ভ্রমণ পোস্ট: রংপুর সিটি চিকলি ওয়াটার পার্ক ভ্রমণ। (শেষ পর্ব)

in আমার বাংলা ব্লগ6 months ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
মঙ্গলবার ,১৩ ফেব্রুয়ারি ২০২৪ ইং

হ্যালো বন্ধুরা আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে রংপুর সিটি চিকলি ওয়াটার পার্ক ভ্রমণ করার অনুভূতি শেয়ার করবো। আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।

RIYAN_20240129_125928_👫Vivid Color .jpg

RIYAN_20240129_125936_👫Vivid Color .jpg

আপনারা ইতোমধ্যে প্রথম পর্বে রংপুর সিটি চিকলি ওয়াটার পার্কের প্রাথমিক ধাপ এবং ঝরনার পাহাড় দেখতে পেরেছেন। আজকে আপনাদের সাথে চিকলি ওয়াটার আরো কিছু সুন্দর সুন্দর দৃশ্য আপনাদের সাথে শেয়ার করবো এবং আলোচনা করবো। উপরে যে ছবিটি দেখতে পেরেছেন, এটি আমাদের রংপুর জেলার মধ্যে সব থেকে বড় নাগরদোলা।এই নাগরদোলাটি রংপুর জেলার গ্ৰাম অঞ্চলের যে কোন বাড়ির ছাদের উপরে দেখা যায়। এই নাগরদোলাটি রংপুর সিটি চিকলি ওয়াটার পার্কের একটি বিশেষ আকর্ষণ। অনেকে এই নাগরদোলাটি দেখার জন্য এই পার্কের মধ্যে আসে। রাতের বেলা নাগর দোলাটি বিভিন্ন ধরনের লাইটে ঝলমল করে। তখন দেখতে বেশ ভালোই লাগে।

RIYAN_20240129_125744_👫Vivid Color .jpg

RIYAN_20240129_125741_👫Vivid Color .jpg

এই পার্কের একদম মাঝ দিয়ে একটি মোটা রাস্তা রয়েছে।এই রাস্তার মাধ্যমে এই পার্কের যে কোন প্রান্তে যাওয়া সম্ভব। আপনারা চাইলে এই পার্কের মধ্যে আপনার প্রাইভেট কার নিয়ে প্রবেশ করতে পারবেন।আর এই রাস্তার দুই পাশ দিয়ে বসার সীট রয়েছে।আপনারা চাইলে আপনার প্রিয় মানুষটি কে সাথে নিয়ে এসে এই সীট গুলোর মধ্যে বসে মনের কথা গুলো শেয়ার করতে পারেন। অনেকেই তাদের প্রিয় মানুষ কে সাথে নিয়ে আসে।পার্ক টি ছোট হলেও পার্কটি দেখতে অনেক বেশি সুন্দর।

Screenshot_2024-02-13-12-22-01-750_com.google.android.apps.photos-edit.jpg

RIYAN_20240129_141201_👫Vivid Color .jpg

এই পার্কের বাম দিকে রয়েছে একটি বিশাল বড় বিল।আর এই বিলের নামে এই‌ পার্কের নাম করণ হয়েছে, রংপুর সিটি চিকলি ওয়াটার পার্ক। বিলের মধ্যে ছবি তোলার জন্য একটি অনেক সুন্দর জায়গা রয়েছে। এখানে পানিতে চালানোর জন্য বিভিন্ন ধরনের সাইকেল রয়েছে, একটি সাইকেলের মধ্যে দুজন বসে চালানো যায়। আপনার চাইলে আপনার প্রিয় মানুষটি কে নিয়ে চিকলির বিলে সাইকেল চালাতে পারবেন। এছাড়াও রয়েছে স্পিড বোর্ড, স্পিড বোর্ডে উঠার জন্য প্রথমে আপনাকে একটি টিকেট সংগ্রহ করতে হবে। এছাড়া ও ছোট বাচ্চাদের জন্য আরো বিভিন্ন ধরনের খেলনা জিনিস পত্র রয়েছে।

1706525455407.jpg

RIYAN_20240129_133250_👫Vivid Color .jpg

এই পার্কের মধ্যে ছবি তোলার জন্য বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে সাজানো হয়েছে। তবে আমার কাছে সিংহাসনের চেয়ার টি অনেক বেশি ভালো লাগে। আমি এই পার্কের মধ্যে গেলে সর্বপ্রথম এই চেয়ারে বসে কয়েকটি ছবি উঠাই।আর এই চেয়ারে বসলে নিজের মনের মধ্যে অন্তরকম একটি অনুভূতি কাজ করে।এই সিংহাসনের চেয়ার ছাড়াও এই পার্কের মধ্যে ছবি তোলার জন্য আরো অনেক সুন্দর সুন্দর জায়গা রয়েছে। সবমিলিয়ে এই পার্ক রংপুর জেলার মধ্যে একটি সুন্দর বিনোদন পার্ক।আপনারা চাইলে ঘুরতে আসতে পারেন। আপনাদের সকলের আমন্ত্রণ রইল।

ধন্যবাদ সবাইকে।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8BvpsRSMFKFjeeSz2YX4EJkFwTK1kq6Sy1S2XMQvyD9844aRQN2CqfJ9kk2cT...GiLK7DHKz6epvyUuC6hxdxYr5r36CJn5ZxajfbWg51cD49p89m6ywUswoxgJgf9ix3UN3613yDUkdpHeVt8JP4hiBWs9WrGhS9CRs67JKm47Hfp54CJ8ZMHXhY.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPoebtTdJ6J1evF4qbT2HWFB5daXTAgPdHqovVNb8Y2nHUPjRPf5HAh5da1hjg...xKQqoHbqCnU57mhtBtdrAHjG2nVXZ1p4uRspZRehZTJa3SEAy9HnYQ4nt5Wa4CaZ51gxygaP3itfWggBbZ9gWCCf9fci7LntH7RC2oN7LX5UsxuhLnb9kQHdCA.png

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করলাম। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।
Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 6 months ago 

রংপুর সিটি চিকলি ওয়াটার পার্ক মোটামুটি বেশ ভাইরাল হয়েছে। আপনি ভ্রমন করতে গিয়ে অনেক সুন্দর মহূর্ত উপভোগ করেছেন। সিংহাসন এ বসে ছবি তুলেছেন দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই ভ্রমণের পূর্ববর্তী পর্বগুলো আমি পড়েছিলাম৷ আজকে এই পরবর্তী পর্ব দেখে খুব ভালো লাগলো। খুব সুন্দরভাবে আপনি এই ভ্রমণের মধ্যে এই জায়গার সবকিছু খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। একইসাথে এই ফটোগ্রাফি দ্বারা এই স্থান সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম ও দেখতে পারলাম। আমার কাছেও সিংহাসনের চেয়ার অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40