ভ্রমণ পোস্ট: হঠাৎ রেল গাড়িতে করে বদরগঞ্জ যাওয়া।(১০% shy-fox এবং ৫% abb-school)

in আমার বাংলা ব্লগ6 months ago
আমি @riyadx2 বাংলাদেশ থেকে রবিবার,২২ অক্টোবর ২০২৩ ইং


প্রিয় হিন্দু ভাইদের কে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা



হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের সাথে শ্যামপুর রেলওয়ে স্টেশন থেকে রেল গাড়িতে বদরগঞ্জ যাওয়ার অনুভূতি শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

RIYAN_20231022_111232_👫Vivid Color .jpg

ইদানিং কিছু দিন থেকে আমাকে প্রতিদিন বদরগঞ্জ যেতে হচ্ছে কিছু কাজের জন্য।কাজ কেন জানি আমার পিছু ছাড়ছে না, একটার পর একটা কাজ লেগেই আছে। তবুও আমি থামছি না, আমি ও আমার গতিতে চালিয়ে যাচ্ছি। ইনশাআল্লাহ একদিন না তো একদিন সফলতা আসবে। সফলতা না আসা পর্যন্ত আমি কাজ করেই যাবো। আমি কখনো কাজকে ভয় করিনা, সেটা যতই বড় কাজ হোক না কেন! আমি শেষ করবোই, এটা আমার অনেক ছোট বেলা থেকেই অভ্যাস হয়ে গেছে। কখনো কোন কিছু কে না বলি না।ঠিক মতো বাস্তবায়ন করতে পারলে সফলতা আসবে বলে আমি মনে করি।

তাই আমি এইচএসসি পরীক্ষা শেষ করে বসে না থেকে আমি একটি কম্পিউটারের গুরুত্বপূর্ণ কোর্স করতেছি।কোর্সটির নাম হচ্ছে ডেটাবেজ প্রোগ্ৰামিং ।এই কোর্সটির সময় কাল দীর্ঘ ছয় মাস। এইচএসসি পরীক্ষা শেষে আমি ছয়মাস সময় পাবো,তাই আমি এই কোর্সটি আগ্ৰহের সাথে করতেছি। ইনশাআল্লাহ ভালো কিছুই হবে,আশা করা যায়।এই কোর্সটি শেষ করে একটা পরীক্ষা হবে। পরীক্ষা শেষে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, ঢাকা থেকে একটি সার্টিফিকেট দিবে। এই সার্টিফিকেট বিভিন্ন চাকরিতে লাগে।

RIYAN_20231022_110208_👫Vivid Color .jpg

আমাকে যেহেতু প্রতিদিন বদরগঞ্জ যেতে হচ্ছে, তাই আজ আমি ভাবলাম রেলগাড়িতে করে আমি বদরগঞ্জ যাবো। আমার বাসা থেকে শ্যামপুর রেলওয়ে স্টেশন খুব কাছে।আর রেলগাড়িতে করে গেলে আমার অনেক টাকা সেইভ হবে।তাই আমি আজকে সকাল দশটা তিরিশ মিনিটের মধ্যে শ্যামপুর রেলওয়ে স্টেশনে পৌঁছে যাই, কেননা দুপুর এগারোটায় শ্যামপুর থেকে বদরগঞ্জের একটা ট্রেন আছে,ঐ ট্রেনে করে আমি যাবো। তারপর আমি কিছুক্ষণ শ্যামপুর রেলওয়ে স্টেশনে বসে থাকলাম, তারপর কিছুক্ষণ এর মধ্যেই আমার ট্রেনটি চলে আসলো। ট্রেনটি ছিল অনেক ছোট একটি ট্রেন,যাত্রি ও তেমন বেশি ছিল না। তারপর আমি ট্রেনে উঠে একটি ছিটে বসে পড়লাম।

RIYAN_20231022_111313_👫Vivid Color .jpg

তারপর কিছুক্ষণ এর মধ্যেই ট্রেনটি ছেড়ে দিলো। তারপর ট্রেনের মধ্যে অনেকে অনেক কিছুই বিক্রি করতেছেন। আমি একটা বাদাম ওয়ালাকে ডেকে তার কাছে থেকে বিশ টাকার বাদাম কিনে নিলাম। কেননা বাদাম আমার খুবই প্রিয় একটি খাবার। তারপর আমি বাদাম খাওয়া শুরু করে দিলাম। বাদাম খেতে খেতে অর্ধেক বাদাম শেষ তখন আমি জানালা বাহিরে দেখলাম আমরা অর্ধেক রাস্তায় এসেছি।পরে আমার সব বাদাম শেষ হতে হতেই আমার গন্তব্য স্হান বদরগঞ্জ রেলওয়ে স্টেশনে পৌঁছে গেলাম। তারপর আমি আস্তে করে নেমে আমার ট্রেইনিং সেন্টারে চলে গেলাম।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ


DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXi5ykaNXfcHUD5j7ywn2sYMuAaxVCSF7KarjeyDXMWkShcYXof5pJzL811JLa...YvwmTf667voc7rj2rYhzUHtRoZiaMkZcfUbRkBUaWAQK1RbzHq4ZuAeSzwZkJT3X35hRevJH2MzMkLrvzNgcWgEXUASxmti5ast1AiY1XuTx9R8CHrKDjR9fYA.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbg6Xhy9M3FKC2zkkPgGggdUesBd1baM559FaAhdHPXxhgVZ7ZHJMsuNqgvZwx8E57nBhNzF2DU9b3GUX2FoV76n.png

Vote @bangla.witness as witness

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png

Set @rme as your proxy

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

ধন্যবাদ আবার দেখা হবে
Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 61691.46
ETH 3047.50
USDT 1.00
SBD 3.88