ছোট ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমার পক্ষ থেকে কিছু কেনাকাটা

in আমার বাংলা ব্লগ7 months ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
মঙ্গল বার,২৬ডিসেম্বর ২০২৩ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে ছোট ভাইয়ের জন্মদিন উপলক্ষে আমার পক্ষ থেকে কিছু কেনাকাটা করার অনুভূতি শেয়ার করবো । আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

20231226_102734_0000.png

আমরা প্রায় সকলেই আমাদের ছোট ভাই ও বোনদের কে অনেক আদর যত্ন করে থাকি, এবং তাঁরা বড়দের থেকে আদর যত্ন এবং স্নেহ পাওয়ার যোগ্য। ছোটদের কে ভালো বাসতে পারলেই নিজেকে অনেক বেশি ভালো লাগে। আমি মনে করি ছোট ভাই হলো ভালোবাসার আর এক নাম। আজকে আমি যার জন্মদিন উপলক্ষে কেনা কাটা করেছি, সেটি আমার নিজের ভাই না, আমার এক বান্ধবীর ভাই।কেননা আমার নিজের কোন ছোট ভাই নেই, সে নিজের ভাই না হলেও আমি তাকে নিজের ভাই মনে করি।তাই আমি তার জন্মদিনে আমার সামর্থ্য অনুযায়ী কিছু গিফট কেনা কাটার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করবো।

IMG_20231226_213541.jpg

IMG_20231226_213515.jpg

আমি আমার ছোট ভাইয়ের জন্মদিন উপলক্ষে কিছু কেনা কাটা করার জন্য বদরগঞ্জ বাজারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম, হঠাৎ সেই সময়ে আমার একজন বন্ধু আমার কাছে বেড়াতে আসে। তখন আমি তাকে সব কিছু বিষয় জানালাম।পরে সে ও আমার সাথে বাজার যেতে রাজি হয়ে যায়, আমার বন্ধু আমার সাথে বাজারে গেলে আমার অনেক বেশি সুবিধা হবে, তাই আমি তাকে সাথে নিয়ে বাজারে যাওয়ার জন্য মেস থেকে বের হলাম। আমাদের মেস থেকে বদরগঞ্জ মার্কেট প্রায় এক কিলোমিটার দূরে অবস্থিত, এতোদুর পথ হেঁটে যাওয়া সম্ভব নয়।তাই আমরা একটি রিকশা দাড় করিয়ে রিকশায় উঠে পড়লাম। কিছুক্ষণ এর মধ্যেই রিকশা ওয়ালা আমাদের কে বদরগঞ্জ মার্কেটের সামনে এসে নামিয়ে দেয়। আমরা রিকশা ওয়ালা কে তার ভাড়া দিয়ে দিলাম।

IMG_20231226_213616.jpg

IMG_20231226_215716.jpg

তারপর আমরা বদরগঞ্জ মার্কেটের ভিতরে প্রবেশ করলাম। প্রথমেই আমরা একটি চশমার দোকানে প্রবেশ করলাম, কেননা সে অনেক দিন আগে থেকেই আমার কাছে থেকে একটি চশমা কিনে চায়, কিন্তু কখনো দেয়া হয়নি।তাই আমি তার জন্মদিন উপলক্ষে তার পছন্দের চশমা টি কিনে নিলাম। তারপর আমরা একটি ঘড়ির দোকানে প্রবেশ করলাম, সেখানে ছোটদের অনেক গুলো ঘড়ি দেখলাম, কিন্তু তেমন একটা পছন্দ হচ্ছিল না, তাই আমরা সেই দোকান থেকে বের হয়ে আসলাম। তারপর আমরা আরেকটি দোকানে প্রবেশ করলাম, সেখানে বেশিরভাগ ঘড়ি গুলো বাচ্চাদের। কয়েকটি ঘড়ি দেখলাম, তারমধ্যে আমার একটি ঘড়ি পছন্দ হয়ে যায়। দোকানদার কে বলে ঘড়িটি নিয়ে নিলাম। এরপর একটি ব্রেডের দোকানে গিয়ে জন্মদিনের একটি চকলেট বক্স কিনে নিলাম। এরপর সব কিছু একত্রিত করে জন্মদিনের গিফট পেপার দিয়ে সাজিয়ে নিলাম। এখন গিফট গুলো দেখতে বেশ সুন্দর লাগছে।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8BvpsRSMFKFjeeSz2YX4EJkFwTK1kq6Sy1S2XMQvyD9844aRQN2CqfJ9kk2cT...GiLK7DHKz6epvyUuC6hxdxYr5r36CJn5ZxajfbWg51cD49p89m6ywUswoxgJgf9ix3UN3613yDUkdpHeVt8JP4hiBWs9WrGhS9CRs67JKm47Hfp54CJ8ZMHXhY.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoebtTdJ6J1evF4qbT2HWFB5daXTAgPdHqovVNb8Y2nHUPjRPf5HAh5da1hjg...xKQqoHbqCnU57mhtBtdrAHjG2nVXZ1p4uRspZRehZTJa3SEAy9HnYQ4nt5Wa4CaZ51gxygaP3itfWggBbZ9gWCCf9fci7LntH7RC2oN7LX5UsxuhLnb9kQHdCA.png

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করলাম। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।
Sort:  
 7 months ago 

ছোট ভাইয়ের শুভ জন্মদিন উপলক্ষে আপনার কেনাকাটা করার মুহূর্তের কথাগুলো জানতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আর সব থেকে বেশি ভালো লেগেছে আপনার ছোট ভাইয়ের জন্য ঘড়ি ক্রয়ের কথাটি জানতে পেরে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করছেন আপনি।

 7 months ago 

গিফট পাওয়া এবং গিফট দেওয়ার মধ্যে দুই রকম অনুভূতি। তবে আমি গিফট দেওয়ার মধ্যে বেশি আনন্দ খুঁজে পাই।তবে ছোট বাচ্চারা চশমা, ঘড়ি এবং চকলেট তিনটিই খুব পছন্দ করে। আমার মনে হয় আপনার ছোট ভাই গিফট গুলো পেয়ে অনেক বেশি আনন্দিত হয়েছিল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ছোট ভাইয়ের জন্মদিন উপলক্ষে দারুণ কিছু কেনাকাটা করেছেন ৷ আপনার ছোট ভাই তার জন্মদিনে আপনার থেকে ঘড়ি চশমা এসব উপহার পেলে নিশ্চয়ই ভীষণ খুশি হবে ৷ যাই হোক , অনেক ভালো লাগলো আপনার সুন্দর মুহূর্ত গুলো ৷ আপনার কেনাকাটার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ৷

Posted using SteemPro Mobile

 7 months ago 

প্রথমে আপনার ভাইয়ের জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। ছোট ভাইয়ের শুভ জন্মদিন উপলক্ষে আপনার কেনাকাটা করার মুহূর্ত আমাদের শেয়ার করেছেন। আসলে ছোট ভাই বা, বোনের জন্য কোন কিছু কিনতে পারলে বেশ ভালো লাগে। আর তা যদি হয় কোন বিশেষ দিনকে উপলক্ষ্যে করে তাহলে তো অনুভূতি একটু অন্যরকম হয়ে থাকে। আপনার কেনাকাটার মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43