোকাকোলা পান করলাম। এখন আমাদের বিল দেয়ার পালা,বিল দেয়ার সময় আমরা সবার টাকা গুলো এক জায়গায় করে বিল পরিশোধ করে দিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলাম রিকশার জন্য, কিন্তু অনেক রাত হওয়ায় কোন রিকশা পাওয়া যাচ্ছিলো না। তখন কি আর করার আমরা তিন বন্ধু হাঁটতে শুরু করলাম।প্রায় পনেরো মিনিট হাঁটার পর আমরা আমাদের গন্তব্য স্হান মেসে পৌছেছিলাম।

আজকে এখানেই শেষ করছি আগামীতে আবার নতুন কিছু নিয়ে হাজির হবো।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXi5ykaNXfcHUD5j7ywn2sYMuAaxVCSF7KarjeyDXMWkShcYXof5pJzL811JLa...YvwmTf667voc7rj2rYhzUHtRoZiaMkZcfUbRkBUaWAQK1RbzHq4ZuAeSzwZkJT3X35hRevJH2MzMkLrvzNgcWgEXUASxmti5ast1AiY1XuTx9R8CHrKDjR9fYA.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbg6Xhy9M3FKC2zkkPgGggdUesBd1baM559FaAhdHPXxhgVZ7ZHJMsuNqgvZwx8E57nBhNzF2DU9b3GUX2FoV76n.png


Vote @bangla.witness as witness

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png

Set@rme as your proxy

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

আমার সংক্ষিপ্ত পরিচিতি

1694171324017.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করলাম। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।

Sort:  
 9 months ago 

দারুন একটি অনুভূতি আজকে আপনি আমাদের মাঝে প্রকাশ করেছেন। খুবই ভালো লেগেছে আপনার এই অসাধারণ অনুভূতিমূলক একটি পোস্ট। যেখানে বিরিয়ানি খাওয়ার সুন্দর কার্যক্রম রাত্রিকালীন মুহূর্তের ফুটিয়ে তুলেছেন এই পোস্টের মাঝে। চমৎকার ছিল আপনার এই ফটোগ্রাফি আর কার্যক্রমের বর্ণনা।

 9 months ago 

রাতের বেলা হঠাৎ করে বন্ধুদের সাথে এইভাবে বিরিয়ানি খাবার মজাটাই যেন অন্য রকমের। আমি যখন ঢাকাতে থাকতাম তখন মাঝে মাঝেই বন্ধুদের সাথে এভাবে চলে যেতাম নীলক্ষেতে রাতে বিরিয়ানি খেতে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 8 months ago 

বিরানী আমার অনেক পছন্দের। এমন হঠাৎ করে কোন প্লান ছাড়াই খেতে যা বেশ মজা লাগে। ভালো সময় পার করেছেন দেখছি। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65