You are viewing a single comment's thread from:

RE: এই ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাব এই গানের সাথে,,,,, আমার কর্মজীবনের কিছু ছবি

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার কাছে মনে হয় ছোট ছোট ধাপে এগিয়ে না গেলে বড় ধাপ পার করতে গিয়েতো পড়ে যাবে। আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনি এভাবেই এগিয়ে যান আরও অনেকদূর পৌঁছে যাবেন আশা করি আর। আপু আপনার কন্ঠের ভক্ত হয়ে গেছি। আমার মনে হয় শত জন মানুষের কন্ঠের মাঝে আপনার কন্ঠটা কে আমি আলাদা করে চিনতে পারব। আপনার কন্ঠ এতটা মিষ্টি।আপনাকে আমার খুব ভালোলাগে। আজকের পোস্টটি পড়ার পর আরও ভক্ত হয়ে গেলাম আপনার। ধন্যবাদ আপু এগিয়ে যান।

Sort:  
 2 years ago 

আপু আমি নিজেকে ধন্য মনে করছি। যে, আপনি শত মানুষের মধ্যেও আমার কন্ঠ টাকে আলাদা করে চিনতে পারবেন। এটা আমার পরম পাওয়া। ভালোবাসা রইলো আপু।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69220.19
ETH 2745.41
USDT 1.00
SBD 2.74