হাতে দেওয়া মেহেদী ডিজাইন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো,

বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই সুস্থ আছেন ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি আজ আমি আবার আপনাদের মাঝে একটি সিম্পল মেহেদি ডিজাইন নিয়ে হাজির হয়েছি। আজকের মেহেদি ডিজাইন টি হাতে দেওয়া।


GridArt_20221230_204416290.jpg

মেহেদী দেওয়ার চেয়ে মেহেদী দিয়ে দিতে আমার বেশি ভালো লাগে। অর্থীর আজ বৃত্তি পরীক্ষা শেষ হলো।পরীক্ষা শেষে বৌদি মেয়েদের ঘুরতে যাবে।ঘুরতে যাওয়ার আনন্দে আজ অর্থীকে মেহেদী ডিজাইন দিয়েছি।সিম্পল একটা মেহেদী ডিজাইন দিয়েছি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

GridArt_20221230_204454264.jpg

  • প্রথমে হাতের তালুতে মেহেদী দিয়ে ছোট বিন্দুর মতো দিয়েছি।


GridArt_20221230_204525209.jpg

  • এবার বিন্দুর চারপাশে লম্বা পাতার মত দিয়ে ফুল দিয়েছি।

GridArt_20221230_204600620.jpg

  • এরপর ফুলের চারপাশে পানের মতো ডিজাইন দিয়েছি।

GridArt_20221230_204650468.jpg

  • এবার ফুলের উপরে ও নিচে অর্ধবৃত্তের মতো ডিজাইন করেছি।

GridArt_20221230_205904341.jpg

  • আঙ্গুলের মধ্যে ছোট ছোট ফুল দিয়ে চিকন তিনটি পাতা দিয়েছি।

GridArt_20221230_204243850.jpg

GridArt_20221230_204115233.jpg

  • এগুলো হলো মেহেদী ডিজাইন এর সর্বশেষ লুক।

এই ছিল আমার আজকের আয়োজন। আপনাদের কাছে কেমন লাগলো মন্তব্য করে জানাবেন অবশ্যই।আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।ধন্যবাদ সবাইকে। ❤️❤️
Sort:  
 2 years ago 

অর্থীর আজ বৃত্তি পরীক্ষা শেষ হয়েছে এবং এবার তারা ঘুরতে যাবে জেনে ভালো লাগলো। ঘুরতে যাওয়ার আগে একটু সাজগোজ করলে ভালোই লাগে। আপনার করা মেহেদির ডিজাইন অনেক সুন্দর হয়েছে। আসলে নিজের হাতে মেহেদি পড়ার থেকে কাউকে মেহেদি পরিয়ে দিতে বেশি ভালো লাগে। দেখতে কিন্তু সত্যিই দারুণ হয়েছে আপু।

 2 years ago 

আমার দেওয়া মেহেদী ডিজাইন টি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো আপু।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি মেহেদি দিয়ে দিতে ভালোবাসেন জেনে ভালো লাগলো। হাতে দেওয়া মেহেদী ডিজাইন দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ডিজাইন দিতে পারেন। ধন্যবাদ আপনাকে আপু। হাতে দেওয়া মেহেদী ডিজাইন শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার করা মন্তব্য টি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি অর্থির হাতে খুব সুন্দর একটি মেহেদী ডিজাইন করেছেন । ডিজাইনটি খুবই ভালো লেগেছে ।কোথাও ঘুরতে গেলে ঘোরার আনন্দে আমরাও ছোটবেলায় অনেক মেহেদী পড়তাম। কিন্তু এখন আর সেগুলো করে হয়ে ওঠে না ,কিন্তু ভীষণ মিস করি।ধন্যবাদ আপনাকে সুন্দর একটা মেহেদী ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপু।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকবেন।

 2 years ago 

আপনার হাতে দেওয়া মেহেদীর ডিজাইনটি বেশ চমৎকার হয়েছে। আসলে মেহেদী দিয়ে যদি কালার না ফুটে, তাহলে সেই মেহেদী দিয়ে লাভ কি। আপনার এই মেহেদীর কালারটি বেশ চমৎকার ফুটে উঠেছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

কালারটা আসলেই অনেক সুন্দর ফুটে উঠেছে।আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার মন্তব্যের যথাযথ একটি ফিডব্যাক দেওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আমার নিজেরও মেহেদি হাতে দেওয়ার থেকে অন্য কাউকে দিয়ে দিতে অনেক ভালো লাগে। আপনি তো দেখতেছি অনেক সুন্দর মেহেদির ডিজাইন আঁকতে পারেন। আসলে এরকম সুন্দর মেহেদি ডিজাইনগুলো হাতের দেখলেও অনেক ভালো লাগে। মেহেদির ডিজাইন দেখেই বোঝা যাচ্ছে মেহেদির কালারটাও অসাধারণ হবে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত চমৎকার একটি মেহেদির ডিজাইন আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মেহেদী তোলার পর কালারটাও অনেক সুন্দর হয়েছে আপু।আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ!মেহেদীর ডিজাইন সিম্পল হলেও দেখতে কিন্তু অনেক সুন্দর হয়েছে।বড়দের তুলনায় ছোটরা মেহেদী দিতে অনেক বেশি আনন্দ পায়। বিশেষ করে যখন বাইরে ঘুরতে যায় তারা মেহেদী লাগিয়ে যেতে অনেক বেশি পছন্দ করে।পরীক্ষা শেষে হাতে মেহেদি দিয়ে বেশ আনন্দে বাইরে ঘুরতে যাবেন দেখে অনেক ভালো লেগেছে।আপনি বেশ ভালোই করেছেন অনেক সুন্দর একটি সিম্পল মেহেদীর ডিজাইন হাতে পরিয়ে দিয়েছেন।

 2 years ago 

ছোটরা অল্পেই খুশি হয়ে যায়।তাই ওদের আনন্দ দিতে পারলে ভালো লাগে।আপনাকে অনেক ধন্যবাদ আপু চমৎকার একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

মেহেদি দিতে আমার কাছে ও ভীষণ ভালো লাগে। আপনি তো দেখছি খুবই নিখুঁতভাবে মেহেদির ডিজাইন অংকন করেছেন যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মেহেদির কালার কম্বিনেশন কিন্তু অসাধারণ হয়েছে। যদিও মেহেদী দেওয়ার সময় অনেক ধৈর্য এবং সময় দিয়ে করতে হয়। কিন্তু মেহেদির ডিজাইন অংকন শেষ হলে অসাধারণ লাগে। উপস্থাপনাটাও কিন্তু খুবই সুন্দরভাবে তুলে ধরেছেন ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

মেহেদী ডিজাইন করতে অনেকটা ধৈর্য নিয়ে করতে হয়। আপনার সুন্দর মন্তব্যটি আমাকে উৎসাহ দেবে। অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আমি নিজে পরতে এবং কাউকে পরিয়ে দিতে অনেক ভালো লাগে। একটা সময় ছিল যখন আমার হাত সাদা হওয়ার সুযোগ পেতো না। আপনার এই ডিজাইন দেখে আমার মেহেদী আর্টের কথা মনে পড়ে গেল। আমি কিছু দিন আগে এমন একটি আর্ট করেছিলাম। আমার কাছে মেহেদীর এই ডিজাইন অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনিও মেহেদী দিতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার হাতের মেহেদী ডিজাইন দেখে খুবই ভালো লাগলো। আপনার হাতের সাথে মেহেদির ডিজাইন খুবই মানিয়েছে। আসলে ব্যস্ততার কারণে সব সময় মেহেদি দেওয়া সম্ভব হয় না তবে ধর্মীয় উৎসব বা, বিভিন্ন অনুষ্ঠানে হাতে মেহেদী দিয়ে থাকি। আপনার মেহেদী ডিজাইনের মতন করে অবশ্যই হাতে এই রকম মেহেদির ডিজাইন তৈরি করবো। আমাদের মাঝে সুন্দর মেহেদির ডিজাইন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার করা মেহেদী ডিজাইন এর মতো করে আপনি ডিজাইন করবেন জেনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58430.93
ETH 2504.31
USDT 1.00
SBD 2.39