"আমার বাংলা ব্লগে - "আমার পরিচিতি পোস্ট" || ভালোবাসি ব্লগিং 💛

in আমার বাংলা ব্লগ3 years ago

"আসসালামু-আলাইকুম"



IMG_20211029_171408.jpg

আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমার স্টীমিট আইডি @riyadhasan
বাংলা ভাষা-ভাষী মানুষের জন্য চমৎকার একটি সম্প্রদায় @amarbanglablog । অসংখ্য ধন্যবাদ জানাই @emranhasan স্যারকে তার মাধ্যমেই আমি জানতে পারলাম এই সম্প্রদায়ের কথা। নিজের মাতৃভাষা থেকে প্রিয় আর কিছু হতে পারে না, খুব আনন্দ লাগছে বাংলা ভাষায় লিখতে পারবো ভেবে। আজকে আমি 'আমার বাংলা ব্লগ' কমিউনিটিতে আমার প্রথম পরিচিতি পোস্ট করতে যাচ্ছি।



আমার পরিচয় :-


IMG_20210910_211947.jpg

আমি মোঃ রিয়াদ হাসান। আমার দেশ বাংলাদেশ। আমার বয়স ২০ বছর। বর্তমানে আমি আমার পরিবার নিয়ে ঢাকা শহরে থাকি। আমার জেলা কিশোরগঞ্জ, থানা কটিয়াদি এবং গ্রাম ধূলদীয়া। আমার পরিবারে আমি আমার ছোট ভাই এবং বাবা মা রয়েছেন। আমার বাবা একজন দর্জী এবং আমার মা গৃহীনি। আমি ঢাকা শহরেই প্রাইমারি স্কুলের পড়ালেখা সম্পূর্ন করি। তারপর আমি গ্রামে চলে যাই।সেখানে আমাদের গ্রামের উচ্চ বিদ্যালয়ে ভর্তি হই। আমি ২০১৭ সালে এস.এস.সি পাস করি আমার নিজ জেলায়। তারপর কাজের উদ্দেশ্যে ঢাকা শহরে চলে আসি। বর্তমানে আমি ফুডপানডা তে পার্ট-টাইম কাজ করি।



আমার শখ:-


IMG_20190115_154343.jpg

আমি ভ্রমন করতে এবং ক্রিকেট খেলতে খুব ভালোবাসি। আসলে আমি প্রকৃতির সৈন্দর্য খুব ভালোবাসি। তাই আমি সময় এবং সু্যোগ পেলেই প্রকৃতির সুন্দর্য উপভোগ করতে বেরিয়ে পরি। এর পাশাপাশি ক্রিকেট আমার অত্যন্ত প্রিয় একটি খেলা। প্রতিদিন আমি বিকেল বেলায় আমার বন্ধু এবং ছোট ভাইদের সাথে ক্রিকেট খেলে থাকি। যেটা আমার মন এবং শরীর দুটাকেই ভালো রাখতে সাহায্য করে।


আমার স্বপ্ন:-


IMG_20181207_140803.jpg

আমার স্বপ্ন ছিলো একজন ভালো ক্রিকেটার হওয়ার। কারন আমি ক্রিকেট অনেক ভালো খেলতাম। আমি একটা ক্লাবে হয়ে ক্রিকেট খেলতাম। আমার পারিবারিক একটা সমস্যার কারনে আমি আসলে সেভাবে ক্রিকেট আর খেলতে পারিনি। যাক আমি এখন ফুড পান্ডায় কাজ করছি কিন্তু এখানে আমার উপার্জন একেবারেই সীমিত। এই অর্থ দিয়ে আমার স্বপ্ন পূরণ করা সম্ভব নয় তাই নিজেকে এই সুন্দর একটি সম্প্রদায়ের সাথে থেকে স্বপ্ন পূরণ করতে চাই।
@emranhasan স্যার আমাকে সার্বিক সহযোগিতা করছেন আর আপনাদের সহযোগিতায় পাবো আশাকরি । আজকের মতোই এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

Sort:  
 3 years ago 

এই প্রিয় সম্প্রদায়ে যোগ দিতে স্বাগতম, এখানে আপনার সেরা কাজ শেয়ার করতে স্বাগতম,

তোমার সাথে দেখা করে ভালো লাগলো

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে 💞

 3 years ago 

আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টি দিয়েছেন। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য। আশাকরি পাশে থাকবেন।

 3 years ago 

খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন নিজের সম্পর্কে। ইমরান হাসান ভাই এর জন্য ভালোবাসা রইল মন থেকে👌👌❣️❣️❣️❣️

ভাই সত্যি খুব ভালো মনের মানুষ। সকল নিয়ম মেনে চলবেন আশা করি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আশাকরি পাশে থাকবেন 💞

 3 years ago 

আপনার জীবনের গল্প ও পরিচয় পড়ে অনেক ভালো লাগলো।আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আশাকরি কমিউনিটির যেসকল দিকনির্দেশনা আছে সেগুলো মেনে চলা চেষ্টা করবেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি আপনার কাছ থেকে অনেক কিছু আশা করে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য 💞

Loading...
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আপনার পরিচয় খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

মানুষের সপ্ন থাকা ভালো। আপনার সপ্নটা ভালো। আপনি জেদ ও ধর্য ধরে এগিয়ে যেতে থাকেন। আমরা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত আছি।

আপনি আমা বাংলা ব্লগ কমিউনিটির সকল আপডেট রিলেটেড পোস্টটি পড়বেন৷ তাহলে আপনি বুঝবেন এই কমিউনিটির নিয়ম কানুন কেমন।

আমি আপনাকে পোস্টটি দিচ্ছি। সুন্দর ভাবে পড়বেনঃ["আমার বাংলা ব্লগ" এর নিয়মাবলীর সর্বশেষ আপডেট (Last Updated rules of "Amar Bangla Blog" Community) 29 Sep 21]

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই। আশাকরি এভাবেই আমার পাশে থাকবেন 💞

 3 years ago 

স্বাগতম ভাই।

অত্যান্ত সুন্দর এবং গুছিয়ে আপনি আপনার পরিচিতি মূলক পোস্ট করেছেন।আর ইমরান ভাই অনেক ভাল একজন মানুষ তিনি খুব সুন্দর বল্গিং করেন।আপনার জন্য শুভ কামনা রইলো।আশা করি সকল নিয়ম মেনে কাজ করবেন।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি পাশে থাকবেন 💞

 3 years ago 

আমার স্বপ্ন ছিলো একজন ভালো ক্রিকেটার হওয়ার। কারন আমি ক্রিকেট অনেক ভালো খেলতাম।

অনেক দিন পর একদম নতুন আর ভিন্নধর্মী স্বপ্নের কথা শুনলাম।দোয়া করি এবং আশা করি আপনি আপনার স্বপ্ন ছুঁতে পারেন।
এটা বললাম কারণ পৃথিবীতে কখন কি হয় বলা যায়না, দেখবেন একদিন হুট করে কিছু একটা হয়ে গেছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। দোয়া করবেন এবং আশাকরি পাশে থেকে আমাকে উৎসাহিত করবেন💞

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। খুব সুন্দর পরিচয় পোস্ট করেছেন। আশা করছি সব নিয়মকানুন মেনে সুন্দর পোষ্ট শেয়ার করবেন আমাদের সাথে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে এই সুন্দর মন্তব্যের জন্য 💞

 3 years ago 

আমার বাংলা ব্লগ পরিবারে তোমাকে স্বাগতম।

Amar_Bangla_Blog_logo_png.png

এটি শুধুমাত্র একটি সম্প্রদায় নয় এটি পরিবার।

এটি শুধুমাত্র অর্থ উপার্জনের জায়গা নয় এটি সৃজনশীলতার।

এটি দূর্নীতির জায়গা নয় এটি সম্পৃতি আর সচ্চতার ।

এখানে রয়েছে শাসনের চমৎকার নিয়ম-কানুন,
যাতে বেয়াড়া না হয়ে যাও।

বুঝতে থাকো আর শিখতে থাকো।
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 💜

 3 years ago 

ইনশাআল্লাহ, আপনাদের দোয়া আর ভালোবাসা পেলে আশাকরি বাকি পথটাও আমার জন্য সহজ হবে। স্যার, আপনি অনেক ভালো থাকবেন 💞

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60320.14
ETH 3373.37
USDT 1.00
SBD 2.51