চিকেন হার্ট রেস্টুরেন্টের কিছু মূহুর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো,

কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই সুস্থ আছেন। ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।গত পোস্টে আমি বলেছিলাম যে এ বছরে হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে আমরা বাইরে খেতে গিয়েছিলাম।সেদিন কিছু মূহুর্ত আজ আপনাদের সাথে শেয়ার করছি।

GridArt_20230103_200644773.jpg

এ বছরের প্রথম দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা তো আমি গত পোস্টে শেয়ার করেছি। আমার মেয়ে শিক্ষাজীবনের প্রথম দিন ছিল সেদিন আমি অনেক খুশি অনেকটা এক্সাইটেড ছিলাম।জাহিরা তো আমার একমাত্র মেয়ে। ও প্রথম দিন স্কুলে গিয়েছে এর জন্য আমি ওর পছন্দের খাবারগুলো দুপুরবেলা রান্না করেছিলাম। ও পোলাও আর মুরগির মাংস খেতে খুবই পছন্দ করে।
জাহিরার জন্য চিকেন ওর বাবার জন্য চিকেন রোস্ট আর আমার জন্য খাসির মগজ ভুনা করেছিলাম।

যেহেতু বছরের প্রথম দিন এজন্য আমি চেষ্টা করেছি সবার পছন্দের খাবার গুলো রান্না করতে। জাহিরা নিজে হাত সুন্দর করে খাবার খেয়ে নিয়েছে।এটা দেখে আমার আরও বেশি ভালো লেগেছে।

এরপর সন্ধ্যা বেলা জাহিরা কে নিয়ে আমি পড়তে বসেছিলাম।হঠাৎ জাহিরার বাবা ফোন দিয়ে বলল তোমরা দুজনেই রেডি হয়ে বাইরে চলে আসো। আমরা বাইরে খেতে যাব। তো সে কথা শুনে যা জাহিরা অনেক খুশি।। পরে বুঝতে পারলাম জাহিরার প্রথম দিন স্কুলে যাওয়ার জন্য জাহির বাবা জাহিরা ট্রিট দিচ্ছে।

IMG_20230101_190103.jpg

IMG_20230101_190056.jpg

আমরা মা মেয়ে তাড়াতাড়ি রেডি হয়ে বেরিয়ে পরলাম।বাইরে জাহিরার বাবা আমাদের জন্য অপেক্ষা করছিল।আমরা খেতে গিয়েছিলাম চিকেন হার্ট রেস্টুরেন্টে। আপনারা হয়তো অনেকে জানেন আমাদের এডমিন শুভ ভাই তার জন্মদিনে আমাদের যেখানে খেতে নিয়ে গিয়েছিল।

IMG_20230101_190617.jpg

IMG_20230101_190609.jpg

IMG_20230101_190550.jpg

রেস্টুরেন্টের ডেকোরেশন সিম্পল হলেও অনেক সুন্দর। রেস্টুরেন্ট টা অনেকটা ফাঁকা ছিল।আমরা রেস্টুরেন্টে ঢুকেই মেন্যু কার্ড দেখে খবার অর্ডার করেছিলাম।এরপর খাবারের জন্য অপেক্ষা।

এর ফাঁকে আমরা বসে বসে আমি কিছু সেলফি তুলছিলাম।জাহিরা তো সেলফি তুলতে খুব পছন্দ করে। জাহিরা খাবারের জন্য অস্হির হয়ে গেছে।ছোট মানুষের ধৈর্য কম।

IMG_20230101_192459.jpg

IMG_20230101_192419.jpg

IMG_20230101_192413.jpg

IMG_20230101_190743.jpg

অপেক্ষার পালা শেষ করে আমাদের খাবার চলে এসেছে।জাহিরা নিয়েছে চিকেন পপকর্ন আর কোক।আর আমরা সেট মেন্যু অর্ডার করেছিলাম।খাবার গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে ফ্রাইড রাইস টা খুব ভালো লেগেছিল।

খাবার খাওয়া তো শেষ এবার বাসায় ফেরার পালা।জাহিরার বাবা বিল পে করলো এরপর আমরা রেস্টুরেন্ট থেকে বেরিয়ে বাসায় চলে আসি।

Sort:  
 2 years ago 

আপু প্রথমে জাহেরার জন্য শুভকামনা রইল। সন্তানের আনন্দে সব বাবা মায়েরা আনন্দিত হন। যাক জাহেরার উপলক্ষে আপনার খুব ভালো একটি দিন কাটালেন। রেস্টুরেন্টের ডেকোরেশনে ছিল অনেক ভালো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যটি করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মেয়ের জন্য শুভকামনা রইল যাতে সে বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে। প্রথম সন্তান সব বাবা মায়ের কাছে অনেক আদরের থাকে। স্কুলে ভর্তি হওয়ার পর বাবা তার মেয়েকে ট্রিট দিচ্ছে শুনে খুব ভালো লাগলো। আপনার মেয়ে দেখতে মাশাআল্লাহ অনেক কিউট। আপনাদের সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার মেয়ের জন্য আপনাদের কাছে অনেক দোয়া করবেন আপু। অনেক ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আপনার মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা রইলো যেন ভবিষ্যতে মানুষের মত মানুষ হতে পারে। রেস্টুরেন্টের চারপাশের পরিবেশ খুবই সুন্দর। সবাই মিলে চমৎকার মুহূর্ত উপভোগ করেছেন ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সুন্দর সময় কাটিয়েছি সবাই মিলে।অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

বেশ কয়েকবার এই রেস্টুরেন্টে যাওয়া হয়েছিল। এখানকার খাবারও খুব ভালো এবং ডেকোরেশনও খুব ভালো। আবার জায়গাটা অনেক বড় বাচ্চারা অনায়াসে ঘোরাফেরা করতে পারে। আর ছবি তোলার জন্য অনেক সুন্দর ডেকোরেশন করা আছে। যেগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আপনার পরিবারের সাথে খুব ভালো সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনার মুহূর্তগুলো আমাদের সাথে সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

ঠিক বলছেন ভাবী রেস্টুরেন্টের পরিবেশ আসলেই অনেক সুন্দর। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাবী।

 2 years ago 

বছরের প্রথম দিনে তো আপনি বেশ মজার সময় কাটিয়েছেন।প্রথমে বাসায় পছন্দের মজার মজার খাবার তৈরি আবর চিকেন হাটে ফ্রাইড রাইস বেশ মজার সময় পার করেছেন।ফ্রাইড রাইস আমারও অনেক পছন্দের আপু খেতে বেশ ভালো লাগে।সব মিলিয়ে বেশ সুন্দর সময় কাটিয়েছেন বছরের প্রথম দিন।

 2 years ago 

বছরের প্রথম দিনটি সত্যি অনেক বেশি ভালো কেটেছে।এভাবে যেন বাকি দিন গুলো কাটে।আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58560.83
ETH 2491.85
USDT 1.00
SBD 2.40