সিম্পল ম্যান্ডেলা আর্ট

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগবাসী কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। সুস্হ আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আবারও আপনাদের সাথে নতুন একটি ম্যান্ডেলা আর্ট নিয়ে হাজির হয়েছি।আমি আপনাদের একটি সিম্পল ম্যান্ডেলা আর্ট শেয়ার করব।

GridArt_20230117_195703990.jpg

উপকরণ সমূহ

IMG_20230117_195329.jpg

  • খাতা
  • স্কেল
  • পেন্সিল
  • রাবার
  • কলম

প্রথম ধাপ

IMG_20230117_191531.jpg

  • প্রথমে পেন্সিল দিয়ে কয়েকটি হার্ট সেপ বেলুন একেঁছি।

দ্বিতীয় ধাপ

IMG_20230117_191755.jpg

  • এরপর বেলুনের রশি এঁকেছি।

ধাপ-৩

IMG_20230117_192427.jpg

  • এবার কলম দিয়ে পুরোটা হাইলাইট করেছি।

ধাপ-৪

IMG_20230117_193659.jpg

  • এরপর বামপাশের বড় বেলুন গুলোতে ছোট ছোট ফুল এঁকেছি।

ধাপ-৫

IMG_20230117_194301.jpg

  • এরপর পাশের বেলুন গুলোতে ও ছোট ছোট ফুল এঁকেছি।

ধাপ-৬

IMG_20230117_195213.jpg

  • এবার বাকি বেলুনগুলোতে ফুল এঁকেছি।

ধাপ-৭

GridArt_20230117_195703990.jpg

  • সবশেষে আমার নামের একটা সাইন দিয়ে আর্ট টি শেষ করেছি।
এই ছিল আমার আজকের আয়োজন। আপনাদের কাছে কেমন লাগলো মন্তব্য করে জানাবেন অবশ্যই।আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।ধন্যবাদ সবাইকে।❤️❤️
Sort:  
 2 years ago 

ম্যান্ডেলা আর্ট আমার অনেক ভালো লাগে। তবে অনেকদিন থেকে করা হয় না। আগে খুবই করতাম এই আর্ট গুলো। ম্যান্ডেলা আর্ট করতে অনেকটা সময় লাগে। অনেক সময় নিয়ে এবং ধৈর্য নিয়ে এই আর্ট গুলো করতে হয়। আপু আপনার আর্ট সত্যিই অনেক সুন্দর হয়েছে। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু ম্যান্ডেলা আর্ট করতে অনেকটা সময়ের প্রয়োজন। আপনার জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার আকাঁ ম্যান্ডেলা আর্টটি দেখতে খুব সুন্দর লাগছে। আপনার এটি আকঁতে খুব ধৈর্য্য লেগেছে মনে হচ্ছে। আপনার আর্টটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য টি করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছেন আপু। নিখুঁত কারো কাজের জন্য আর্ট দেখতে আরো বেশি ভালো লাগছে। আপনার নিখুঁত হাতের দক্ষতা তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।ভালো থাকবেন।

 2 years ago 

লাভ এর ম্যান্ডেলা আর্ট দেখতে অসাধারণ হয়েছে। ম্যান্ডেলা আর্ট গুলো আমার ভীষণ ভালো লাগে। সিম্পল আর্ট হলেও কিন্তু চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার কাছে আর্টটি ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

গতকাল আমিও সুন্দর একটি ম্যান্ডেলা চিত্র অংকন আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। এই সুন্দর ম্যান্ডেলা গুলো দেখতে অনেক ভালো লাগে। ম্যান্ডেলা তৈরির ক্ষুদ্র ক্ষুদ্র কাজগুলো আপনি নিখুঁত হাতে সম্পূর্ণ করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্ট টি অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করার জনয়।

 2 years ago 

আপু সিম্পল হলেও দেখতে কিন্তু দারুণ হয়েছে। লাভ বেলুনের মান্ডালা আর্ট দেখতে অনেক ভালো লেগেছে। এতগুলো লাভ বেলুন আর্ট করতে নিশ্চয়ই আপনার অনেক সময় লেগেছিল। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি মান্ডালা আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলছেন আপু আর্ট করতে অনেকটা সময় লেগেছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ অনেক সুন্দর হয়েছে ম্যান্ডেলাটি। এরকম ম্যান্ডেলাযুক্ত বেলুন পাওয়া গেলে অনেক ভাল হত। ধন্যবাদ সুন্দর ম্যান্ডেলা চিত্রটি শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা কি আমার কাছে মোটেও সিম্পল ম্যান্ডেলা মনে হয়নি। কারন আমিও চেষ্টা করি ম্যান্ডেলা আর্ট করার জন্য। আমি জানি এরকম আর্ট গুলো করতে অনেক সময় লাগে। তাই আপনার মেন্ডেলের আটটি আমার কাছে একেবারে অসাধারণ লাগলো। এত সুন্দর ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ম্যান্ডেলা আর্ট করতে অনেক সময় লাগে কিন্তু করার পর ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

কি বলেন এত অসাধারণ দুর্দান্ত আর্ট কি ভাবে সিম্পল হলো? আপনার ম্যান্ডেলা আর্ট খুবই অসাধারণ হয়েছে। ম্যান্ডেলা আর্ট দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে সময় নিয়ে নিখুঁতভাবে মেন্ডেলা আর্ট করেছেন । এবং চমৎকারভাবে প্রতিটি পর্যায়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার ম্যান্ডেলা আর্ট টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

লাভের ম্যান্ডেলা আর্টগুলো দারুন হয়েছে আপু।সহজ আর্ট হলেও আঁকার পর বেশ দারুন দেখতে লাগে।খুব সুন্দর ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনারা সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63362.14
ETH 2592.64
USDT 1.00
SBD 2.80