You are viewing a single comment's thread from:

RE: দুপুরের প্রচন্ড খিদে নিয়ে গেলাম "Chillys" এ।

in আমার বাংলা ব্লগ2 years ago

সাধারণত অনেকের ই এই সময়টা হয় দুপুরের খাবার সময়।তবে যেহেতু আমি অনেকটা দেরি করেই খাই।

আপু,তো দেখছি আমার মত অভ্যাস দুইটা কথা বলছেন আপু তিনটা চারটা বেজে গেলও দুপুরের খাবারের খবর থাকেনা।আমি আসলে আপু,দুপুরের খাবার এবং রাতের খাবার খুব দেরি করে খেয়ে থাকি।আমি যখন আপনার পোস্ট টি পড়ছি এবং কমেন্ট করছিলাম তখনও আমি রাতের খাবার খায়নি।তাই পোস্টের খাবার গুলো দেখে আমার জিভে জল এসে যাচ্ছে 😋 আপু, কমেন্টটা করেই খেতে যাব। ফুড কোর্টের মোটামুটি খাবার ভালই হয়ে থাকে কারণ আমি কয়েকবার ফুড কোর্টে খাবারগুলো খেয়েছি।তবে আপু, আপনি অসময়ে যাওয়ার কারণে খাবার গরম গরম পান নি। তারপরও আপু, খাবারের কালার দেখে এবং খাবার গুলো দেখে মনে হচ্ছে গরম গরম হলে বেশ সুস্বাদু হত।ধন্যবাদ আপু, আরেকটি ফুড কোর্টের রিভিউ দেখার অপেক্ষায় রইলাম।।

Sort:  
 2 years ago 

আমারও একই অবস্থা আপু। অনেক দেরি হয় দুপুর আর রাতের খাবার খেতে খেতে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61