জেনারেল রাইটিং: ভালোবাসা কেন কাঁদায়! (১ম পর্ব) (১০% shy-fox এবং ৫% abb-school)

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
মঙ্গলবার,২৪ অক্টোবর ২০২৩ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের সাথে ভালোবাসার করুন পরিস্থিতি শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

received_635464468704356.jpeg
ছবিটি আমার প্রিয় মানুষের হাতে তোলা

ভালোবাসা প্রায় সবার জীবনে আসে, আমার জীবনেও আসছিল একবার।তাই তো আমাকে প্রতিদিন রাতে ঘুমানোর বদলে চোখের পানি ফেলিয়া কাঁদতে হয়। কিছু কিছু মানুষ আছে তারা শত চেষ্টা করলেও কারো আপন হতে পারে না। ঠিক তেমনি ওই মানুষ টা আমি। আমি কখনো কারো আপন হতে পারি না। আমার মতো মানুষ একটুকরো ভালোবাসা পাওয়ার জন্য কতো কিছু ত্যাগ করেছিল, কিন্তু সে কখনো আমাকে বুঝে না। নিচে বিস্তারিত ঘটনা উল্লেখ করা হলো।

আমি যখন প্রথম প্রথম কলেজে ভর্তি হই, তখন আমি তেমন কোন মেয়ের সাথে কথা বলি না। আমার ছোট বেলা থেকেই অভ্যাস মেয়েদের সাথে কথা না বলা, কখনো কোন মেয়ের সাথে নিজ ইচ্ছায় কথা বলি না। তারপর আমি কলেজে বেশ কয়েকদিন ক্লাস করলাম। কখনো কোন মেয়ের সাথে কথা বলার সাহস জাগে নাই। একদিন হঠাৎ একটা মেয়ের সাথে কথা বলার সাহস জাগলো, কিন্তু কি বলবো তাকে তা খুঁজে পাচ্ছি না।পরে ভাবলাম যে ,তার সাথে আজ পরিচয় হবো। কলেজ শেষ করে আমি তার সাথে কথা বলার জন্য, তাকে একপাশে ডেকে তার নাম শুনলাম। তারপর সে আমার নাম শুনে নিল। তারপর সে সেখান থেকে চলে যায়। আমি ও চলে গেলাম।

তার সাথে কথা বলে আমার ভালোই লাগলো।ব্যবহার টাও বেশ সুন্দর এবং নরম প্রকৃতির।তার সাথে কথা বলার স্মৃতি গুলো আমার বার বার মনে পড়তেছে। সেদিন সারাদিন শুধু তার কথাই ভাবতাম। পরের দিন আবার কলেজ গেলাম, গিয়ে ক্লাস শেষ করে আবার তার সাথে দেখা করে একটু কথা বললাম,প্রায় পাঁচ মিনিট কথা বললাম।তার কিছুক্ষণ পর ভাবলাম তার ফোন নাম্বার টা নিয়ে নেই।পরে আমি তার থেকে ফোন নাম্বার টা নিয়ে নিলাম।

বাসায় এসে আমি তার ফোন নাম্বারে একটা কল দিলাম, সে আমার কল রিসিভ করলো, তার সাথে অনেক কথা বললাম।তার পর তাকে জিজ্ঞাসা করলাম তুমি ফেসবুক চালাও কি না? সে বললো হ্যা ফেসবুক চালাই।পরে আমি তার থেকে ফেসবুক আইডির নাম নিয়ে ফেসবুকে সার্চ করে তাকে ফেরেন্ড রিকুয়েস্ট পাঠাইলাম। কিছুক্ষণ এর মধ্যেই সে আমার ফেরেন্ড রিকুয়েস্ট এক্সসেপ্ট করে ফেললো। তখন আমার অনেক বেশি ভালো লাগছিল। কেননা জীবনের প্রথম কোন মেয়ের সাথে এত সুন্দর ভাবে কথা বলার সুযোগ পাইছি।

এক সময় আমাদের অনেক ভালো বন্ধুত্ব হয়ে যায়। আমরা কলেজে গেলে পাশাপাশি ব্রেন্চে বসতাম। সবসময় তার পাশে তাকিয়ে থাকতাম।সে ও আমার দিকে বারবার তাকাতো।যত দিন যাচ্ছিল আমরা তত বেশি ঘনিষ্ঠ হচ্ছিলাম।এক সময় আমার তাকে অনেক বেশি ভালো লাগতে শুরু করলো, এবং তার সাথে ভালোবাসে ও ফেলেছিলাম। কিন্তু আমি তাকে বলতে পারছিলাম না। একদিন সে আমাকে বললো তুমি আমাকে ভালোবাসো? সেদিন আমি সুযোগ পেয়ে তাকে সব বলে দিলাম।

সে আমার কথা শুনে অনেক খুশি হয়ে যায়। তারপর আমাকে জিজ্ঞেস করে, তুমি আমাকে সুখে রাখতে পারবে? তখন আমি উত্তরে বললাম, সুখে রাখার চেষ্টা করবো আমার সামর্থ্য দিয়ে।সে আরো অনেক বেশি খুশি হয়ে যায়।তার পর আমরা কলেজে গেলে একসাথে সবসময় থাকতাম,এক সাথে ঘুরতে যাইতাম। কিন্তু আমরা কখনো ভাবতে পারিনি যে এতো তাড়াতাড়ি আমাদের এমন করুন অবস্থা হবে।

২য় পর্ব খুব তাড়াতাড়ি দেখতে পারবেন



P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXi5ykaNXfcHUD5j7ywn2sYMuAaxVCSF7KarjeyDXMWkShcYXof5pJzL811JLa...YvwmTf667voc7rj2rYhzUHtRoZiaMkZcfUbRkBUaWAQK1RbzHq4ZuAeSzwZkJT3X35hRevJH2MzMkLrvzNgcWgEXUASxmti5ast1AiY1XuTx9R8CHrKDjR9fYA.png



3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbg6Xhy9M3FKC2zkkPgGggdUesBd1baM559FaAhdHPXxhgVZ7ZHJMsuNqgvZwx8E57nBhNzF2DU9b3GUX2FoV76n.png


Vote @bangla.witness as witness
2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png

Set @rme as your proxy

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Sort:  
 10 months ago 

ভাই একটা কথা জেনে রাখবেন। আবেগ দিয়ে জীবন চলে না। বিবেক দিয়ে জীবন চালাতে হয়। ভালোবাসা ক্ষণিকের। যে আপনাকে ভালোবাসে সে কখনোই ছেড়ে যাবে না। মানুষের কাছে আপন হওয়ার জন্য কাজ করতে হয়। মানুষ একলাই আপন করে নিবে তাই নিজে যোগ্যতা সম্পন্ন মানুষও হতে হবে তারপর মানুষ একলাই ভালোবাসবে। যাক আপনার ফেসবুকের মাধ্যমে প্রেম শুরু হয়েছিল। বেশ ভালই লাগলো প্রথম প্রথম। আপনারা দুজন দুজনের দিকে তাকিয়ে থাকতেন কি রোমান্টিক মুহূর্ত। আসলে ভালো সময় গুলো দ্রুত চলে যায় এবং দুঃসময়ে হাতে হাত রেখে যে মানুষটি পাশে থাকতে পারবে সেই আপনজন। জানিনা পরবর্তীতে আপনাদের জীবনে কি হয়েছিল। বিস্তারিত তো জানাবেন

 10 months ago 

আপনার কথা গুলো আমার অনেক বেশি ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া 🥰

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভালোবাসা কেন কাঁদায় আজকের গল্পটি পড়ে খুব ভালো লাগলো। আসলে যে সত্যিকারে ভালোবাসে সে কখনো ছেড়ে যায় না। আর যারা ছেড়ে যায় তারা কখনো ভালোবাসে না। ভালোবাসার অভিনয় করে মাত্র। আপনাদের প্রেমের গল্প সত্যি বেশ অসাধারণ। ফেসবুকের মাধ্যমে প্রেমের শুরু। পরবর্তীতে আপনাদের দুজনের সম্পর্ক কি হয়েছে তা জানার জন্য বেশ আগ্রহে অপেক্ষা করলাম। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনি একদম ঠিক বলেছেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58430.93
ETH 2504.31
USDT 1.00
SBD 2.39