মেহেদী ডিজাইন ||১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago

❤️হ্যালো বন্ধুরা❤️

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন।আমার বাংলা ব্লগের সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজ আমি আমার ব্লগ টি শুরু করছি। আজ আমি আপনাদের একটি মেহেদী ডিজাইন শেয়ার করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।


IMG_20221001_122455.jpg

কয়েকদিন আগের একটা পোস্টে আমি হাতে লাগানো মেহেদী ডিজাইন শেয়ার করেছিলাম। আর বলেছিলাম পূজোর জন্য অর্থীর হাতে মেহেদী দিয়েছিলাম।এক হাতে মেহেদী দেওয়ার পর অন্য হাতেও মেহেদী চেয়েছিল অর্থী।পরে ডান হাতেও মেহেদী দিয়ে দিয়েছি।আজ আপনাদের সাথে সেই মেহেদী ডিজাইন টি শেয়ার করব।

IMG_20221001_112902.jpg

প্রথমে হাতের উপরে মাঝ বরাবর ছোট একটি ডট এর মতো করেছি।

IMG_20221001_113051.jpg

এবার ডটের চারপাশে দুটি বৃত্তের মত করে দিয়েছি।

IMG_20221001_113352.jpg

এরপর তার চারপাশে ফুলের পাপড়ির মত করে দিয়ে পাশ টা ভরাট করে দিয়েছি।

IMG_20221001_113637.jpg

এবার পাপড়ির চারপাাশে আবার বৃত্তের মত করে দিয়েছি।

IMG_20221001_114523.jpg

এবার বৃত্তের উপর দিয়ে আবার ও ছোট ছোট ফুল করেছি।

IMG_20221001_115117.jpg

এরপর হাতের নিচে চিকন দুটি রেখা টেনেছি।ভিতর টা চিকন চিকন রেখা দিয়ে ভরাট করেছি।

IMG_20221001_115901.jpg

তার পিছনে আবারও ছোট ছোট ফুল করেছি।


IMG_20221001_122030.jpg

এবার আঙ্গুলের মাথায় ছোট ছোট ফুল করেছি।


IMG_20221001_122459.jpg

IMG_20221001_122455.jpg

IMG_20221001_122451.jpg


🌺🌺এই ছিল আমার আজকের আয়োজন। আপনাদের কাছে কেমন লাগলো মন্তব্য করে জানাবেন অবশ্যই।আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।ভালো থাকবেন।সুস্থ থাকবেন।ধন্যবাদ সবাইকে।🌺🌺


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPc5qYpuAEDVa8ecZn5PKAG3uEJhVwvJCbU7knKZpw1qqUsW5gqaCV5ZSfUo...6wkwQkCfgMBp99cDXgDf4Y6crq6qWMn7W9DxPauPDeS7ZgtZASdbF2yNAcMTUE5nPfyPDXr1FZfiwgapthw3DtvFuV96LZxQxN79FrMLes383BqaiHn974MC6i.png

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

আপু আপনি হাতের মধ্যে চমৎকার ভাবে মেহেদী ডিজাইন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আমার উপস্থাপন আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ভালো থাকবেন।

 2 years ago 

আপনি কয়েকদিন আগে যে মেহেদির ডিজাইন আমাদের সাথে শেয়ার করেছেন তা আমি দেখেছিলাম সেই মেহেদির ডিজাইনটিও আমার কাছে ভীষণ ভালো লেগেছে আজকের মত। আপনি তো দেখছি খুবই ভালো মেহেদী দিতে পারেন এমনিতে মেয়েরা খুবই দারুণ দারুণ মেহেদির ডিজাইন করতে পারে। সত্যিই মেহেদির ডিজাইন খুবই ধৈর্য সহকারে করতে হয়। এটি করতে অনেক সময় প্রয়োজন হয়।

 2 years ago 

আমার করা আগের মেহেদী ডিজাইন পোস্ট টি আপনি দেখেছেন জেনে ভালো লাগলো।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ আপু আজকে আবারও আপনার কাছ থেকে নতুন একটি মেহেদি ডিজাইন দেখতে পেলাম। আপনি অনেক সুন্দর ভাবে মেহেদী ডিজাইনটি হাতে দিয়েছেন। সুন্দরভাবে দেওয়ার পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

মেহেদি দেওয়া টা অনেকটা সৌখিন কাজ। সুন্দর করে না দিলে হাতে ভালো লাগবে না।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর একটি মেহেদি ডিজাইন প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে আসলে মেয়েরা মেহেদি ডিজাইন করতে খুবই ভালো পারে।।

আমার ছোট বোন আছে ও দারুন ভাবে মেহেদি ডিজাইন প্রস্তুত করে দেখি মাঝে মাঝে।।

 2 years ago 

মেয়েদের মেহেদী দেওয়া টা অনেকটা স্বভাবগত।আপনার ছোট বোন ও সুন্দর মেহেদী দিতে পারে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
মেহেদী ডিজাইন আমার বেশ ভালো লাগে। মাঝে মধ্যে বাসায় আমি ও চেষ্টা করি সুন্দর সুন্দর ডিজাইন করার জন্য।কিন্তু কখনও পোস্ট করিনি।আপনার মেহেদী ডিজাইনটি খুবই সুন্দর হয়েছে।মূলত মেহেদী কোন অনুষ্ঠান বা উপলক্ষেই বেশি ব্যবহার করা হয়।অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর মেহেদী ডিজাইন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

যে কোন উৎসবে বা অনুষ্ঠানে মেহেদী তো দিতে হবে।আপনিও মেহেদী ডিজাইন করার চেষ্টা করেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া।

অনেক কে কাগজের ওপর মেহেদী ডিজাইন করতে দেখি। আপনি তো একদম সরাসরি হাতে করে মেহেদী ডিজাইন করে দেখলেন আপু। অসম্ভব সুন্দর হয়েছে সত্যি 👌। আপনার কাজের প্রসংশা করতেই হয়। সব শেষ রং টাও নিশ্চয় অনেক সুন্দর এসেছিল তাই নাহ্!

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মেহেদী ডিজাইন কারার জন্য এতো সুন্দর করে প্রশংসা করার জন্যে। কালার টাও অনেক সুন্দর হয়েছিল।

 2 years ago 

মেয়েরা মেহেদি ডিজাইন করতে খুবই ভালো পারে ।আমি অনেকের মেহেদি ডিজাইন করা দেখেছি অনেক সুন্দর হয়। এত সুন্দর করে নিখুঁতভাবে কাজগুলো সম্পন্ন করে দেখতেও অনেক সুন্দর লাগে ।অনেক সুন্দর হয়েছে আপনার মেহেদি ডিজাইন ভালো লাগলো আমার কাছে।

 2 years ago 

আমার করা মেহেদী ডিজাইন টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে একটা মেহেদি ডিজাইন অংকন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন আপু। ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইনের সমন্বয়ে একটা চমৎকার ডিজাইন অংকন করে ফেললেন আপনি। আসলে এত সুন্দর ডিজাইন তৈরি করার ক্ষেত্রে অনেক দক্ষতার প্রয়োজন হয় যা আপনার রয়েছে।

 2 years ago 

অনেক দিন দিতে দিতে এখন অনেকটা নিজের মতো করে দিতে পারি।অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক সুন্দর ভাবে মেহেদী দিয়েছেন আপু। আমার কাছে ভিশন ভালো লেগেছে। আমিও মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে মেহেদী দিয়ে থাকি। কিন্তু সবসময় না মাঝে মধ্যে। মেয়েদের মেহেদী ডিজাইন এমনিতেই অনেক ভালো হয়। বাস্তবে মেহেদী দিতে আমার কাছে অনেক সময়ের প্রয়োজন হয়। এই জন্য মেহেদী দিতে বিরক্ত লাগে আমার কাছে। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মেহেদী ডিজাইন আর্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার আপনার মূল্যবান মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38