বাবার জন্য কিছু কাপড় কেনাকাটা (১০% shy-fox এবং ৫% abb-school)

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা
আসসালামুয়ালাইকুম, আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের সাথে বাবার কাপড় কেনাকাটার অনুভূতি শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

প্রতিটি পরিবারে একজন বটগাছের মতো ছায়া থাকে, সেই ছায়ার নাম হচ্ছে বাবা। পৃথিবীর সকল আপনজনের থেকে বাবা সব থেকে বেশি আপনজন। বাবা আমাদের কে ছোট কাল থেকে লালন পালন করতেছেন, কোনদিন কোন ধরনের কথা বলে নাই, এবং আমাদের কোন অসম্পূর্ণতা রাখে নাই। আমরা যখন যে জিনিসটা চেয়েছি,যদি বাবার সামর্থ্য থাকতো তাহলে দিয়ে দিতো আর যদি যদি সামর্থ্য না থাকতো তাহলে বুঝিয়ে বলে দিতো।

IMG_20230520_183620.jpg

আজকে আমি আমার বাবাকে কিছু কাপড় কিনে দেয়ার জন্য বদরগঞ্জ মার্কেটের উদ্যেশে বের হলাম আমি এবং আমার বন্ধুরা সহ।বের হয়েছি দুপুর বেলা কিন্তু প্রচন্ড রোদ আর গরমের জন্য যেতে পারি নাই,পরে আমরা আছরের নামাজের পর বের হয়ে যাই। আছরের নামাজের পর আবহাওয়া একটু ঠান্ডা হয়েছিল। আমার সাথে আমার আরো দুজন বন্ধু ছিল, আমরা তিনজনে একটা মেসে থাকি।মেস থেকে বের হয়ে একটি রিকশা ওয়ালা কে ডেকে রিকশাতে উঠে বদরগঞ্জ মার্কেটের উদ্যেশে রওনা দিলাম। রিকশা ওয়ালা মামা কয়েক মিনিটের মধ্যে আমাদেরকে বদরগঞ্জ মার্কেটের সামনে নিয়ে এসে নেমে দিলো, রিকশা ওয়ালা মামা কে তার ভাড়া দিয়ে আমরা মার্কেটের মধ্যে চলে আসলাম।

IMG_20230520_183442.jpg

প্রথমে আমরা আমাদের একটি খুবই পরিচিত দোকানে গেলাম। সেখানে গিয়ে আমার বাবার জন্য একটি ফতুয়া বের করতে বললাম, দোকানদার আমাদের কে কয়েকটি ফতুয়া বের করে দিলো, আমরা ফতুয়া গুলো কিছুক্ষণ দেখলাম। কিন্তু আমাদের ফতুয়া গুলোর সব কিছু ভালো লেগেছে কিন্তু রং পছন্দ হয়নি।পরে আমরা দোকানদার কে অন্য আরও কালার বের করতে বললাম, দোকানদার কিছুক্ষণ খোঁজাখুঁজি করার পর বললো আমাদের দোকানে আর অন্য কোন ফতুয়া নাই।পরে আমরা বললাম তাহলে আমরা অন্য দোকানে গিয়ে দেখি,যদি না পাই তাহলে এখানে আসবো।

IMG_20230520_183658.jpg

তারপর আমরা আবার আরেকটা বড় কাপড়ের দোকানে দোকানে গেলাম। দোকানে গিয়ে দোকানদার কে বললাম আমার বাবার জন্য কিছু ফতুয়া বের করেন। দোকানদার আমাকে অনেক ধরনের ফতুয়া দেখাইলো।এই দোকানে প্রায় সব ধরনের রংয়ের ফতুয়া রয়েছে। আমার একটি ফতুয়া পছন্দ হয়ে যায়। এখন দোকানদার মামাকে জিঙ্গাস করলাম এই ফতুয়ার দাম কত? মামা আমাকে প্রথমে ৯০০ টাকা বলে দেয়।পরে আমি মামাকে ৭০০ টাকার কথা বলে দেই, মামা রাজি হয়ে যায়।পরে মামা আমাকে ফতুয়া টি প্যাকেট করে দিয়ে দেয়। আমি মামাকে টাকা দিয়ে চলে আসি।

IMG_20230520_183434.jpg

এখন আমরা বাবার পাঞ্জাবি কেনার জন্য আরেকটি দোকানে গেলাম। দোকানদার মামাকে আমার বাবার জন্য পাঞ্জাবি বের করে দেখাতে বললাম, দোকানদার মামা কয়েকটি পাঞ্জাবি বের করে দেখাইলো। আমি সব গুলো পাঞ্জাবী নেড়ে চেড়ে দেখলাম, কিন্তু আমার একটি পাঞ্জাবি ও পছন্দ হলো না।পরে আমি ভাবলাম, আমার একটা বন্ধুর দোকান আছে ওইখানে থেকে নিয়ে নিবো।পরে আমরা তিন বন্ধু মেসের উদ্যেশে চলে আসলাম।

IMG_20230520_184402.jpg

সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

DeviceRedmi 10C
Camera48 MP
Photographer@riyadx2
LocationBadargonj, Rangpur

logo.png

Sort:  
 last year 

ঠিকই বলেছেন ভাইয়া পৃথিবীতে বট গাছের মতো ছায়া হয়ে থাকে যে মানুষটা আমাদের উপরে সবসময় সে হচ্ছে আমাদের বাবা।।
বাবা আমার একটি মানুষ যে সারা জীবন পরিশ্রম করেছে আমাদের জন্য। নিজে ভালো পোশাক না পড়ে আমাদের জন্য ভালো পোশাকের ব্যবস্থা করেছে ভালো খাবারের ব্যবস্থা করেছে।।
আপনার বাবার জন্য মার্কেট করছেন জানতে পেরে খুবই ভালো লাগলো।।
ভালো থাকুক পৃথিবীর সকল বাবা।।

 last year 

বাহ্ অসাধারণ একটা পোস্ট উপস্থাপন করেছেন ভাই, বাবা হলো আমাদের বট গাছের ছায়া, বাবা আমাদের পাশে সব সময় থাকে।মাঝে মাঝে বাবা তিনি কিছু না নিয়ে তার সন্তানের জন্য নিয়ে থাকে।বাবা নিজের পোশাক না কিনে তার সন্তানের জন্য পোশাক কিনে।আপনি অনেক সুন্দর লেখছেন ভাই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

প্রতিটি সন্তানের পরিবারের উপর বাবা বটবৃক্ষের মতো ছায়া দেয়। বাবার জন্য কোন কিছু কিনতে পারলে মনের মধ্যে অন্যরকম একটা আনন্দ কাজ করে। তাছাড়া সন্তানের কাছ থেকে কোন গিফট পেলে বাবারাও খুব খুশি হয়। আপনি আপনার বাবার জন্য ফতুয়া কিনেছেন জেনে ভালো লাগলো। নিশ্চয়ই আপনার বাবা অনেক খুশি হয়েছেন এই ফতুয়া পেয়ে। সব সময় বাবাকে এরকম হাসিখুশি রাখেন।। দোয়া রইল।

 last year 

আসলে পরিবারের একজন বট গাছের মতো ছায়া হয়ে থাকে, আর সে হচ্ছে আমাদের সবার প্রিয় বাবা। বাবারা ছেলেমেয়েদের ইচ্ছা সব সময় পূরণ করে যদি পারে তাহলে। সামর্থ্য অনুযায়ী কিছু চাইলে তারা সেই জিনিসটা এনে দেয়। আপনি আপনার বাবার জন্য কেনাকাটা করতে গিয়েছিলেন। আপনি আপনার বাবার জন্য একটা ফতুয়া কিনেছিলেন। অনেক যাচাই বাছাই করার পর একটা ফতুয়া আপনার পছন্দ হয়েছিল। দেখবেন এটা আপনার বাবা ফেলে অনেক খুশি হবে। বেশ ভালোই উপভোগ করলাম সম্পূর্ণটা পড়ার সময়।

 last year 

পৃথিবীতে যাদের এই বটবৃক্ষের ছায়া নেই তারাই বুঝতে পারে সেই অপূর্ণতা। যেমনটা আপনি বললেন আপনার ছায়া তেমনি সকল সন্তানের কাছে মা-বাবা অনেক বড় ছায়া। যাইহোক, বাবার জন্য ফতোয়া কিনে দিলেন অনেক ভালো এই গরমের সময় যেটা পারফেক্ট ভালো লেগেছে।

 last year 

বাবা মায়ের জন্য কিছু কেনাকাটা করার মাঝে অন্যরকম একটা অনুভূতি রয়েছে। আপনি আপনার বাবার জন্য কেনাকাটা করার জন্য বাজারে গিয়েছিলেন এবং খুবই সুন্দর একটা ফতুয়া পছন্দ করেছিলেন। নিশ্চয়ই আপনার বাবা এটি পেয়ে অনেক খুশি হয়েছিল। বাবা-মাকে সন্তানরা কিছু গিফট করলে তারা অনেক বেশি খুশি হয়। বাবা মায়ের দোয়া সব সময় সন্তানের মাথায় থাকে। খুব ভালো লাগলো আপনার পোস্টটা আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68