শেষ মূহুর্তের সারপ্রাইজ||১০% বেনিফিশিয়ারি @shy- fox এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

গতকাল ৩ অক্টোবর ছিল আমার জন্মদিন।এখন তো মেয়ের মা হয়েছি।কখনও জন্মদিন বড় পালন করা হয় না।কারণ আমার বাবা মা পছন্দ করে না। তাই জন্মদিন নিয়ে কোন প্ল্যান ও নেই। দু চার জন বন্ধু উইশ করে। আর বিয়ের পর আমার মিস্টার উইশ করে গিফট দেয়।কিন্তু এবার শুভ ভাই সবার আগে আমাকে উইশ করেছে। এজন্য সত্যি আমি তার প্রতি কৃতজ্ঞ।


IMG_20221003_200507.jpg

তবে সকালে আমার মনে ছিল না।অনেক পরে মনে পড়েছে যে আমার জন্মদিন।তারপর দেখি কয়েকজন বন্ধু ও শুভাকাঙ্ক্ষী উইশ করল। বেশ ভালোই লাগছিল।তবে আমার মিস্টারের মধ্যে তেমন কোন পরিবর্তন নেই।সকালে প্রতিদিনকার মতো অফিসে চলে গেছে।দুপুরে খাবার খেয়ে আবার অফিসে চলে গেল।আমি ভেবেছি ও ভুলে গেছি।

IMG_20221003_205713.jpg

IMG_20221003_201215.jpg

রাতে বাসায় ফিরলে দেখি অনেক কিছু কেনাকাটা করেছে।আমি ভেবেছি মেয়ের জন্য বোধ হয় কিছু কেনাকাটা করেছে।কিন্তু একটু পরে আমার ধারণা ভুল প্রমাণিত হলো।আমার জন্য আমার পছন্দের গোলাপ ফুল আর কেক নিয়ে এসেছে।

IMG_20221003_205733.jpg


আমার মেয়ে কেক পেয়ে তো মহা খুশি। সে কেক পেয়ে তখনই কাটার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। ও কে কোনভাবেই থামানো যাচ্চে না।তারপর আবার বায়না ধরেছে জামা পড়বে।তার কথা না শুনে লি পারা যায়।


IMG_20221003_213305.jpg

IMG_20221003_213135.jpg

IMG_20221003_213008.jpg


তারপর কেক কাটা হল খাওয়া হল।কেক কাটতে পেরে মেয়ে আমার মহা খুশি। আমার মেয়ে শুধু কেক কাটে। কেক খুব বেশি খায় না।

শেষ সময়ে সারপ্রাইজ পেয়ে ভালো লাগলো।সবাই আমার এই প্রিয় মানুষটির জন্য দোয়া করবেন।যে যেন সুস্থ থাকে আর আমরা সুখে দুঃখে এভাবে পাশে থাকতে পারি।

ধন্যবাদ সবাইকে

EEEoA8oLaAxsTkPYAARp78o5cJA1o6Chv9x98TzCFT6v5GPaniH2XLfayK4zMgAZAmwE2y1gGVJ8h7J4xgBybGGgWrcABBj2G22t9614XqFBaaSB7Mm9ZwUUUJBFMvAjQnMG1nUkrGb38D7ce6Z2v.png

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
Loading...
 2 years ago 

প্রথমে জানাই শুভ জন্মদিন আপু।
তবে না জানার কারণে একদিন লেট করে জন্মদিনের শুভেচ্ছাটা জানানো হলো। আসলে এই দিন হল সবার জীবনে একটি আনন্দময় দিন। আর এই দিনটিকে শুভ ভাই অনেক সুন্দর ভাবে আপনাকে মনে করিয়ে দিয়েছে। তাছাড়া কিছুটা সময় পরিবারের সাথে অনেক সুন্দর হবে কাটিয়েছেন।
আপনার ও আপনার পরিবারের জন্য শুভকামনা রইল

 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।শুভ ভাই আসলে সবাই কে খুশি রাখতে পছন্দ করে। ভালো থাকবেন ভাইয়া।

 2 years ago 

আপু প্রথমে আপনাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আপু আমার মা বাবা জন্মদিনের কোন কিছু করতে দেয় না। ওদের কাছে ভালো লাগে না। শুভ ভাইয়া সবার আগে আপনাকে উইশ করেছে যেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। আমার মা বাবা ও জন্মদিনে কোন কিছু করা পছন্দ করে না।না করাটাই ভালো। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

প্রথমেই জানায় আপনাকে জন্মদিনের শুভেচ্ছা। আপনি ঠিক বলেছেন এখন তো মেয়ের মা।আমাদের পরিবারের কেউ কেক কাটা পছন্দ করে না।তবে বাচ্চাদের মানানো যায় না। তাই আরকি টুকিটাকি করা হয়।সত্যিই তো সারপ্রাইজ পেলে সবারই ভালো লাগে।আপনার প্রিয় মানুষটির জন্য অনেক অনেক দোয়া রইল।আপনারা যেন সুখে দুঃখে এভাবে পাশে থাকতে পারেন।ধন্যবাদ

 2 years ago 

আমার একই অবস্হা আপু বাচ্চাদের বোঝানোর জন্য ছোট খাটো করে করা হয়।আমার প্রিয় মানুষটির জন্য দোয়া করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago (edited)

প্ল্যানিং করে কিছু পাওয়ার থেকে সারপ্রাইজ পেতেই বেশি ভালো লাগে।আর আপনার হাজব্যন্ড এমনভাবে সারপ্রাইজ দিল যে আপনার তো খুশি হওয়ারই কথা।সবার প্রিয় মানুষের প্রতি এমন আশা থাকেই,তবে তা যদি সারপ্রাইজ হয় তখন বেশি ভালো লাগে।আপনার এবং ভাইয়ার জন্য অনেক শুভেচ্ছা রইল আপু।ভালো থাকবেন।অবশ্যই আপনার জন্মদিনের শুভেচ্ছা নিবেন।

 2 years ago 

আমার ও সারপ্রাইজ পেতে ভালো লাগে।অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।ভালো থাকবেন।

 2 years ago 

জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিবেন আপু। আশা করি আপনার জীবনে পরবর্তী দিনগুলো অনেক ভালো কাটুক। জন্মদিন পালন করাটা আমার আব্বু আম্মুরও তেমন একটা পছন্দ না। তবে আমার কিছু ফ্রেন্ড তারা সেলিব্রেট করে। আপনার জন্মদিনের মুহূর্ত গুলো দেখে ভালো লাগলো আপু।

 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ আপু। ছোট বেলা থেকে জন্মদিনে কিছু না করতে করতে আজ আর তেমন কিছু করা হয় না।ভালো থাকবেন আপু।

 2 years ago 

প্রথমে আপনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন আপু।

আপনার মিস্টারের এই আইডিয়াটি আমার কাছে খুবই ভালো লেগেছে সে আসলে সে আপনাকে সারপ্রাইজ দেবার জন্যই মূলত সকালে আপনার জন্মদিনের কথা ভুলে যাবার নাটক করেছিল। আর বাচ্চারা কেক কতটা বেশি পছন্দ করে তা আপনার বাচ্চা অবস্থা দেখে বুঝতে পারছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। আমার মেয়ে কেক পেলেই খুশি হয় আর কিছু চাই না। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল শুভ জন্মদিন আপু।

জন্মদিনে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করে আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66