You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮ || পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি || ১০℅ লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া,আপনাকে প্রথমে ধন্যবাদ জানাই সুন্দর একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য🥰 ভাইয়া,সত্যি কথা বলতে কি পারফিউম প্রতিটা মানুষই পছন্দ করে।আর পছন্দ করার কারণে সবসময় ঘরে থাকা অবস্থায় অথবা বাইরে গেলে ব্যবহার করে।ভাইয়া, আপনার পুরোটা পোস্ট পড়ে খুবই ভালো লেগেছে।খুব ভালো লেগেছে পারফিউমের নাম জানার জন্য এতটা পাগল হয়ে গেছেন শুনে খুবই আশ্চর্য লাগল আমার মতে একদম আপনি😊 ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

আসলেই আপু, সে সময়ের কথা ভেবে এখনো হাসি পায় আমার। আপনার গঠনমূলক মন্তব্য আমার খুব ভালো লাগলো। এভাবেই পাশে৷ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66625.38
ETH 3619.34
USDT 1.00
SBD 2.89