You are viewing a single comment's thread from:

RE: আমার সেরা রেসিপি পোষ্ট সংগ্রহশালা" || আমি ভোজন রসিক 😋 (পর্ব -০৮)

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া,আমি আপনার মত একজন ভোজন রসিক মানুষ।আমি নতুন নতুন রেসিপি তৈরি করে খেতে পছন্দ করি। বেশিরভাগই আমি রেসিপি পোস্ট করতে পছন্দ করি। আমার কাছে রেসিপি পোষ্ট গুলো অনেক দামি মনে হয়।যাইহোক ভাইয়া, আপনার রেসিপি গুলো সব সময় খুবই লোভনীয় এবং ইউনিক রেসিপি হয়ে থাকে আজকের রেসিপি রিভিউ পোস্ট গুলো মাধ্যমে অনেক না দেখা রেসিপি পোষ্ট দেখতে পেলাম। ভাইয়া, প্রতিটা রেসিপি এত লোভনীয় হয়েছে কোন রেসিপির কথা বলব বুঝতে পারছি না। ধন্যবাদ ভাইয়া, এতো সুস্বাদু এবং লোভনীয় রেসিপি পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য। রেসিপি পোষ্ট করতে আমার ভীষণ ভালো লাগে ঠিক আপনার মতো। আসলে রান্নাকে আমি শিল্প মনে করি, তাই সর্বোচ্চ গুরুত্ব সহকারে রেসিপি তৈরি করতে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65