You are viewing a single comment's thread from:

RE: "নিজে হাতে তৈরি করা কিছু পণ্যের ডিসপ্লে"// সেলিনা সাথী// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।।

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও আপু, এক কথায় অসাধারণ এপ্লিকের কাজের যেকোনো কাপড় আমার খুবই ভালো লাগে। এপ্লিকের বিছানার চাদর সুপার কুসুন এছাড়াও অন্যান্য ডিজাইন গুলো সত্যি অনেক সুন্দর লাগে।আর ঘরে যদি বিছানা অথবা সুপার কুসুনের উপর লাগানো হয়।তাহলে সত্যিই ঘরের সৌন্দর্য বৃদ্ধি করবে। ঠিক বলেছেন আপু, এপ্লিকের কাজ গুলো করতে অনেক সময় লাগে তবে আমি কখনো এই কাজ করিনি। আপু, সত্যি কথা বলতে কি আপনি প্রতিটা কাজেই খুব দক্ষ। এপ্লিকের কাজের মধ্যে আপনার পড়া শাড়ি টা আমার খুবই ভালো লেগেছে। দেখা হলে আপনার থেকে এই শাড়িটা নিয়ে আসব😊 অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপামণি। আমার পোস্ট আপনার ভাল লেগেছে শুনে আমিও বেশ আনন্দিত হয়েছি। এটা ঠিকই বলেছেন এপ্লিকের কাজে অনেক বেশী সময় লাগে। এবং অনেক বেশি ধৈর্য ধারণ করতে হয়। আর শাড়িটা নিতে চেয়েছে অবশ্যই নেবেন।কখনো দেখা হলে শুভকামনা আপনার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44