ফটোগ্রাফি পর্ব -২||কয়েকটি রেনডম ফুলের ফটোগ্রাফি 🌺🌺১০% বেনিফিশিয়ারি @ shy-fox এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago

❤️হ্যালো বন্ধুরা❤️

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আমার বাংলা ব্লগ এর সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজ আমি আমার পোস্টটি শুরু করছি। আজ আমি আপনাদের সাথে আমার নিজের তোলা কয়েকটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।


GridArt_20220822_083320620.jpg

আমার বাংলা ব্লগ এ সবাই এতো সুন্দর করে ফটোগ্রাফি পোস্ট করে যা আমার কাছে খুব ভালো লাগে। আমার ফটোগ্রাফি করার ইচ্ছা অনেক আগে থেকেই।তবে আমার কোন ভালো ক্যামেরা নেই। আমি আমার মোবাইল দিয়ে যতটুকু পারি করার চেষ্টা করি।আমি এই ফটোগ্রাফি গুলো করার জন্য গতকাল বাইরে গিয়েছিলাম।বাসা থেকে খুব বেশি দূরে নয়।কয়েকদিন যাবত ই পরিকল্পনা করছিলাম যে বাইরে যাব ফটোগ্রাফি করতে কিন্তু শারীরিক অসুস্থতার কারণে।অবশেষে গতকাল ভেবেছি যত খারাপ ই লাগুক বাইরে যাব আর ফটোগ্রাফি করব।আমি ভেবেছি প্রত্যেক সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট করব।চলুন তাহলে ফটোগ্রাফি গুলো দেখে নেয়া যাক।


📷প্রথম ফটোগ্রাফি📷


GridArt_20220822_082733324.jpg

Location

এই ফুলটির নাম তো আমাদের সকলের জানা। এটি লাল গোলাপ। লাল গোলাপ আমার সবচেয়ে প্রিয় ফুল।যেকোন গোলাপই আমার কাছে খুব ভালো লাগে। আমার মত অনেকেরই হয় তো গোলাপ ফুল কে অনেক ভালোবাসেন।

📷দ্বিতীয় ফটোগ্রাফি 📷


GridArt_20220822_082824707.jpg

Location

এই ফুলটির নাম আমি ভুলে গেছি।কিন্তু এই ফুলটি আমার কাছে খুব ভালো লেগেছে। ফুুলটির কালার আমার কাছে বেশি ভালো লেগেছে। হলুদ রং হওয়াাতে বেশ ভালো লাগে দেখতে।

📷তৃতীয় ফটোগ্রাফি📷


GridArt_20220822_082907635.jpg

Location

এই লাল রংয়ের ফুলটির নাম ও আমার জানা নেই।ফুলটি আকারে বেশ বড়।এই ফুলের গাছটি অনেকটা কচু গাছের মত।গাছটির রং অনেক টা লাল রংয়ের।দূর থেকে দেখতেও বেশ ভালো লাগছিল।


📷চতুর্থ ফটোগ্রাফি📷


GridArt_20220822_083000669.jpg

Location

এই ছোট সাদা ফুলটি আমার কাছে বেশ ভালো লেগেছে। ফুলটি দেখতে অনেকটা বেলি ফুলের মত দেখতে। এই ফুলের গাছটি অনেকটা ঝোপালো।গাঢ় সবুজ পাতার ভিতরে সাদা ফুলটি খুব সুন্দর লাগে।


📷পঞ্চম ফটোগ্রাফি📷


GridArt_20220822_083049517.jpg

Location

সাদাপ ফুলটি অনেকটা গন্ধরাজ ফুলের মত।ফুলটির ভিতরে হলুদ কালারের ছোট ছোট বীজের মত দেখা যায়। আমার কাছে খুব ভালো লেগেছে ফুলটি।এই সাদা ফুলটির নামও আমার জানা নেই।


📷ষষ্ঠ ফটোগ্রাফি 📷


GridArt_20220822_083147721.jpg

Location

এটি তো নীল অপরাজিতা। নীল অপরাজিতা আমার গ্রামের বাড়িতেও আছে।ছাউনি গেটের উপর দিয়ে সুন্দর নীল অপরাজিতা ফুটলে খুব ভালো লাগে। গ্রামের বাড়িতে গেলে অন্য একদিন সেটা আপনাদের সাথে শেয়ার করব।


📷সপ্তম ফটোগ্রাফি 📷


GridArt_20220822_083219312.jpg

Location

এটি দেখে কেউ বুঝতে পারছেন কি না জানি না। এটি রঙ্গন ফুল এর নিচের অংশ। আমি যেখানে ফটোগ্রাফি করতে গিয়েছিলাম সেখানে লাল রঙ্গন ফুল ছিল।তার পাশে দেখি লাল রঙ্গন ঝড়ে গিয়ে এরকম ভাবে আছে। দেখে খুব ভালো লেগেছিল আমার।

🌺🌺এই ছিল আমার আজকের আয়োজন। আপনাদের কাছে ভালো লাগলে মন্তব্য করে জানাবেন অবশ্যই।ধন্যবাদ সবাইকে।🌺🌺


ফটোগ্রাফার@rituamin
ডিভাইসvivo
মডেলy20
তারিখ22-08-2022
লোকেশনগোবিন্দগঞ্জ,বাংলাদেশ


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

Jনানা রঙের নানা বর্ণের ফুল দেখে মনটা টা স্নিগ্ধ হল ।খুবই সুন্দর আপনি ফটোগুলো ক্যাপচার করেছেন ।ফুল তো সকলের প্রিয়। খুব ভালো লাগলো দিদি আমার একটা সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

সুন্দর করে ক্যাপচার করার চেষ্টা করেছি দাদা।আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগল।ভালো থাকবেন দাদা।

 2 years ago 

সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে বিশেষ করে আপনার এই ফটোগ্রাফি গুলোর মধ্যে পাঁচ নম্বর ফটোগ্রাফিটা অসাধারণ ছিল।

 2 years ago 

আমিও ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি আপু মনি, ঠিক আপনার মতোই আমরাও ভালো কোন ক্যামেরা নাই, যাইহোক আপনার ফুলের ফটোগ্রাফি গুলো কিন্তু অনেক সুন্দর হয়েছে, বিশেষ করে পঞ্চম ফুলের ফটোগ্রাফিটি আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

আমার করা ফটোগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমার কাছে দ্বিতীয় এবং শেষের ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর করে আপনার মতামত প্রকাশ করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কয়েকটি ফুলের দারুণ দারুণ ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে আপনার মোবাইলের ক্যামেরা বন্দি করে শেয়ার করেছেন। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো দেখতে আমার চোখ জুড়িয়ে যাচ্ছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের কাছে যাতে ভালো লাগে তার চেষ্টা করেছি। অনেক ধন্যবাদ।

 2 years ago 

কয়েকটি রেনডম ফুলের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। সত্যি অসাধারন ছিল আপনার রেনডম ফুলের ফটোগ্রাফি গুলো। প্রত্যেকটি ফটোগ্রাফি চমৎকার ভাবে ক্যামেরাবন্দী করে আমাদের মাঝে শেয়ার করেছেন।দেখে আমার মনটা অনেক ভালো হয়ে গেল।ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কোন পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে জানলে খুব খুশি লাগে।ভালো থাকবেন।

 2 years ago 

সুন্দর সুন্দর কিছু ফুলের আলোকচিত্র তুলে ধরেছেন খুবই ভালো লাগছে ফটোগ্রাফি গুলা আসলে ফুল দেখলে সবারই ভালো লাগবে আমার মত প্রথম থেকে ফুলের ফটোগ্রাফি গুলা যখন দেখছিলাম মনে হচ্ছে হেঁটে যাচ্ছি কোন ফুলের বাগান দিয়ে।।

 2 years ago 

গোলাপ আমার কাছে খুব ভালো লাগে। আপনার কাছে ও দেখছি ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

নানা রঙের নানা বর্ণের ফুল দেখে মনটা টা স্নিগ্ধ হল ।খুবই সুন্দর আপনি ফটোগুলো ক্যাপচার করেছেন ।ফুল তো সকলের প্রিয়। খুব ভালো লাগলো দিদি আমার একটা সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

কয়েকটি ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন। ফুলের সৌন্দর্য্যতা উপভোগ করতে আমি খুবই পছন্দ করি ।আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার করা ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আমি নিজেও ফুলকে খুব পছন্দ করি। ভালো থাকবেন।

 2 years ago 

ফুলের সৌন্দর্য উপভোগ করতে সবাই পছন্দ করে সত্যিই অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি দারুন কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো আসলেই অনেক সুন্দর ছিল। আসলে এরকম ফটোগ্রাফি দেখতে যেমন ভালো লাগে তেমনি করতেও ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72