নাটক রিভিউ: প্রেমের রং নীল

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
সোমবার বার,১৩ নভেম্বর ২০২৩ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের আজকে একটি নাটক রিভিউ করবো , নাটকের নাম প্রেমের রং নীল। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

IMG_20231113_160120.jpg

নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য

নাটকের নামপ্রেমের রং নীল
পরিচালকডি জি প্রডাকশন
অভিনয়েসায়লা সাথি, রাফসান
গল্পআবিদ আবরার
ডিরেক্টরহাসান মেহেদী
ভাষাবাংলা
দেশবাংলাদেশ
দৈর্ঘ্যআটত্রিশ মিনিট

নাটকের সংক্ষিপ্ত কাহিনী

একদা রাফসান এবং সায়লা সাথি দেখা করার জন্য এক জায়গায় যায় সেখানে গিয়ে তারা একটি ঝালমুড়ির দোকান দেখতে পায়। কিছুক্ষণ পর সায়লা সাথি ঝালমুড়ি খাইতে চায়, পরে তারা দুজন ঝালমুড়ির দোকানে যায়, গিয়ে বিশ টাকার ঝালমুড়ি বানাইতে বলে, সায়লা সাথি অনেক বেশি ঝাল পছন্দ করতো,তাই একটু বেশি ঝাল দিয়ে বানাইতে বলে।পরে রাফসান তাকে এতো বেশি ঝাল খাওয়ার জন্য অনেক বকাঝকা করে,পরে সায়লা সাথি সেখান থেকে চলে যায়। একদিন সায়লা সাথির বাসায় তার আম্মু রাফসানের চাকরির কথা জিজ্ঞাসা করে, এবং রাফসান কে খুব তাড়াতাড়ি চাকরি নেওয়ার জন্য বলে।

IMG_20231113_160037.jpg

IMG_20231113_160055.jpg

IMG_20231113_145231.jpg

পরে সে সব কিছু শুনে রাফসান কে বলে। সায়লা সাথি একটা মেডিক্যালে ছোট একটি চাকরি করতো। একদিন রাফসান হঠাৎ করে সায়লা সাথির সাথে দেখা করার জন্য মেডিকেলে যায়, সায়লা সাথি রাফসান কে দেখতে পেয়ে অনেক ভয় পায়, এবং তাকে সেখানে থেকে চলে যেতে বলে কিন্তু সে চলে যায় না।ডাক্তার রাফসান কে দেখলে অনেক সমস্যা হবে তাই তাকে বারবার যেতে কিন্তু সে কথা শুনছিল না।পরে মেডিকেল ছুটি শেষে তারা এক সাথে মেডিকেল থেকে বাসায় যায়। পরদিন সকাল বেলা সায়লা সাথির আম্মু তাকে বিয়ের কথা বলে, এবং তারা একটা ভালো ছেলে দেখছিলো,ছেলে সরকারি চাকরি করে।পরে সায়লা সাথি তার আম্মু কে না বলে দেয়।

IMG_20231113_145305.jpg

IMG_20231113_145246.jpg

IMG_20231113_145214.jpg

পরদিন সায়লা সাথি রাফসান কে সব বলে, রাফসান আগে থেকেই চাকরি খুজতেছিল কিন্তু কোথাও পাচ্ছিল না। হঠাৎ একদিন সায়লা সাথির আম্মু তাকে বিয়ে দেয়ার জন্য অনেক বকাঝকা করে, তারপর সে বিয়ে করার জন্য রাজি হয়ে যায়। কিন্তু রাফসান জানতো না যে তার প্রিয় মানুষটির বিয়ে হয়ে গেছে।বেশ কয়েকদিন পর রাফসানের ও একটা সরকারী চাকরী হয়ে যায়। চাকরির খবর দেওয়ার জন্য রাফসান সায়লা সাথির বাসায় চলে আসে,এসে শুনতে পারে তার প্রিয় মানুষটির বিয়ে হয়ে গেছে।সে এই কথা শুনার পর চারদিকে পাগলের মত ছুটাছুটি করছিলো। তারপর পরদিন রাফসান আত্মহত্যা করে।

নাটকের স্ক্রিনশট গুলো ইউটিউব থেকে নেয়া হয়েছে

উক্ত নাটক হতে আমার শিক্ষা

উক্ত নাটক টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। উক্ত নাটক হতে আমি শিখতে পারলাম সময়ের কাজ সময়ে করতে হবে। এরকম ঘটনা আমাদের সমাজে প্রচুর পরিমাণে ঘটে। আমরা আমাদের সমাজের মধ্যে দেখতে পাই দীর্ঘ দিন প্রেম করার পর যখন মেয়ের বাসা থেকে যখন বিয়ের চাপ দেয় তখন ছেলেদের কে চাকরির দরকার হয়।যদি চাকরি নিতে একটু দেরি হয় তাহলে মেয়ের বাবা অন্য কোন ছেলের সাথে বিয়ে দিয়ে দেয়, ফলে ছেলেরা শেষ পর্যন্ত আত্মহত্যা করে। এরকম ঘটনা ঘটেছিল এই নাটকটির মধ্যে।

আমার ব্যক্তিগত রেটিং

১০/০৯

নাটকের লিংক

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করলাম। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।

Sort:  
 10 months ago 

নাটকটি আমি গতকালই দেখেছি। খুব ভালো লেগেছে। আর তাছাড়া সায়লা সাথী এবং রাফসানের প্রত্যেকটা নাটকই আমি দেখে থাকি। আমার খুবই ভালো লাগে তাদের।অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

বর্তমান সায়লা সাথি একজন ট্রেন্ডিং অভিনেত্রী।

 10 months ago 

আপনার এই নাটকটির রিভিউ দেখে মনে হচ্ছে বেশ চমৎকার একটি নাটক। আমিও মাঝেমধ্যে সময় পেলে এরকম নাটক গুলো দেখার চেষ্টা করি। কিন্তু এখনো এই নাটকটি আমার দেখা হয়নি। আপনার সুন্দর রিভিউ পোস্ট দেখার পরে ভাবতেছি ডাউনলোড করে রাখবো রাত্রেবেলা দেখার জন্য। সুন্দরভাবে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকেও।

 10 months ago 

আপনি সময় করে নাটকটি দেখে নিবেন।

 10 months ago 

বাংলাদেশের নাটক গুলো খুবই জনপ্রিয়। আমাদের দেশের মানুষ সিনেমার চেয়ে নাটক বেশি ভালোবাসে। প্রাংকিং এর অভিনয়শিল্পীরা খুবই সুন্দর অভিনয় করে। যদিও নাটকটি এখনো দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে দেখার প্রতি আগ্রহ জাগলো সময় পেলে অবশ্যই দেখে নিব।

Posted using SteemPro Mobile

 10 months ago 

বর্তমান সিনেমার থেকে নাটকের অবস্থান আগে।

 10 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। আসলে নাটকটির রিভিউ পড়ে নাটকটি দেখতে আমার খুবই ইচ্ছে করছে। মনে হচ্ছে নাটকের মধ্যে দারুণ কিছু শিক্ষনীয় বিষয় রয়েছে।

 10 months ago 

আপনি সময় করে নাটকটি দেখে নিবেন।

 10 months ago 

নতুন প্রজন্মের এই নাট্যকারদের নাটকগুলো আমার খুবই ভালো লাগে তাই আমি প্রায় সুযোগ করে থাকি এ নাটক গুলো দেখার জন্য। আজকে আপনি খুব সুন্দরভাবে একটি নাটক রিভিউ করে দেখানোর চেষ্টা করেছেন। মোটামুটি অনেক সুন্দর হয়েছে। আশা করি এভাবে আপনি আরো সুন্দর নাটক রিভিউ করে দেখানোর চেষ্টা করবেন।

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আসলে মাঝেমধ্যে নাটকগুলো দেখতে আমার কাছে বেশ ভালই লাগে। সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি পুরো নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। যদিও নাটকটি এখনো দেখা হয় নি। সময় করে নাটকটি দেখার চেষ্টা করবো। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

সময় করে নাটকটি দেখে নিবেন।

 10 months ago 

আপনি অনেক সুন্দর একটা নাটকের রিভিউ উপস্থাপন করেছেন। নাটকের রিভিউ পড়ে মনে হচ্ছে নাটকটি অনেক সুন্দর। তবে নাটকটি এখনো দেখি নাই। আপনি অনেক সুন্দর ভাবে নাটকটির রিভিউ শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

রিভিউ পড়ে আপনার ভালো লেগেছে শুনে আমি অনেক খুশি হলাম।

 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে প্রেমের রং নীল নাটকটি দারুন ভাবে রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটকটি এর আগে কখনো আমার দেখা হয়নি। তবে আমি প্রায় দিন নাটক দেখে থাকি। সময় পেলে চেষ্টা করব ভাই আপনার শেয়ার করা নাটকটি দেখার জন্য। ধন্যবাদ এত সুন্দর ভাবে রিভিউ পোস্ট আমাদের মাঝে সম্পন্ন করার জন্য।

 10 months ago 

আপনি সময় করে নাটকটি দেখে নিবেন।

 10 months ago 

প্রেমের রং নীল কিনা তা জানি না তবে উপস্থাপন ভালো ছিল, মাঝে মাঝে নাটক দেখা হয় তবে এটি এখনো দেখা হয়ে ওঠেনি। বেশ নতুন ক্যারেক্টার দেখতে পাচ্ছি গল্পটা ওপছন্দ হয়েছে।

 10 months ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54610.81
ETH 2293.78
USDT 1.00
SBD 2.35