লাইফ স্টাইল: চাচাতো ভাইয়ের সাথে ফ্রিজ কিনতে যাওয়া

in আমার বাংলা ব্লগ4 months ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
সোমবার, ১১ ই মার্চ ২০২৪ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে চাচাতো ভাইয়ের সাথে ফ্রিজ কিনতে যাওয়ার ঘটনা শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।


IMG_20240301_185621.jpg

দীর্ঘদিন পর আবার চলে আসলো আমাদের মাঝে গরমের দিন। বাংলাদেশ ষড়ঋতুর দেশ।আর এই ছয় ঋতুতে ছয় রকমের আবহাওয়া নিয়ে চলে আসে। আসলে প্রত্যেক ঋতুই আমাদের মাঝে নতুন নতুন সৌন্দর্য নিয়ে চলে আসে। বেশ কয়েক মাস পর আমাদের মাঝে আবার গরম কাল চলে আসলো।আর এই গরম কালে যে কোন ধরনের খাবার জিনিস পত্র বাহিরে রাখলে খুব অল্প সময়ের মধ্যে নষ্ট হয়ে যায়।সে জন্য আমাদের প্রয়োজন হয় ফ্রিজের। গরমের সময়ে ফ্রিজের মধ্যে যে কোন ধরনের খাবার জাতীয় জিনিস রাখলে একদম নিরাপদে থাকে। আসলে শীতকালে তেমন একটা ফ্রিজের দরকার হয়ে পড়ে না। কেননা শীতকালে বাহিরে খাবার রাখলেও খুব সহজে নষ্ট হয় না।

IMG_20240301_185700.jpg

বেশ কিছুদিন ধরে আমার এক চাচাতো ভাই আমাকে ফ্রিজ কেনার জন্য বলছিল। কিন্তু তখন তার হাতে তেমন একটা টাকা ছিল না।সে জন্য সে তখন ফ্রিজ কিনতে পারেনি। কিন্তু বর্তমানে গরমের দিন চলে আসায়, সে ফ্রিজ কেনার জন্য কষ্ট করে টাকা জমায়। কেননা বর্তমান বাহিরে খাবার রাখলে খাবার অল্প সময়ের মধ্যে নষ্ট হয়ে যাচ্ছে।গত মার্চ মাসের এক তারিখে সে বলে ফ্রিজ কিনতে যাবে।সে আমাকে প্রশ্ন করলো কোথায় ফ্রিজ কিনলে ভালো হবে? আমি তাকে উত্তরে বললাম পালিচড়া বাজার গেলে ভালো হবে, সেখানে বেশ কয়েকটি ফ্রিজের শো রুম রয়েছে।

IMG_20240301_185619.jpg

সে আমার কথা শুনে পালিচড়া বাজারের মধ্যে ফ্রিজ কিনতে যাওয়ার জন্য রাজি হয়ে গেল। অবশেষে আমরা বিকাল বেলা আমার চাচাতো ভাইয়ের বাইকের মাধ্যমে পালিচড়া বাজারের উদ্দেশ্যে রওনা দিলাম। আমাদের বাসা থেকে পালিচড়া বাজারের দুরুত্ব প্রায় তের থেকে চৌদ্দ কিলোমিটার দূরে।তাই আমাদের পালিচড়া বাজার যেতে প্রায় বিশ থেকে পঁচিশ মিনিট সময় লেগে যায়। কেননা গ্ৰামের রাস্তার কনডিশন খুব একটা ভালো না।

IMG_20240301_185646.jpg

এরপর আমরা সর্ব প্রথম পালিচড়া বাজারের একটি উন্নত মানের ওয়ালটন শো রুম এর মধ্যে প্রবেশ করলাম। সেখানে গিয়ে দেখতে পারলাম, সেখানে বেশ কয়েকটি আপডেট ফ্রিজ রয়েছে। আমরা সব গুলো ফ্রিজ দেখা শেষ করলাম। এরপর আমরা শো রুম ম্যানেজারের সাথে কথা বললাম।সে বললো আমাদের শো রুমের মধ্যে আপাতত এই গুলো ফ্রিজ আছে। আসলে এই শো রুমের মধ্যে ফ্রিজ ছাড়া ও ওয়ালটন কোম্পানির বেশ অনেক গুলো মালামাল রয়েছে।

IMG_20240301_185629.jpg

এরপর আমরা আরো বেশ কয়েকটি শো রুম ঘুরলাম। পালিচড়া বাজারের মধ্যে বেশ কয়েকটি ওয়ালটন শো রুম রয়েছে। আসলে এই শো রুম গুলোর মধ্যে আমাদের বাছাইকৃত পাইছিলাম না।তাই আমরা শো রুমের ম্যানেজারের সাথে কথা বললাম, তারা বললো দশ তারিখের মধ্যে চলে আসবে।তাই আমরা সেখান থেকে চলে আসলাম। আবার আমাদের কে দশ তারিখের পর ওই শো রুমের মধ্যে যেতে হবে।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8BvpsRSMFKFjeeSz2YX4EJkFwTK1kq6Sy1S2XMQvyD9844aRQN2CqfJ9kk2cT...GiLK7DHKz6epvyUuC6hxdxYr5r36CJn5ZxajfbWg51cD49p89m6ywUswoxgJgf9ix3UN3613yDUkdpHeVt8JP4hiBWs9WrGhS9CRs67JKm47Hfp54CJ8ZMHXhY.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoebtTdJ6J1evF4qbT2HWFB5daXTAgPdHqovVNb8Y2nHUPjRPf5HAh5da1hjg...xKQqoHbqCnU57mhtBtdrAHjG2nVXZ1p4uRspZRehZTJa3SEAy9HnYQ4nt5Wa4CaZ51gxygaP3itfWggBbZ9gWCCf9fci7LntH7RC2oN7LX5UsxuhLnb9kQHdCA.png

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করে রংপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছি। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি গত ২০২২ সালের সেপ্টেম্বর মাসে এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হই। এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।আমি ফটোগ্রাফী ও ভ্রমণ করতে অনেক ভালোবাসি।
Sort:  
 4 months ago 

যে কোনো কিছু কেনাকাটা করতে বেশ ভালই। চাচাতো ভাইয়ের সাথে আপনি ফ্রিজ কিনতে গিয়ে সেই মুহূর্তটা ফটোগ্রাফির মাধ্যমে আমাদের সাথে শেয়ার করেছেন। দেখে বেশ ভালোই লাগলো। তবে আপনারা আপনাদের পছন্দমত ফ্রিজ পাননি এই কারণে শোরুমে আবার ১০ তারিখের পর যাবেন। এবার হয়তোবা গিয়ে আপনাদের পছন্দ মতো ফ্রিজ পেয়ে যাবেন।

 4 months ago 

বর্তমান সময় ফ্রিজ যেন আমাদের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। ফ্রিজ ছাড়া একদিনও চিন্তাই করা যায় না। গরমের দিন তো আরো বেশি প্রয়োজন। আপনার চাচাতো ভাই ভালো করেছে টাকা জমিয়ে কষ্ট করে ফ্রিজ কিনতে গিয়েছে। যদিও আপনাদের পছন্দের ফ্রিজটি পান নি আশা করি দশ তারিখে গেলে আপনাদের পছন্দের ফ্রিজটি পেয়ে যাবেন।

 4 months ago 

এখনকার সময় সকলেরই ফ্রিজের প্রয়োজনীয়তা রয়েছে। এখনকার সময় যেন মানুষ ফ্রিজ ছাড়া এক মুহুর্তও চলতে পারে না। আপনি আপনার বন্ধুর সাথে ফ্রিজ কিনতে গিয়েছেন শুনে খুবই ভালো লাগলো৷ একইসাথে সেখানে গিয়ে খুব সুন্দর সুন্দর মুহূর্ত অতিবাহিত করে আমাদের মাঝে শেয়ার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 4 months ago 

ঠিক বলেছেন ভাইয়া এই গরমে সব কিছু ফ্রিজে রাখলে খুব টাটকা থাকে।তাই সবাই কষ্ট করে টাকা জমিয়ে হলেও ফ্রিজ কেনার চেষ্কটা করে।এবার কাঙ্খিত ফ্রিজ পাননি তবে ম্যানেজারকে বলে এসেছেন অবশ্যই পারবেন পছন্দের ফ্রিজ টি।ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 58080.30
ETH 3102.16
USDT 1.00
SBD 2.40