পুতুলের জন্মদিন ||১০% বেনিফিশিয়ারি@ shy-fox এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো,

বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। প্রতিদিনের মতো আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব আমার মেয়ের পুতুলের জন্মদিনের কিছু মুহূর্ত। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


GridArt_20220806_201906943.jpg


আমার মেয়ের পুতুলের জন্মদিন টা ছিল বেশ কয়েকদিন আগে। অসুস্থতার কারণে শেয়ার করবো করবো ভেবে ও করা হয়নি। তো আজ ভাবলাম আপনাদের সাথে জন্মদিনের কিছু মুহূর্ত শেয়ার করি।


IMG_20220625_134358.jpg


যেহেতু পুতুলের জন্মদিন দিনটা বেশ কিছুদিন আগে ছিল। তখন আমার মেয়ের মাথায় অনেক চুল ছিল। বর্তমানেও চুলগুলো কেটে একদম ন্যাড়া করে দেয়া হয়েছে। যার জন্য এখন অনেকটা চেনাই যায় না তো।আমরা মেয়ের পুতুলের জন্মদিন এই ড্রেসটা সে নিজে পছন্দ করে নিয়েছে। কারণ পুতুলের ড্রেসের সাথে তার এই ড্রেসের কালার টা ম্যাচ করে।


IMG_20220625_132522.jpg

IMG_20220625_132515.jpg


আমার মেয়ে মাঝেমধ্যেই বায়না ধরে হ্যাপি বার্থডে কেক দাও হ্যাপি বার্থডে কেক দাও। তো একদিন দুপুরে হঠাৎ করেই তার বায়না টা একদম জেদের পর্যায়ে চলে গেছে। যে তাকে আজকে বার্থডে কেক দিতে হবে। তো তার বায়না দেখে আমি ওর বাবাকে ফোন দিয়ে বললাম যেন অফিস থেকে আসার সময় একটা বার্থডে কেক নিয়ে আসার জন্য।তো তার বাবাও কেটে নিয়ে আসার পর দেখলাম একই সাথে পুতুলের ড্রেসের কালার একদম মিলে গেছে সেই সাথে আমার মেয়ে ম্যাচিং করে একই কালারের ড্রেস পড়েছে।আমি তো বলেছিলাম শুধু কেক আনতে ওর বাবা চাকু, মোমবাতি, টুপি সবই এনেছে যাতে কোনো কমতি না থাকে।


IMG_20220625_134437.jpg


আমি যখন ওকে বলেছিলাম যে কেক তো নিয়ে আসা হল তো কার জন্মদিন। তখন উত্তর দিয়েছিল আজকে আমার এই পুতুলের জন্মদিন।পুতুলকে কোলে নিয়ে মাথায় টুপি দিয়ে সে কেক কাটার জন্য একদম রেডি।


IMG_20220625_135015.jpg

IMG_20220625_134747.jpg

IMG_20220625_134714.jpg

IMG_20220625_134659.jpg


যতই হোক পুতুলের জন্মদিন তারপরও তো অতিথি থাকা চাই। পুতুলের জন্মদিন বলে কি আর অতিথি থাকবে না। এটুকু সময়ের মধ্যে একজন অতিথিকে জোগাড় করে ফেলেছে সে। অতিথি হচ্ছন আমার পাশের ফ্ল্যাটে অর্থি।ও একদম নতুন জামা পড়েও জন্মদিনের জন্মদিন পালনের করার জন্য প্রস্তুত। মহানন্দে আজ পুতুলের জন্মদিন উদযাপিত হবে।


IMG_20220625_135846.jpg

IMG_20220625_135439.jpg


অবশেষে অপেক্ষার পালা শেষ করে কেক কাটার পালা।কেক কেটে তারপর খেয়ে আরো বেশি মজা পাচ্ছে।সেই কেক অর্থি আর ও মিলে খেয়েছে। কেক আবার অর্থির মাকে ও দিয়ে এসেছে। কেক খাওয়া শেষ পুতুলের জন্মদিন ও শেষ।

এইটা ছিল আমার মেয়ে পুতুলের জন্মদিনের কাটানো কিছু মুহূর্ত।আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন যেন আমার মেয়ে সুস্থ স্বাভাবিক এবং একজন বড় মনের মানুষ হিসেবে তৈরি হতে পারে। ধন্যবাদ সবাইকে।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPc5qYpuAEDVa8ecZn5PKAG3uEJhVwvJCbU7knKZpw1qqUsW5gqaCV5ZSfUo...6wkwQkCfgMBp99cDXgDf4Y6crq6qWMn7W9DxPauPDeS7ZgtZASdbF2yNAcMTUE5nPfyPDXr1FZfiwgapthw3DtvFuV96LZxQxN79FrMLes383BqaiHn974MC6i.png



3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPh578UPdn5s6unQSptktxRwqw5feY3RFPwzUU3pwJBLZFwYEUoyzum8LEyisg...vmYPXDoXjtWtoQwaFKX68eZxgW6fEVskmpsCZvmrRWGWnvaidyCLkdJbS9qndNCvAYLZNqgRn1xyLVbZshwehFu5fyC2YKPqkD9NLmgBXR55cP2uQXsfq7z2sg.png

Sort:  
 2 years ago 

আজ পুতুলের জন্মদিন শুনে ভালো লাগলো ৷পুতুল খুব সুন্দর করে সেজেছে খুব ভালো লাগছে পুতুল কে ৷যাই হোক পুতুলের জন্য শুভকামনা ৷

 2 years ago 

আমার পোস্টে চমৎকার মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার মেয়ের পুতুলের জন্মদিন টা ছিল বেশ কয়েকদিন আগে

আসলে আপনার মেয়ে পুতুলের জন্মদিনের কথা জানতে পারিনি তাই তাকে আমি অভিনন্দন ও জানাতে পারিনি। এজন্য আমি প্রথমেই আপনার মেয়ে পুতুলের জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই শুভ জন্মদিন মামনি। আপনার মেয়ের জীবনের প্রত্যেকটি মুহূর্ত যেন এমন সুন্দর হয় মহান সৃষ্টিকর্তার কাছে সেই প্রার্থনাই করি।

 2 years ago 

আমার মেয়েকে এতো সুন্দর ভাবে শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনার মেয়ের জন্মদিনটা বেশ ভালভাবেই কাটিয়েছেন দেখছি। যদিও অনেকদিন হয়ে গেছে তবুও আজ জন্মদিনের ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো লাগছে। আপু,আপনার মেয়ের পছন্দের তারিফ করতে হয় কেননা এই বয়সে সে তার নিজের সুন্দর ড্রেসটা বেছে নিতে পেরেছে। আপনার মেয়ে পুতুল যেন দীর্ঘায়ু হয় এই কামনা করছি।

 2 years ago 

জ্বি ভাইয়া এই বয়সেই সে ড্রেস পছন্দ করতে পারে। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পুতুলের জন্মদিন বিষয়টি আমার কাছে বেশ ভালো লেগেছে। ছোট বাচ্চারা যখন কোন কিছুর জন্য বায়না ধরে তখন সেই বায়না গুলো বাধ্য হয়ে পূর্ণ করতে হয়। তবে যাই হোক সে তার পুতুলের জন্মদিন পালন করেছে দেখে অনেক ভালো লাগলো। সেই সাথে পুতুলের মালিককেউ দেখে ভালো লাগলো। শুভকামনা রইল সবার জন্য।

 2 years ago 

পুতুলের মালিকের অনেক প্ল্যান পুতুলকে ঘিরে। তা বলে শেষ করা যাবে না।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

শুভ জন্মদিন পুতুল বুড়ি। অনেক অনেক শুভকামনা ভালোবাসা রইল তোমার জন্য। মানুষের মতো মানুষ হও এই প্রার্থনা করি। 💖💖💖

 2 years ago (edited)

ধন্যবাদ বৌদি। আমার বুড়িকে এতো সুন্দর করে আর্শীবাদ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72