জাহিরা বুড়ির জন্মদিন পর্ব -১

in আমার বাংলা ব্লগ2 years ago

❤️হ্যালো বন্ধুরা❤️,

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। আমি আজ একটু বেশি ভালো আছি। গত ২৮ অক্টোবর আমার মেয়ের জন্মদিন ছিল।সেই জন্মদিনের কিছু মূহুর্ত আজ আপনাদের সাথে শেয়ার করব।


IMG_20221028_161133.jpg

প্রত্যেক সন্তান তার বাবা মার কাছে অনেক বেশি স্পেশাল।জাহিরা যেহেতু আমার প্রথম সন্তান তাই ওর প্রতি দূর্বলতা একটু বেশি।ওর জন্মদিনটা প্রত্যেক বার আমরা ওর নানাবাড়িতেই থাকি।জন্মদিনে তেমন বড় করে পালন করা হয় না। তবে আমার একটা ইচ্ছা ছিল যে আমার মেয়ের জন্মদিনে কিছু এতিম বাচ্চাদের রান্না করে খাওয়াব।


IMG_20221028_160540.jpg

তাই আমি আমার বাবার বাসায় এসে এতিম বাচ্চাদের ডেকে আমার সাধ্য খাওয়াই।এতে করে আমি মনের দিক থেকে অনেকটা শান্তি পাই।এবার এসব কারণে দুদিন আগে গাইবান্ধা চলে এসেছিলাম।


IMG_20221028_155942.jpg

ওর বাবা জন্মদিনের দিন ওর জন্য নতুন জামা নিয়ে চলে এসেছে। পরে বাসায় অনেক রান্না করেছিল।আমরা দুপুরে খাওয়া দাওয়া শেষে জাহিরাকে ওর বাবার দেওয়া জামা পরে আমার বাবার বাড়ির পাশে মাঠে কিছু ফটোগ্রাফি করেছিলাম।


IMG_20221028_155935.jpg

ফটোগ্রাফি করার জন্য জাহিরাকে একটু সাজিয়ে দিয়েছিলাম।ও তো সাজতে পেরে মহা খুশি। নীল জামা পরে জাহিরাকে দেখতে খুব সুন্দর লাগছিল। আমার মেয়ে তাই হয়তো আমার কাছে বেশি ভালো লাগছিল।


ফটোগ্রাফি শেষে আমরা বাইরে ঘুরতে গিয়েছিলাম।সেটা আপনাদের সাথে আগামী পর্বে শেয়ার করব......


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5GPaniH2XLfayK4zMgAZAmwE2y1gGVJ8h7J4xgBybGGgWrcABBj2G22t9614XqFBaaSB7Mm9ZwUUUJBFMvAjQnMG1nUkrGb38D7ce6Z2v.png

Sort:  
 2 years ago 

মাশাআল্লাহ! জাহিরা বুড়িকে অনেক সুন্দর দেখাচ্ছে আপু।বাচ্চাদের জন্মদিনে এমন সুন্দর আয়োজন করা অনেক ভাগ্যের ব্যাপার।জন্মদিনে এতিম বাচ্চাদের কে খাওয়ানো অনেকটা সৌভাগ্যের ব্যাপার।আপনি ঠিক বলেছেন বড় সন্তান্দের প্রতি একটু দুর্বলতা বেশি থাকে মা-বাবার কাছে। খুব সুন্দর একটি মুহূর্ত আপনি পার করেছেন।জাহিরা বুড়ির জন্য অনেক শুভ কামনা ও দোয়া রইলো।

 2 years ago 

আপনার সুচিন্তিত মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ।ভালো থাকবেন।

 2 years ago 

শুভ জন্মদিন জাহিরা মামনি। সত্যি বলতে নীল জামা পরায় জাহিরা মামনি কে বেশ চমৎকার লাগছিল। আর এটি শুনে অনেক বেশি ভালো লেগেছে কিছু এতিম বাচ্চাকে আপনি ডেকে খাইয়েছেন, এটি আসলে অনেক মহৎ একটি কাজ করেছেন। সবার হৃদয় এই রকমই হওয়া উচিত। ধন্যবাদ আপনাকে দ্বিতীয় পর্বের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

নীল জামা পরায় জাহিরাকে সত্যি অনেক সুন্দর লাগছিল।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই জানাই জাহিরা মামনিকে জন্মদিনে শুভেচ্ছা ।সত্যি বলেছেন আপু প্রত্যেক সন্তান তার বাবা মার কাছে অনেক বেশি স্পেশাল।আর প্রথম সন্তানের প্রতি সবারই একটু বেশি দুর্বলতা থাকে। আপনি আপনার সাধ্যমত এতিম বাচ্চাদের খাওয়াছেন জেনে ভালো লাগল। তার বাবার দেওয়া জামাতে সুন্দর তো লাগবেই। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আমার মেয়েকে সুন্দর করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। ভালো থাকবেন।

 2 years ago 

জন্মদিনের উৎসব পালন করা থেকে এতিম কিংবা পথ শিশুদের যদি খাওয়ানো হয় তাহলে মনের মাঝে প্রশান্তি আসে। আসলে তাদের মুখে হাসি ফুটাতে পারলে যে তৃপ্তি আসে তা লাখ টাকা দিয়েও কিনতে পাওয়া যায় না। সত্যি আপু আপনি আপনার মেয়ের জন্মদিনে দারুন একটি উদ্যোগ নিয়েছিলেন। নীল জামা পড়ে মামনিকে দারুন লাগছে। মামনির জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু গরীব এতিম বাচ্চাদের খাওয়াতে পারলে মনে শান্তি আসে।আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

বড় মেয়ের জন্মদিনের উপলক্ষে আপনার যে আয়োজনটা তা শুনে আমার খুবই ভালো লাগলো। জন্মদিন উপলক্ষে আপনি কিছু এতিম শিশুদের খাওয়ানোর চিন্তা করেছেন এটা সত্যি প্রশংসার দাবি রাখে।

 2 years ago 

এতো সুন্দর করে প্রশংসা করার জন্য অনেক ধন্যবাদ ভাই য়া।

 2 years ago 

আপু আপনার জাহিরার জন্মদিনে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন। আমার মেয়েও সাঁজতে গুঁজতে খুব পছন্দ করে। আপনার মেয়েকে একদম নীল পরীর মত লাগছে। আপনার মেয়ের জন্য জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। রইলো। পরের পর্ব ফটোগ্রাফি গুলোর অপেক্ষায় রই লাম।

 2 years ago 

আপনার মেয়ের সাথে আমার মেয়ের মিল আছে বলা যায়। সবগুলো সাজুনি বুড়ি।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শুভ জন্মদিন জাহিরা বুড়ি।🎂🎉 জাহিরাকে দেখতে খুবই মিষ্টি লাগছে নীল জামাতে। ভাবি আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন আমি মনে করি এটাই সঠিক।ধুমধাম করে জন্মদিন পালন করার চেয়ে এতিম বাচ্চাদের খাওয়ানো অনেক ভালো কাজ। একবেলা পেট ভরে খাবার খাওয়ার পর যখন ওরা শান্তি অনুভব করবে সেটাই হবে জাহিরার জন্য দোয়া। জাহিরার জন্য অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইল। বড় হয়ে মানুষের মতো মানুষ হয়ে গড়ে উঠুক বাবা মার মুখ উজ্জ্বল করুক এই প্রার্থনা করি ঈশ্বরের কাছে। 🙏🧡

 2 years ago 

এতিম বাচ্চাদের একটা দিন খাওয়াতে পেরে খুব ভালো লাগে বৌদি। ধন্যবাদ সুন্দর মন্তব্য টি করার জন্য।

 2 years ago 

শুভ জন্মদিন সোনা। অনেক বড় হও। ভালো মনের মানুষ হও। পুঁথিগত শিক্ষার বাইরে গিয়ে প্রকৃত শিক্ষিত হয়ে ওঠো।ঈশ্বর তোমায় সকল দিক থেকে এগিয়ে রআখুক এই প্রার্থনা করি।
জন্মদিনের নতুন পোশাকে একদম পরীর মতই লাগছে আপনার ছোটো পরীটি দিদিভাই। এটা ভালোই করেছেন যে বাচ্চাদের নেমন্তন্ন করে খাইয়েছেন।ভীষণ ভালো কাটুক ওর আগামী জীবন।

 2 years ago 

আমার মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ দিদি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মেয়ে তাই হয়তো আপনার কাছে বেশি ভালো লাগছিল বিষয়টা এমন নয়,সত্যি সত্যিই জাহিরাকে অনেক সুন্দর লাগছিলো। নীল জামা পড়ার কারনে নীল পরীর মত লাগছিলো। আর যেহেতু ওর জন্মদিনে আপনি কিছু এতিম মিসকিন খাওয়াবেন আশা করি জাহিরা অনেক দোয়া পাবে। জাহিরার জন্মদিনের শুভেচ্ছা রইল। পোষ্টটা অরেকটু বড় করলে আরো ভাল হতো। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার সুচিন্তিত মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61098.42
ETH 2470.86
USDT 1.00
SBD 2.64