You are viewing a single comment's thread from:

RE: ছোটবেলার স্মৃতিচারণ - মৎস্যশিকারী আমি

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আপনার ছোটবেলার গল্পটা পড়ে খুব ভালো লাগলো। আমার চোখের সামনে আমার ছোটবেলার কিছু কিছু মুহুর্ত এমনভাবে জ্বলজ্বল করছিল এবং আপনার গল্পটা পড়তে পড়তে আমি যেন সেই ছোটবেলায় ফিরে গিয়েছিলাম। আমিও নানুর বাড়িতে গিয়ে দেখতাম অনেকে অনেক ভাবে মাছ ধরে বর্শি দিয়ে জাল দিয়ে। অনেক অপেক্ষার পর বড়শিতে মাছ সে যে কি আনন্দ তা বোঝার মতো নয়। সেই মুহূর্তগুলো এখন অনেক বেশি মনে পরে। কিন্তু বড় বেলায় থেকে ছোটবেলা কোন বেলাতেই মাছ ধরতে পারতাম না। কিন্তু মাছ ধরা দেখতে খুব ভাল লাগত। খুব ইচ্ছা করত ধরতে কিন্তু পারতাম না। এজন্য খুব মন খারাপ হতো। ছোটবেলায় ফিরে যাওয়া যায় না তবে আপনার গল্পটা পড়ে সেই মুহূর্তগুলো ফিরে দেখা। অনেক ধন্যবাদ দাদা এত মজার গল্প শেয়ার করার জন্য। ধন্যবাদ আপনাকে।

Sort:  

Thank You for sharing Your insights...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63195.68
ETH 2615.38
USDT 1.00
SBD 2.74