লাইফস্টাইল পোস্ট: বদরগঞ্জ মার্কেটে হালকা কিছু কেনাকাটা করা।

in আমার বাংলা ব্লগ7 months ago (edited)

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
শুক্রবার,১৫ডিসেম্বর ২০২৩ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে ও আপনাদের সাথে বদরগঞ্জ মার্কেটে হালকা কিছু কেনাকাটা করার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

20231215_135419_0000.png
ব্যানার: ক্যানভা অ্যাপস

বেশ কিছুদিন ধরে তেমন কোন কেনা কাটা করা হয় না।আজ ভাবলাম যে কিছু কেনাকাটা করবো।তাই আমি আমার রুম মেট কে বললাম যে , আজকে বদরগঞ্জ বাজারে বিকাল বেলা কিছু কেনাকাটা করার জন্য যাবো, সে যাওয়ার জন্য রাজি হয়ে গেল,তার ও নাকি কিছু কেনাকাটা করার আছে।তাই আমি এবং আমার রুম মেট সহ বদরগঞ্জ মার্কেটে কিছু কেনাকাটা করার জন্য বের হলাম। আমাদের মেস থেকে বদরগঞ্জ মার্কেট প্রায় এক থেকে দেড় কিলোমিটার।তাই আমাদের এতো দুর পথ হেঁটে যাওয়া সম্ভব নয় দেখে, আমরা মেস থেকে বের হয়ে একটি রিকশা দাড় করে রিকশার মধ্যে উঠে পড়ি। আমাদের মেস থেকে বদরগঞ্জ মার্কেট যাওয়া দশ টাকা ভাড়া।

রিকশা ওয়ালা মামা আমাদের কে পাঁচ মিনিটের মধ্যে বদরগঞ্জ মার্কেটের সামনে নিয়ে এসে নামিয়ে দেয়। আমরা রিকশা ওয়ালা মামা কে তার ভাড়া দিয়ে মার্কেটের দিকে হাঁটতে শুরু করলাম। কিন্তু রাস্তায় এতো পরিমাণে জ্যাম ছিল, সামনে পা ফেলার মতো জায়গা ছিল না। মানুষের ভিড়ের কারনে আমরা সামনের দিকে একটু ও আগাতে পারছিলাম না। সেখানে দাঁড়িয়ে থাকতে থাকতে আমাদের পা ব্যাথা শুরু হয়ে গেল, তবুও একটু ও ভিড় কমছিল না।আর এদিকে সন্ধ্যা ও নেমে আসলো। কিন্তু আমাদের করার কিছু ছিল না। প্রায় আধা ঘণ্টা পর কয়েকজন ট্রাফিক পুলিশ এসে রাস্তায় ভিড় কমানোর চেষ্টা করে, তখন ওই সুযোগে আমরা মার্কেটের ভিতরে প্রবেশ করি।

IMG_20231215_145002.jpg

IMG_20231215_144930.jpg

মার্কেটে প্রবেশ করে আমরা প্রথমে আমরা ঘড়ি এবং চশমা কিনার জন্য, একটি চশমা এবং ঘড়ির দোকানে প্রবেশ করলাম। সেখানে ঘড়ি এবং চশমার প্রচুর কালেকশন ছিল। দোকান দার কে কয়েক টি ঘড়ি বের করে দেখাতে বললাম, দোকান দার আমাদের কে কয়েকটি ঘড়ি বের করে দেখালো। আমরা দুজন ঘড়ি গুলো হাতে পরিয়ে দেখলাম কোনটা সব থেকে বেশি ভালো লাগতেছে। ঘড়ি গুলো পরার পর আমাদের কে একটি ঘড়ি ভালো লাগছিলো না।পরে আমরা দোকান দার কে কয়েক চশমা দেখাতে বললাম, দোকানদার আমাদের কে কয়েকটি চশমা বের করে দেখালো। আমরা চশমা গুলো পরে দেখলাম, সব গুলো চশমাই অনেক বেশি ভালো ছিল। আমরা দুজন মিলে একটি চশমা পছন্দ করে নিয়ে নিলাম।

IMG_20231215_144710.jpg

IMG_20231215_144542.jpg

IMG_20231215_144321.jpg

এর পর আমরা একটি প্যান্ট কেনার জন্য কাপড় মার্কেটে প্রবেশ করলাম, কাপড় মার্কেটে প্রবেশ করার সাথে সাথে আমাদের সবাই আমাদের কে সকল দোকানদার ডাকতেছে, কিন্তু আমরা চিন্তায় পড়ে গেলাম, যে আমরা কোন দোকানে প্রবেশ করবো! তারপর আমরা আমাদের পছন্দ মতো একটি দোকানে প্রবেশ করলাম, সেখানে কাপড়ের প্রচুর পরিমাণে কালেকশন রয়েছে, আমরা দোকান দার কে কয়েক টি প্যান্ট দেখাতে বললাম , দোকান দার আমাদের কে কয়েকটি প্যান্ট দেখালো, তার মধ্যে আমার একটি প্যান্ট পছন্দ হয়ে যায়। আমি ওই প্যান্ট টি নিয়ে চলে আসি।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8BvpsRSMFKFjeeSz2YX4EJkFwTK1kq6Sy1S2XMQvyD9844aRQN2CqfJ9kk2cT...GiLK7DHKz6epvyUuC6hxdxYr5r36CJn5ZxajfbWg51cD49p89m6ywUswoxgJgf9ix3UN3613yDUkdpHeVt8JP4hiBWs9WrGhS9CRs67JKm47Hfp54CJ8ZMHXhY.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoebtTdJ6J1evF4qbT2HWFB5daXTAgPdHqovVNb8Y2nHUPjRPf5HAh5da1hjg...xKQqoHbqCnU57mhtBtdrAHjG2nVXZ1p4uRspZRehZTJa3SEAy9HnYQ4nt5Wa4CaZ51gxygaP3itfWggBbZ9gWCCf9fci7LntH7RC2oN7LX5UsxuhLnb9kQHdCA.png

DeviceRedmi 10C
Camera48 MP
CountryBangladesh
LocationRangpur, Bangladesh

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করলাম। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।
Sort:  
 7 months ago 

পোস্টে প্রচুর ভুল রয়েছে। সেগুলো সংশোধন করে নিন।

আমার রুম সহ
সামনে পা ফেলার মতো জায়গা ছিল।
আমাদের সবাই আমাদের কে ডাকতেছে

 7 months ago 

ঠিক আছে ভাইয়া, ঠিক করে নিয়েছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57400.65
ETH 3108.60
USDT 1.00
SBD 2.42