ফুল পেইন্টিং

in আমার বাংলা ব্লগ2 years ago

❤️হ্যালো বন্ধুরা,❤️

কেমন আছেন সবাই?আশা করি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজ আবারও নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম। আজ আমি আপনাদের সাথে এক্রয়ালিক কালার দিয়ে ফুলের পেইন্টিং শেয়ার করব। পেইন্টিং করতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে চেষ্টা করি কিছু পেইন্টিং আপনাদের সাথে শেয়ার করার জন্য। আমার পেইন্টিং টার প্রতিটি ধাপ সুন্দর করে তুলে ধরার চেষ্টা করব। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।


GridArt_20221026_120534831.jpg


উপকরণ সমূহ


IMG_20220811_170712.jpg

  • সাদা কাগজ
  • রং তুলি
  • নীল এক্রয়ালিক কালার
  • সবুজ এক্রয়ালিক কালার
  • হলুদ এক্রয়ালিক কালার

IMG_20221021_092856.jpg

প্রথমে নীল রং নিয়ে তুলির সাহায্যে ছোট ফুল এঁকেছি।

IMG_20221021_093047.jpg

এরপর আবার কয়েকটি ফুল চারপাশে এঁকেছি।


IMG_20221021_094401.jpg

  • এবার আরও কিছু ফুল এঁকে ফুলের মাঝখানে হলুদ রং দিয়ে ডটের মতো করে দিয়েছি।

IMG_20221021_094518.jpg

  • সবগুলো ফুলের ভিতরে একইভাবে হলুদ রং দিয়ে ডট দিয়েছি।

IMG_20221021_095101.jpg

  • এবার সবুজ রং দিয়ে ফুলের চারপাশে পাতা একেঁছি।

IMG_20221021_095906.jpg

  • এরপর পাতার ভিতরে চিকন চিকন শিরা এঁকেছি।

GridArt_20221026_120534831.jpg

  • সবশেষে আমার নামের একটা সাইন দিয়ে পেইন্টিং টা শেষ করেছি।

আমার আজকের পেইন্টিং টা আপনাদের কাছে কেমন লাগলো মন্তব্য করে জানাবেন অবশ্যই।আজ এ পর্যন্তই।পরবর্তীতে আবারও দেখা হবে। ততক্ষণ সবাই সুস্থ থাকবেন।ভালো থাকবেন।ধন্যবাদ সবাইকে।


3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...MHv3w7VxjkyjsCq93AGBRKdJvUDckiCn5Bi4X9PoVnE5EWdAdzbeVkhbJeoNBCvJeVxgXn64VKXqDqc5zAtEYcjVCpDPqNwqmJzcR62ny1kmLqJAK3qWzkMesp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRQ3hpsmoj15mmztu6xAp1uYqepUBz9ZLy6c2CAuuUCLy64p2REDu9P9ehHG6rH...Xb8dAZvrpjAYtqC66r4AtimBK7MufjYUZLQavMScAp8tZoUGCJ74n9kkU4prh1pFMTZYufwf5GrhxEqKjpmSiRCmtqDoNFfaperGNPXzcpuwDJAX3yGYCCn5ED.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

নিজে অংকন পারিনা অংকন বিষয়ে জ্ঞান আমার খুবই কম।তবে চোখের দেখায় বলবো অনেক সুন্দর হয়েছে আপনার পেইন্টিং টা ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ও চেষ্টা করলে অংকন করতে পারবেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেইন্টিং টা সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত।পাতা গুলো বেশি সুন্দর লাগছে। অনেক কিছু পেইন্টিং করেছি। কিন্তু কখনো ফুল পেইন্টিং করিনি। সবমিলিয়ে ভালো লেগেছে আপু আজকের পেইন্টিং টা। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।

 2 years ago 

আমার পেইন্টিং আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য অনেক শুভকামনা ভাইয়া।

 2 years ago 

পেইন্টিং আর্ট আমার খুব ভাল লাগে।আমার কাছে সব ধরনের পেইন্টিং সুন্দর কারণ একজন আর্টিস্ট ম্যান নিজের প্রতিভাকে উজাড় করে দিয়ে খুব সুন্দর করে মনের মাধুরি সাজিয়ে আর্ট করেন।ধাপ গুলো যাথাযথ ছিলো আপু।সুন্দর পোস্ট শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার করা মন্তব্য টি আমার খুব ভালো লেগেছে ।অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ফুল পেইন্টিং করেছেন দারুন হয়েছে। চমৎকার ফুটিয়ে তুলেছেন। এমন পেইন্টিং গুলো আমার ভীষণ ভালো লাগে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুচিন্তিত মতামতের জন্য অনেক ধন্যবাদ।ভালো থাকবেন।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার এত সুন্দর পেইন্টিং দেখে। অসাধারণ ফুলের দৃশ্য অঙ্কন করেছেন, দেখতে যেন মনে হচ্ছে রঙ্গন ফুল। আপনার এই পোষ্টের মধ্য দিয়ে আমিও শিখে গেলাম কিভাবে ফুল পেন্টিং করতে হয়।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া রঙ্গনের মতো লাগছে।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

কালার গুলো এত ফুটে উঠেছে যে,এটা আর্ট করা তা প্রথম দর্শনে বুঝতে পারি নি।আমি ভেবেছিলাম ফুলের তোড়া বানিয়েছেন বুঝি।অনেক সুন্দর হয়েছে আপনার চিত্রকর্ম।ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর করে মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর একটি ফুলের পেন্টিং তৈরি করে শেয়ার করেছেন। আপনার পেন্টিং তৈরি দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেছি। ফুল তৈরির পেইন্টিং এর সময় কালার গুলো যে আপনি এত সুন্দর ভাবে বেছে নিয়েছেন তা দেখে আমি মুগ্ধ। এত সুন্দর ভাবে তৈরি করে আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার করা পেইন্টিং টা আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে এক্রয়ালিক রং দিয়ে খুব চমৎকার ফুল পেইন্টিং করেছেন। আসলে আপনার ফুল পেইন্টিং দেখে খুব ভালো লাগলো। আমিও জল রঙ দিয়ে পেইন্টিং করে থাকি। পোস্টটি ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করেছেন। এত চমৎকার পেইন্টিং উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ভাবি আপনার ফুল পেইন্টিং টি অসাধারণ হয়েছে। আপনাদের এত গুণ অথচ আমি এসব কিছুই পারিনা, মাঝে মাঝে কিছু গুণ আমাকেও ধার দিয়েন ভাবি তাহলে আমার একটু হেল্প হবে😀 কালর কম্বিনেশন টা খুব সুন্দর হয়েছে। সুন্দর পেইন্টিং টি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাবি।

 2 years ago 

এভাবে আমার কেউ প্রশংসা করে নি।সত্যি জেনে ভালো লাগলো যে আমার ও গুন আছে। অবশ্যই হেল্প করব।অনেক ধন্যবাদ বৌদি সুন্দর মন্তব্য টি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65